Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হাইকোর্টের নির্দেশ দীর্ঘদিন পর পানীয় জলের সমস্যা সমাধান

হাইকোর্টের নির্দেশে দীর্ঘদিন পর পানীয় জলের পরিষেবা পেলেন তমলুকের বাসিন্দা কনক মাইতি, পুলিশ প্রশাসনের উপস্থিতে দেওয়া হলো পানীয় জল পরিষেবা।
তমলুকঃ বাড়ি  বাড়ি পানীয় জল পৌছে দেওয়ার কাজ করে চলেছে রাজ্য সরকার। এলাকায় পানীয় জলের পরিষেবা…

 

হাইকোর্টের নির্দেশে দীর্ঘদিন পর পানীয় জলের পরিষেবা পেলেন তমলুকের বাসিন্দা কনক মাইতি, পুলিশ প্রশাসনের উপস্থিতে দেওয়া হলো পানীয় জল পরিষেবা।


তমলুকঃ বাড়ি  বাড়ি পানীয় জল পৌছে দেওয়ার কাজ করে চলেছে রাজ্য সরকার। এলাকায় পানীয় জলের পরিষেবা চালু থাকলেও স্থানীয় মানুষের বাধায় দীর্ঘ ২০১৯ সাল থেকে পানীয় জলের পরিষেবা থেকে বঞ্চিত ছিলো তমলুকের বাসিন্দা কনক মাইতি। অবশেষে ২০২২ সালের ৩০ জুন হাইকোর্টের নির্দেশে তমলুক থানা ও তমলুক পুরসভার কাউন্সিলরের উপস্থিতিতে কনক মাইতির বাড়িতে পানীয় জলের পরিষেবার প্রদান করা হয়। 




তমলুক পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের পদুমবসান গ্রামের কনক মাইতি ২০১৯ সালে সরকারি আবাস যোজনার ঘর পায়। পানীয় জলের জন্য আবেদন করে তাম্রলিপ্ত পৌরসভায়। কিন্তু পাশের বাড়ি নিশিকান্ত দোলই নামে এক ব্যক্তি তার নিজস্ব জায়গায় ওপর দিয়ে জল নিয়ে যেতে বাধা দেয়। তাম্রলিপ্ত পৌরসভার রাস্তা দিয়ে জল নিয়ে যেতে না দেওয়ায় মামলা করে কনক মাইতি। হাইকোর্টের নির্দেশে কনক মাইতির বাড়িতে পানীয় জলের লাইন দেওয়ার নির্দেশ দেয় তাম্রলিপ্ত পৌরসভাকে। সেইমতো ৩০ শে জুন তাম্রলিপ্ত পৌরসভা তমলুক থানার বিশাল পুলিশ বাহিনী নিয়ে গিয়ে পানীয় জলের লাইন পাতা হয়। স্থানীয় কাউন্সিলর গৌতম পালের উপস্থিতিতে তমলুক থানার বিশাল পুলিশ বাহিনী উপস্থিত থেকে পানীয় জলের লাইন সংযোগ করে দেয়।



দীর্ঘ দিন পরে পানীয় জলের পরিষেবা পেয়ে খুশি কনক মাইতির পরিবার।