Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জর্জ টেলিগ্রাফ পূর্ব ভারতে প্রথম ইমেজ ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের সূচনা করলো

কলকাতা, ১২ই মার্চ : জর্জ ইনস্টিটিউট অফ ইমেজ ম্যানেজমেন্ট (জিআইআইএম) 'ফার্স্ট ফিনিশিং স্কুল অফ কোলকাতা' র উদ্বোধন হলো ১২ মার্চ। 
GIIM, তাদের ইনস্টিটিউটের ছাত্রদের আধুনিক শিক্ষা এবং প্রযুক্তির মাধ্যমে ভবিষ্যতের জন্য তৈরি কর…



কলকাতা, ১২ই মার্চ : জর্জ ইনস্টিটিউট অফ ইমেজ ম্যানেজমেন্ট (জিআইআইএম) 'ফার্স্ট ফিনিশিং স্কুল অফ কোলকাতা' র উদ্বোধন হলো ১২ মার্চ। 


GIIM, তাদের ইনস্টিটিউটের ছাত্রদের আধুনিক শিক্ষা এবং প্রযুক্তির মাধ্যমে ভবিষ্যতের জন্য তৈরি করা মূল লক্ষ্য। এছাড়া তার সাথে রয়েছে পেশাদারিত্বের ছোঁয়া। 

তাই, জিআইআইএম এন্ড-টু-এন্ড "ইমেজ ট্রান্সফরমেশন" এর চাহিদা পূরণ করার পরিকল্পনা করেছে।  


GIIM-এর কোর্সগুলি ছাত্র, কর্মরত পেশাদার, সৌন্দর্য প্রতিযোগিতার প্রার্থী, গৃহিণী, মিডিয়া পেশাদার, উচ্চাকাঙ্ক্ষী মডেল এবং অভিনেতা সবার জন্য তৈরি হয়েছে । 


   GIIM ধারণাটিকে সার্বজনীন করে তোলার এবং একটি সামগ্রিক ইমেজ বর্ধিত লিওনসেপ্ট প্রদান করার পরিকল্পনা করেছে শুধুমাত্র অল্পবয়সী নারীদের জন্যই নয়, বরং পুরুষদের জন্য, যারা জীবনের সকল স্তর থেকে আসছেন। 


জিআইআইএম-এর মাস্টার কোচ এবং ইমেজ কোচরা তাদের দক্ষতার মাধ্যমে ছাত্র ছাত্রীদের সম্মৃদ্ধ করবেন। ছাত্রছাত্রীরা রীতা ভিমানি দ্বারা শিষ্টাচার এবং জনসম্পর্ক এবং সুজয় প্রসাদ চ্যাটার্জির পাবলিক স্পিকিং শেখার সুযোগ পাবে। তারা পিঙ্কি কেনওয়ার্দি এবং ইন্দ্রনীল মুখার্জি এবং কলকাতার অন্যান্য বিশেষজ্ঞদের কাছ থেকে শেখার সুযোগ পাবে। তারা কর্পোরেট ক্ষেত্রের সেরা প্রশিক্ষক । 


  GIIM-এর ডিরেক্টর ইন্দ্রনীল দে এবং IRONY নামে বিখ্যাত মেটাল ফার্নিচার ব্র্যান্ডের ম্যানেজিং ডিরেক্টর বলেন, "প্রত্যেকেরই ভালো দেখার অধিকার আছে৷ কিন্তু ইমেজ ম্যানেজমেন্ট মানে শুধু ভালো দেখাই না, বরং একজন মানুষ কেমন অনুভব করে যা তার ভেতর থেকে প্রকাশ পায়, তার বাহ্যিক চেহারা এবং আচরণে। এবং সেই আত্মবিশ্বাস অনুভব করার জন্য, একটি 360° অভিযোজন প্রয়োজন যেখানে GIIM তার পেশাদার দিকনির্দেশনা নিয়ে আসে যা কলকাতার সেরাদের দ্বারা সরবরাহ করা হয়।" 


অ্যাডোলিনা গাঙ্গুলী, জিআইআইএম-এর ডিরেক্টর, এবং একজন ফ্যাশনিস্তা যিনি বছরের পর বছর ধরে তরুণদের, কর্মজীবী ​​পেশাদারদের এবং সৌন্দর্য প্রতিযোগিতার উচ্চাকাঙ্ক্ষী প্রতিযোগীদের তাদের ইমেজের লক্ষ্য অর্জনে সাহায্য করছেন, তিনি বলেন, "চিত্র একটি অস্পষ্ট সম্পদ। বাহ্যিক বা অভ্যন্তরীণভাবে নিজের ইমেজ পরিচালনা করা একটি সাফল্যের অবিচ্ছেদ্য অংশ, বিশেষ করে আজকের বিশ্বে, যেখানে ইমেজকে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে, তা ব্যক্তিগতভাবে হোক বা সোশ্যাল মিডিয়ায়। এবং আমি দৃঢ় বিশ্বাসের সাথে বলতে পারি কর্পোরেট এবং ফ্যাশন উভয় জগতেই সমান্তরালভাবে দেখার পর। আমি পাস করতে চাই আমার শেখার উপর এবং আমাদের ছাত্রদেরকে শহরের সেরা ইমেজ কোচের দ্বারা শেখান, সবই এক ছাদের নিচে"। 


GIIM এর প্রথম লার্নিং সেন্টার পার্ক স্ট্রিটে উদ্বোধন হয়, কলকাতার প্রাণকেন্দ্র এবং ব্যবসার কেন্দ্রস্থল, এবং এর শহরতলিতে বিভিন্ন পরিবহন নেটওয়ার্কের মাধ্যমে ভালভাবে সংযুক্ত। GIIM-এর পরিকল্পনা রয়েছে খুব শীঘ্রই জর্জ টেলিগ্রাফের বিভিন্ন কেন্দ্রের মাধ্যমে বৈচিত্র্যময় শ্রোতাদের কাছে পৌঁছানোর পরিকল্পনা রয়েছে বিশেষ করে কলকাতার পশ্চিমাঞ্চলীয় এলাকায় যেখানে ইমেজ ট্রান্সফরমেশনের উল্লেখযোগ্য সম্ভাবনা এবং চাহিদা রয়েছে।