Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুস্থ ও মেধাবী ছাত্র-ছাত্রীদের দের বই প্রদান

আবার এক অভিনব যৌথ উদ্যোগ নিলো বেঙ্গাই উদ্যোগী সংঘ ও প্রচেষ্টা ওয়েলফেয়ার সোসাইটি ও সাথে রয়েছে এমারজেন্সি ব্লাড ফাউন্ডেশন । এই সামাজিক সংগঠনগুলি অসহায় ও দরিদ্র মেধাবী ছাত্র ছাত্রীদের মধ্যে শিক্ষার আগ্রহ বাড়িয়ে তোলার উদ্দ্যেশে বিনা…

 


আবার এক অভিনব যৌথ উদ্যোগ নিলো বেঙ্গাই উদ্যোগী সংঘ ও প্রচেষ্টা ওয়েলফেয়ার সোসাইটি ও সাথে রয়েছে এমারজেন্সি ব্লাড ফাউন্ডেশন । এই সামাজিক সংগঠনগুলি অসহায় ও দরিদ্র মেধাবী ছাত্র ছাত্রীদের মধ্যে শিক্ষার আগ্রহ বাড়িয়ে তোলার উদ্দ্যেশে বিনামূল্যে অষ্টম থেকে ডিগ্রি কোর্স করা ছাত্র ছাত্রীদের মধ্যে পুস্তক প্রদানের ব্যবস্থা শুরু করেছে।  

আজ বিকেল 4.00 pm এ উদ্যোগী সংঘের ময়দানে এর সূচনা করেন । আজ এখান 20 জন ছাত্র ছাত্রীকে পুস্তক প্রদান করা হয়, এই প্রোগ্রামটির নাম দেওয়া হয় "Community Library"। এইখান থেকে ছেলে মেয়েরা নিজেদের প্রয়োজনীয় পুস্তক সংগ্রহ করবে ও সুহৃদয় মানুষ জন চাইলে এখানে পুস্তক প্রদান করতে পারবে।


 এই অনুস্ঠানটিতে উপস্থিত ছিলেন, এমারজেন্সি ব্লাড ফাউন্ডেশনের ফাউন্ডার রাহুল কোলে , সদস্য সৌমেন হেলানি, প্রচেষ্টা ফাউন্ডেশনের সভাপতি সৌমেন সাউ, সদস্য সৌমেন দত্ত, উদ্যোগী সংঘের সম্পাদক দেবাশিস ভুঁইঞা, সহ সভাপতি অতনু কুইল্যা সহ সদস্য মৃন্ময় পড়িয়া ও বাপ্পা মান্না ও বিশিষ্ট সমাজ সেবী তিমির বরন পড়িয়া।


 উদ্যোক্তা রাহুল কোলে জানান 'আমি উদ্যোগী সংঘে থাকাকালীন সময়ে বিভিন্ন ধরনের সামাজিক কল্প করেছি তার নিজস্ব ফাউন্ডেশন তৈরী করে আমাদের এই প্রথম উদ্যোগ'।