Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ঝাড়গ্রামের রকি খুনের ঘটনায় তিনজনের যাবজ্জীবন ও একজনের ৭ বছরের জেলের সাজা ঘোষনা পূর্ব মেদিনীপুর জেলা আদালতে

তমলুকঃ ঝাড়গ্রামের সৌরভ আগ্রওয়াল ওরফে রকি খুনের মামলায় চার জনকে দোষী সাব্যস্ত করে পূর্ব মেদিনীপুর জেলা আদালত। এই মামলার সাজা ঘোষণা হয় শুক্রবার। গত বুধবার পূর্ব মেদিনীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক ( দ্বিতীয় ) লোকেশকুমার পাঠক …



তমলুকঃ ঝাড়গ্রামের সৌরভ আগ্রওয়াল ওরফে রকি খুনের মামলায় চার জনকে দোষী সাব্যস্ত করে পূর্ব মেদিনীপুর জেলা আদালত। এই মামলার সাজা ঘোষণা হয় শুক্রবার। গত বুধবার পূর্ব মেদিনীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক ( দ্বিতীয় ) লোকেশকুমার পাঠক ওই খুনের মামলায় অভিযুক্ত অশোক শর্মা,সুমিত শর্মা,টোটন রানা ও দীনেশ শর্মাকে দোষী সাব্যস্ত ঘোষণা করেন। 


এদের মধ্যে অশোক, সুমিত ও টোটনকে ভারতীয় দন্ডবিধির ৩৬৬ -এ ( অপহরণ ) ৩০২ (খুন ),২০১ (প্রমাণ লোপাট ) ও ১২৯ বি (ষড়যন্ত্র) ধারায় দোষী সাব্যস্ত ঘোষণা করা হয়েছে এবং দীনেশ শর্মাকে ২০১ (প্রমান লোপাট ) ধারায় দোষী সাব্যস্ত করা হয়েছে। শুক্রবার ওই মামলায় দোষী সাব্যস্তদের সাজা ঘোষণা করা হয়। আশোক, সুমিত ও টোটোনের যাবজ্জীবন এবং দীনেশের ৭ বছরের সাজা ঘোষনা করেন পূর্ব মেদিনীপুর জেলা ও দায়রা আদালতের সেকেন্ড কোর্ট এর বিচারক লোকেশ কুমার পাঠক।


উল্লেখ্য, ঝাড়গ্রামের যুবক সৌরভ আগরওয়াল ওরফে রকিকে অপহরণ করে ঘটনায় জড়িত অভিযুক্তরা ৩ কোটি টাকা মুক্তিপণ চেয়েছিল বলে অভিযোগ।পরে রকিকে নৃশংশভাবে খুন করার অভিযোগ ওঠে। ওই খুনের ঘটনা নিয়ে মামলা সুপ্রীম কোর্টের নির্দেশে ঝাড়গ্রাম আদালত থেকে ২০১৬ সালে পূর্ব মেদিনীপুর জেলা আদালতে স্থানান্তর হয়। পূর্ব মেদিনীপুর জেলা আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারকের (দ্বিতীয়) এজলাশে ওই মামলার সাক্ষ্যগ্রহণ সহ বিচার চলে।মামলার শুনানির পর গত বুধবার অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক ( দ্বিতীয় ) লোকেশকুমার পাঠক সৌরভ ওরফে রকি আগরওয়ালকে খুনের ঘটনায় জড়িত থাকার দায়ে চারজনকে দোষী সাব্যস্ত ঘোষণা করেন। আর ওই মামলায় অভিযুক্ত হিসেবে থাকা অশোক শর্মার স্ত্রী পুনম শর্মাকে ঘটনায় জড়িত থাকার সাক্ষ্যপ্রমানের অভাবে বেকসুর খালাস ঘোষণা করেন। শুক্রবার তমলুক জেলা আদালত চত্বরে সৌরভ আগরওয়াল এর বাড়ির আত্মীয়রা উপস্থিত ছিলেন। সৌরভের মা বলেন আমার ছেলে তো চলে গিয়েছে, আর ফিরে পাবোনা, আমরা চেয়েছিলাম ওদের ফাঁসি হোক। আদালত যাবজ্জীবন সাজা ঘোষণা করায় কিছুটা হলেও স্বস্তি পেয়েছে সৌরভ অগ্রবালের আত্মীয়রা।