Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুটি সংস্থার পক্ষ থেকে প্রয়াণ দিবসে হেমচন্দ্র কানুনগো স্মরণ

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর :.মেদিনীপুর ডট ইন ও মেদিনীপুর সমন্বয় সংস্থার মেদিনীপুর টাউন ইউনিটের সংস্থার পক্ষ থেকে নিজ নিজ কর্মসূচির মধ্যে দিয়ে শুক্রবার সকালে স্বাধীনতা আন্দোলনের অগ্নিযুগের অস্ত্রগুরু দ্রোণাচার্য হেমচন্দ্র কানু…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর :.মেদিনীপুর ডট ইন ও মেদিনীপুর সমন্বয় সংস্থার মেদিনীপুর টাউন ইউনিটের সংস্থার পক্ষ থেকে নিজ নিজ কর্মসূচির মধ্যে দিয়ে শুক্রবার সকালে স্বাধীনতা আন্দোলনের অগ্নিযুগের অস্ত্রগুরু দ্রোণাচার্য হেমচন্দ্র কানুনগোর ৭৩ তম প্রয়াণ দিবস দিনটি যথাযোগ্য মর্যাদা সহকারে পালন করা হয়।


মেদিনীপুর ডট ইনের কর্মসূচিতে উপস্থিত হয়ে মাল্যদান করেন পুরসভার চেয়ারম্যান সৌমেন খান, হেমচন্দ্র কানুনগোর প্রপৌত্র অরিন্দম কানুনগো। মেদিনীপুর ডট ইনের পক্ষে শ্রদ্ধা জানান অরিন্দম ভৌমিক, সুস্মিতা কুন্ডু,অশ্রুকণা ঘোষ, শুভাশীষ গাঙ্গুলী, পূর্ণচন্দ্র ভূঁইয়া প্রমুখ। মেদিনীপুর ডট ইনের পক্ষ থেকে হেমচন্দ্র কানুগোর ছবি,তাঁর তৈরি পতাকা ও জাতীয় পতাকা দিয়ে সুন্দর করে সাজিয়ে তোলা হয়েছিল।

উল্লেখ্য বৃহস্পতিবার সকালেই পুরপ্রধান সৌমেন খানের কাছে মেদিনীপুর ডট ইন পক্ষ থেকে হেমচন্দ্র কানুনগোর মুর্তির চারপাশে থাকা বিভিন্ন ধরনের ফ্লেক্স সরিয়ে ফেলার আর্জি জানানো হয়েছিল।সেই মতো পুরসভার পক্ষ মুর্তির চারপাশে ঘিরে থাকা ফ্লেক্স গুলো সরিয়ে ফেলা হয়। পাশাপাশি ডট ইনের পক্ষ থেকে পুরসভাকে আবেদন জানানো হয়েছে মেদিনীপুর শহরে বিপ্লবীর পরিচয় ফলকে যেখানে তারিখ ভুল রয়েছে সেগুলো সংশোধনের আর্জি জানানো হয়েছে। পাশাপাশি এদিন *মেদিনীপুর সমন্বয় সংস্থার* পক্ষ থেকেও দিনটি গুরুত্ব সহকারে পালন করা হয়। সমন্বয় সংস্থার পক্ষে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণ সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক মন্টুরাম জানা, হেমচন্দ্র'র প্রপ্রৌত্র অরিন্দম কানুনগো, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক অমিত সাহু, ইউনিট সভাপতি মানিক চন্দ্র ঘাঁটা, সম্পাদক মৃত্যুঞ্জয় খাটুয়া, সহ-সম্পাদক অমিতাভ দাস, কোষাধ্যক্ষ অরূপ কুমার দাস প্রমুখ।