Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দার্জিলিং - গ্যাংটক প্যাকেজ ঘোষণা IRCTC

দেবাঞ্জন দাস, ১৭ মার্চ: ভাবছেন ঘুরতে যাবেন! প্রায় দু বছর মহামারীর কারণে অনেক মানুষেরই ঘুরতে যাওয়ার প্ল্যান প্রায় ভেস্তে গেছে। কাছাকাছি ঘুরে দুধের স্বাদ ঘোলে মিটিয়েছেন অনেকে । গ্রীষ্মে ভ্রমণ পিপাসুদের জন্য দার্জিলিং এবং গ্যা…



দেবাঞ্জন দাস, ১৭ মার্চ: ভাবছেন ঘুরতে যাবেন! প্রায় দু বছর মহামারীর কারণে অনেক মানুষেরই ঘুরতে যাওয়ার প্ল্যান প্রায় ভেস্তে গেছে। কাছাকাছি ঘুরে দুধের স্বাদ ঘোলে মিটিয়েছেন অনেকে । গ্রীষ্মে ভ্রমণ পিপাসুদের জন্য দার্জিলিং এবং গ্যাংটক ঘুরতে যাবার এক সম্পূর্ণ প্যাকেজ নিয়ে আসলো আইআরসিটিসি। 

আগামী ২০ মে শিয়ালদা থেকে যাত্রা শুরু করবে দুটি ট্রেন। ঘুরে এসে আবার শিয়ালদা তেই ফিরবে।

দার্জিলিং এর ক্ষেত্রে ৩ টায়ার এসি তে করে ৬ দিন ৫ রাতের জন্য দার্জিলিং - মঙ্গপু- মিরিক লেক । তেমনভাবেই গ্যাংটকের ক্ষেত্রে পাঁচ রাত ছদিন এর ৩ টায়ার এসি তে গ্যাংটক - চাঙ্গু লেক - নামচি - চারধাম ঘুরে আসা যাবে।

দার্জিলিং এর জন্য ট্রেনে যাওয়া, ডিলাক্স হোটেলে থাকা - খাওয়া, সাইট সিন, জিএসটি সহ জনপ্রতি খরচ ২০,৭৬০/- । অন্যদিকে গ্যাংটকের ক্ষেত্রে এই খরচ জনপ্রতি ২০,৭৫০/- ।

আইআরসিটিসি তরফ থেকে জানানো হয়েছে এই দুটি প্যাকেজের মধ্যে যদি বুকিং করতে হয় তাহলে যোগাযোগ করতে হবে: 9163340157/9002040108 website: www.irctctourism.com office: 3 Koilaghat Street, Ground Floor, Kolkata 700001.