Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

২০২৩ এ দিঘায় মুখ্যমন্ত্রীর নতুন উপহার, ভিত্তিপ্রস্তর মধ্যদিয়ে জগন্নাথ ধামের কাজ শুরু

দিঘাঃ কথা দিলে কথা রাখেন মমতা বন্দ্যোপাধ্যায়। দিঘা সফরে এসে পর্যটক ও স্থানীয়দের কথা ভেবে দিঘায় জগন্নাথ ধাম ও সাংস্কৃতিক কেন্দ্র গড়ে তোলার কথা ঘোষনা করেছিলেন তিনি। ঘোষনা মতো অক্ষয় তৃতীয়ার তিথিতে দিঘায় জগন্নাথ ধাম ও সাংস্কৃতিক কেন্…



দিঘাঃ কথা দিলে কথা রাখেন মমতা বন্দ্যোপাধ্যায়। দিঘা সফরে এসে পর্যটক ও স্থানীয়দের কথা ভেবে দিঘায় জগন্নাথ ধাম ও সাংস্কৃতিক কেন্দ্র গড়ে তোলার কথা ঘোষনা করেছিলেন তিনি। ঘোষনা মতো অক্ষয় তৃতীয়ার তিথিতে দিঘায় জগন্নাথ ধাম ও সাংস্কৃতিক কেন্দ্র গড়ে তোলার কাজ ভিত্তিপ্রস্তর এর মধ্যদিয়ে শুভ সূচনা হলো। মঙ্গলবার  এক অনুষ্ঠানের মধ্যদিয়ে কাজের শুভ সূচনা করেন রাজ্যের মৎস্য মন্ত্রী রামনগরের বিধায়ক অখিল গিরি। এছাড়াও উপস্থিত ছিলেন জেলাশাক পূর্ণেন্দু মাজী, জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস সহ অন্যান্যরা।  

এদিন মন্ত্রী অখিল গিরি বলেন, আমাদের সরকার যা বলে তা করে দেখায়। আমফান ও যশ ঘুর্ণিঝড়ে যেভাবে দিঘার সমুদ্র উপকূলকে ভগ্নস্তূপে পরিনত করেছিলো তা থেকে উদ্ধার করে সুন্দর রাস্তা, সেতু নির্মান করা যেমন হয়েছে তেমনি  রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষনা করেছিলেন পর্যটক ও স্থানীয়দের জন্য দিঘায় জগন্নাথ ধাম ও সাংস্কৃতিক কেন্দ্র গড়ে তোলা হবে। ইতিমধ্যে হিটকো সংস্থা দ্রুততার সাথে বাউন্ডারি কাজ শেষ করেছে। অক্ষয় তৃতীয়ার পূর্ন তিথিতে ভিত্তিপ্রস্তর এর মধ্যদিয়ে মন্দির নির্মানের কাজ শুরু হয়ে গেলো। মুখ্যমন্ত্রী ২০২৩ সালে জানুয়ারি মাসে এসে মন্দিরে পুজো দেবেন বলেছেন। তার আগেই আশা করি মন্দির নির্মানের কাজ সম্পূর্ণ হয়ে যাবে। জগন্নাথ ধাম ও সাংস্কৃতিক কেন্দ্র গড়ে উঠলে  রাজ্যের অন্যতম পর্যটন কেন্দ্র দিঘার আমূল পরিবর্তন ঘটবে বলে মনে করছে সাধারণ মানুষ।