Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহানায়ক উত্তম কুমার মেট্রো স্টেশনে ডায়াগনস্টিক সেন্টার

দেবাঞ্জন দাস; ১১ আগস্ট: মেট্রো ১০ আগস্ট AccuHealth ডায়াগনস্টিকসের সহযোগিতায় মহানায়ক উত্তম কুমার (টালিগঞ্জ) মেট্রো স্টেশনে একটি ডায়াগনস্টিক সেন্টার খুলেছে। এই কেন্দ্রটি উদ্বোধন করেন সাত্যকি নাথ, প্রিন্সিপাল চিফ অপারেশন ম্যা…



দেবাঞ্জন দাস; ১১ আগস্ট: মেট্রো ১০ আগস্ট AccuHealth ডায়াগনস্টিকসের সহযোগিতায় মহানায়ক উত্তম কুমার (টালিগঞ্জ) মেট্রো স্টেশনে একটি ডায়াগনস্টিক সেন্টার খুলেছে। এই কেন্দ্রটি উদ্বোধন করেন সাত্যকি নাথ, প্রিন্সিপাল চিফ অপারেশন ম্যানেজার, মেট্রো রেলওয়ে এবং অনির্বাণ দাস, চেয়ারম্যান, AccuHealth ডায়াগনস্টিকস। অনুষ্ঠানে মেট্রো রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং AccuHealth গ্রুপের নির্বাহীরা উপস্থিত ছিলেন।


  সাত্যকি নাথ, প্রিন্সিপাল চিফ অপারেশন ম্যানেজার, মেট্রো রেলওয়ে, তার ভাষণে, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করার গুরুত্বের উপর জোর দেন। তিনি তার আশা প্রকাশ করেছেন যে মহানায়ক উত্তম কুমার মেট্রো স্টেশনের এই কেন্দ্রটি নিয়মিত যাত্রীদের তাদের রক্ত ​​​​এবং অন্যান্য পরীক্ষাগুলি স্টেশন চত্বরে করাতে সাহায্য করবে। তিনি মানসম্মত ও অর্থনৈতিক চিকিৎসা সেবা প্রদানে অ্যাকুহেলথ ডায়াগনস্টিকসের প্রচেষ্টার প্রশংসা করেন।


 নতুন উদ্বোধন করা স্বাস্থ্য কিয়স্কে গুরুত্বপূর্ণ রক্ত ​​পরীক্ষা এবং ইসিজিসহ বিভিন্ন প্যাথলজিক্যাল পরীক্ষা করা হবে। এখানে রক্ত ​​পরীক্ষা করতে ইচ্ছুক মেট্রো যাত্রীদের বেশিক্ষণ অপেক্ষা করতে হবে না এবং দ্রুততম সময়ে তাদের ফোনে রিপোর্ট পাঠানো হবে। AccuHealth সংগ্রহ কেন্দ্রের সময় সকাল 7 টা থেকে 7 টা পর্যন্ত। খুব তাড়াতাড়ি বাড়ি থেকে রক্ত ​​সংগ্রহ শুরু হবে। জরুরি অবস্থায় অন্যান্য প্রাথমিক চিকিৎসা সুবিধাও দেওয়া হবে। এটি মেট্রো যাত্রীদের তাদের সময় বাঁচাতে সাহায্য করবে কারণ তারা মহানায়ক উত্তম কুমার স্টেশনেই তাদের পরীক্ষা করতে পারে। এটি তার যাত্রীদের জন্য উদ্ভাবনী যাত্রী সুবিধা প্রদানের জন্য মেট্রো রেলওয়ের আরেকটি প্রয়াস, যার ফলে ভাড়া ছাড়া রাজস্ব আয় হয়।