Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কাব্য ও কলার রঙ উৎসব এবং নারী সম্মাননা..

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : মেদিনীপুরের স্বনামধন্য সাংস্কৃতিক প্রতিষ্ঠান কাব্য ও কলার উদ্যোগে শনিবার বিকেলে মেদিনীপুর শহরের নান্নুর চকে একতা সংঘ ক্লাব প্রাঙ্গনে অনুষ্ঠিত হলো সংস্থার এবারের বসন্ত উৎসব " রঙ উৎসব এবং নারী …

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : মেদিনীপুরের স্বনামধন্য সাংস্কৃতিক প্রতিষ্ঠান কাব্য ও কলার উদ্যোগে শনিবার বিকেলে মেদিনীপুর শহরের নান্নুর চকে একতা সংঘ ক্লাব প্রাঙ্গনে অনুষ্ঠিত হলো সংস্থার এবারের বসন্ত উৎসব " রঙ উৎসব এবং নারী সম্মাননা" অনুষ্ঠান। অনুষ্ঠানে কাব্য ও কলা'র তরফ থেকে সবাইকে স্বাগত জানান কাব্য ও কলা'র অধ্যক্ষ চিত্তরঞ্জন দাস। উপস্থিত ছিলেন সঙ্গীতগুরু জয়ন্ত সাহা, লেখিকা ও সমাজকর্মী রোশেনারা খান, উদ্যোগপতি আনন্দগোপাল মাইতি,বাচিক শিল্পী অমিয় পাল, সাহিত্যিক বিদ্যুৎ পাল, রবীন্দ্র স্মৃতি সমিতির সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র ওঝা, সময় বাংলার কর্ণাধার জয়ন্ত মন্ডল, সমাজসেবী গোপাল সাহা, সঙ্গীত শিল্পী রথীন দাস , বাচিক শিল্পী মালবিকা পাল প্রমুখ।


এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক গৌতম ভকত,উত্তম মান্না, সুব্রত মহাপাত্র, সুদীপ কুমার খাঁড়া, মণিকাঞ্চন রায় নরসিংহ দাস, ডঃ বিদ্যুৎ ভট্টাচার্য সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।আবহ সঙ্গীতে সহযোগিতা করেন দীপঙ্কর শীট ও তাপস গুঁই ।

আবৃত্তি, সঙ্গীত,নৃত্যের মাধ্যমে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দেন কাব্য ও কলা'র শিল্পীরা এবং মল্লার মিউজিক কলেজ ও ছান্দসিক সংস্থার অতিথি শিল্পীরা। এদিন বিভিন্ন ক্ষেত্রে কৃতি মহিলাদের 'নারী সম্মাননা' প্রদান করা হয় সংস্থার পক্ষ থেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন বীথিকা পাঁজা, অনন্যা দাস এবং কুমারেশ দে।