Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভগবানপুরের নিখোঁজ ব্যাবসায়ীর দেহ উদ্ধার কাঁথিতে, খুনের অভিযোগ পরিবারের

কাঁথি শহরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় তিনদিন পর পরিচয় উদ্ধার করলো পুলিশ। শুধু পরিচয় নয় চাঞ্চল্যকর তথ্য উদঘাটন করতে চলেছে পুলিশ। মৃত যুবকের পরিবারের সদস্যরা খুনের অভিযোগ তুলে সরব হয়েছেন। মৃত যু…



কাঁথি শহরে হাত-পা বাঁধা অবস্থায় যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় তিনদিন পর পরিচয় উদ্ধার করলো পুলিশ। শুধু পরিচয় নয় চাঞ্চল্যকর তথ্য উদঘাটন করতে চলেছে পুলিশ। মৃত যুবকের পরিবারের সদস্যরা খুনের অভিযোগ তুলে সরব হয়েছেন। মৃত যুবক শেখ রফিউল (৪৫)। তার বাড়ী ভগবানপুর থানায় কুড়ারবাড় গ্রামের বাসিন্দা। শুক্রবার সকালে পরিবারের সদস্যরা কাঁথি মহকুমা হাসপাতালে এসে হাজির হন। এরপর মৃতদেহটি শনাক্ত করেন। বৃহস্পতিবার রাতে মোবাইলে ছবি দেখে মৃত যুবকের প্রাথমিকভাবে শনাক্ত করেন তার পরিবারের সদস্যরা। পরিকল্পিতভাবে খুন হয়েছে বলে এমনই অনুমান কাঁথি থানার তদন্তকারীরা।




 


সূত্রের খবর, মৃত শেখ রফিউল চুলের ব্যবসায় রয়েছে। ব্যবসায়ী কারণে হলদিয়া একটি বাজাজ কোম্পানি থেকে ঋণ নেয়। সময় টাকা না দিতে পারায় কোম্পানি ও এজেন্টরা রফিউলকে চাপ দিতে থাকে। গত ১৬ ই আগস্ট সকাল সাড়ে ছটার সময় নিজের বাইকে করে টাকা পরিশোধ করার জন্য এলাকাবাসীদের কাছ থেকে ১ লক্ষ ৩০ হাজার টাকা ধার নিয়ে হলদিয়ার উদ্দেশ্যে রওনা দেন। যদিও ভুলবশত নিজের মোবাইল দিয়ে বাড়িতে ফেলে যান শেখ রফিউল। এরপর নরঘাটে সাইকেল স্ট্যাণ্ডে বাইক রেখে দেন।


তারপরে ওই যুবকের কোথাও সন্ধান পাওয়া যায়নি। সকাল থেকে সন্ধ্যা গড়িয়ে গেলেও ওই যুবকের কোথাও সন্ধান পাননি তার পরিবারের সদস্যরা। এমনকি ভোর রাতে কাঁথি শহরের শকুন্তলা লজ থেকে কাঁথি শহরের ঢোকার মুখে সামনে রাস্তার পাশে হাত-পা বাঁধা অবস্থায় এক যুবককে দেখতে পায় পথচলতি স্থানীয় বাসিন্দারা। এরপর ওই যুবককে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করে চম্পট দেয়। তখন ওই যুবকের পরনে স্যাণ্ডো গেঞ্জি ও অন্তর্বাস পরিহিত অবস্থায় ছিল। যুবকের হাত-পা বাঁধা অবস্থায় ছিল, মাথায় ও পায়ে একাধিক আঘাতের চিহ্ন ছিল। পুরো ঘটনার তদন্ত করছে জেলা পুলিশ।