Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিএসএফ আন্তর্জাতিক সীমান্তে রূপার অলঙ্কার সহ এক ভারতীয় চোরাকারবারীকে গ্রেফতার করেছে

দেবাঞ্জন দাস : ২৬ জুন : বর্ডার সিকিউরিটি ফোর্সের দক্ষিণ বেঙ্গল ফ্রন্টিয়ারের কর্মীরা তাদের সীমান্ত এলাকা থেকে ৫.২৫০ কেজি রূপার গহনা সহ এক ভারতীয় চোরাকারবারীকে ধরেছে। জব্দ রূপার মোট মূল্য আনুমানিক ২,৩০,২৩৮/- টাকা। চোরাকারবারি…



দেবাঞ্জন দাস : ২৬ জুন : বর্ডার সিকিউরিটি ফোর্সের দক্ষিণ বেঙ্গল ফ্রন্টিয়ারের কর্মীরা তাদের সীমান্ত এলাকা থেকে ৫.২৫০ কেজি রূপার গহনা সহ এক ভারতীয় চোরাকারবারীকে ধরেছে। জব্দ রূপার মোট মূল্য আনুমানিক ২,৩০,২৩৮/- টাকা। চোরাকারবারিরা এসব গহনা ভারত থেকে বাংলাদেশে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল।


 ২৩ শে জুন জোরালো তথ্যের ভিত্তিতে, ১১২ ব্যাটালিয়নের বর্ডার চৌকি হাকিমপুরের কর্মীরা ডিউটি ​​করার সময় একজন সাইকেল আরোহীকে দেখতে পান, যে স্বরূপদা মার্কেট থেকে হাকিমপুর গ্রামের দিকে যাচ্ছিল। সাইকেল আরোহীকে আটকের পর সাইকেলটিকে তল্লাশি করে সাইকেলের উভয় টায়ার থেকে ১৬টি প্যাকেট উদ্ধার করা হয়। যার মধ্যে রাখা ৫.২৫০ কেজি রূপার গয়না উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তির পরিচয় - শম্ভু ভাটারি, বয়স ৪৬ বছর, পিতা মৃত অবনী কুমার ভাটারি, গ্রাম-তারালি, থানা-স্বরূপনগর, জেলা-উত্তর ২৪ পরগনা।


 প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি জানায়, সে তার বেঁচে থাকার জন্য ছোটখাটো চোরাচালান কাজ করে, সে জানায়, সে এই রূপার গয়নাগুলো ভিতারি বাজার থেকে নিয়েছিল। এই কাজের জন্য সে ৫০০/- টাকা পেত।


 আটক ব্যক্তিকে জব্দ মালামালসহ কাস্টম অফিস তেঁতুলিয়ায় হস্তান্তর করা হয়েছে।


 নারায়ণ চন্দ, কমান্ডিং অফিসার, ১১২ ব্যাটালিয়ন চোরাচালানের প্রচেষ্টা ব্যর্থ করতে জওয়ানদের কৃতিত্বের জন্য আনন্দ প্রকাশ করেছেন৷ তিনি বলেন যে ডিউটিতে থাকা তার জওয়ানদের সতর্কতার কারণেই এটি সম্ভব হয়েছে। তিনি আরো বলেন, চোরাচালান সংক্রান্ত সঠিক তথ্য দিতে তার একটি চমৎকার টিম রয়েছে।