Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নারী শক্তির শুভ কামনায় ভবতারিণী মন্দিরে পুজো দিলেন বিরোধী নেতা শুভেন্দু অধিকারী

নারী শক্তির মঙ্গল কামনা সহ এ রাজ্যের মুখ্যমন্ত্রীর সুমতি চেয়ে পূর্ব মেদিনীপুরের কাঁথি ভবতারিণী কালী মন্দিরে পুজো দিয়ে প্রার্থনা করলেন রাজ্যের না বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।ভগবান ঈশ্বর সর্বশ্রেষ্ঠ তিনি পারেন এরাজ্যের মুখ্যমন…

 


নারী শক্তির মঙ্গল কামনা সহ এ রাজ্যের মুখ্যমন্ত্রীর সুমতি চেয়ে পূর্ব মেদিনীপুরের কাঁথি ভবতারিণী কালী মন্দিরে পুজো দিয়ে প্রার্থনা করলেন রাজ্যের না বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

ভগবান ঈশ্বর সর্বশ্রেষ্ঠ তিনি পারেন এরাজ্যের মুখ্যমন্ত্রীকে সুমতি দিতে, তার প্রশাসনকে মহিলাদের সুরক্ষা দেওয়ার জন্য তৎপর হতে এই প্রার্থনা করলাম মায়ের কাছে।কাঁথির মা ভবতারিণী কালী মন্দিরে পূজা প্রার্থনা করে বললেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

তিনি আজকে মুখ্যমন্ত্রীর দলীয় মুখপত্রে কলম ধরা নিয়ে বললেন-এটা অন্য কেউ লিখে দিয়েছে। ওটা ওনার লেখা নয়। এই মুখ্যমন্ত্রী সম্পর্কে আমি ভালো করে জানি। ওনার সঙ্গে অনেকে থাকেন যারা হিন্দু হয়েও প্রকাশ্যে রাস্তায় গরুর মাংস খান। এরা কেউ একটা লিখে দিয়েছে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের সকলের জন্য সামাজিক নিরাপত্তা ও নারীমুক্তি নিয়ে তিনি বলেন-আগে হাঁসখালির বাড়িতে গিয়ে গলায় গামছা দিয়ে ক্ষমা চেয়ে আসুক। ওই বাড়িতে আমি গেছি। ওই বাড়ির মহিলাকে তিনি যে ভাষায় আক্রমণ করেছেন তিনি আগে ওখানে গিয়ে ক্ষমা চেয়ে আসুন তারপর নারীমুক্তি,সকলের জন্য সামাজিক নিরাপত্তার কথা বলবেন।