Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইউ যোগা এডাডেমির উদ্যোগে দু-দিনের রাজ্যস্তরীয় যোগাসন প্রতিযোগিতা

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : যোগাসনের সর্বব্যাপি প্রচার এবং প্রসারের উদ্দেশ্য দু-দিন ধরে পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর শহরের স্পোর্টস ডেভেলপমেন্ট একাডেমীর ইন্ডোর স্টেডিয়ামে ইউ যোগা একাডেমীর উদ্যোগে এবং রাজ্য সংস্থা যোগা অবজে…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : যোগাসনের সর্বব্যাপি প্রচার এবং প্রসারের উদ্দেশ্য দু-দিন ধরে পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর শহরের স্পোর্টস ডেভেলপমেন্ট একাডেমীর ইন্ডোর স্টেডিয়ামে ইউ যোগা একাডেমীর উদ্যোগে এবং রাজ্য সংস্থা যোগা অবজেক্টিভ গাইডলাইন এসোসিয়েশনের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হলো দ্বিতীয় বর্ষের রাজ্য ব্যাপী যোগাসন প্রতিযোগিতা।


জেলা তথা সমগ্র রাজ্য থেকে ৪৭৫ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।পুরুষ এবং মহিলা পৃথকভাবে মোট দশটি বয়স ভিত্তিক বিভাগে প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো। প্রতিটি বয়স বিভাগের প্রথম থেকে দশম স্থানাধিকারীদের রৌপ্য স্মারক ও মানপত্র প্রদান করে পুরস্কৃত করা হয়। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়ন্স হয়ে পুরুষ বিভাগে হুগলি জেলার সোমনাথ মুখার্জী এবং মহিলা বিভাগে নদীয়া জেলার প্রমিতি বর্মণ যথাক্রমে "ইউ কিং" ও "ইউ কুইন" উপাধি ও স্বর্ণপদক লাভ করেন।

প্রতিযোগিতায় সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় জন্য প্রতিযোগিতার শেষে আয়োজক সংস্থার পক্ষ থেকে শম্ভুনাথ আঢ্য, টোটোন রায়,তুষার মাইতি, রঞ্জিত দে,পরাগ মুখার্জি সমস্ত প্রতিযোগী, বিচারক, অফিসিয়াল, বিজ্ঞাপন দাতা ও অন্যান্য শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।