Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিএসএফ সীমান্তে গ্রেফতার ১ বাংলাদেশী নাগরিককে বিজিবির কাছে হস্তান্তর করেছে

দেবাঞ্জন দাস; ২২ আগস্ট: ২২ শে আগস্ট বর্ডার সিকিউরিটি ফোর্সের ৬৮ ব্যাটালিয়নের সীমান্ত চৌকি জিতপুরের সতর্ক জওয়ানরা, জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে, অবৈধভাবে আন্তর্জাতিক সীমান্ত অতিক্রম করার সময় ১ জনকে হেফাজতে নেয়। যার পরিচয় …



 দেবাঞ্জন দাস; ২২ আগস্ট: ২২ শে আগস্ট বর্ডার সিকিউরিটি ফোর্সের ৬৮ ব্যাটালিয়নের সীমান্ত চৌকি জিতপুরের সতর্ক জওয়ানরা, জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে, অবৈধভাবে আন্তর্জাতিক সীমান্ত অতিক্রম করার সময় ১ জনকে হেফাজতে নেয়। যার পরিচয় নথি চন্দ্র দাস (৬৬), বাংলাদেশ রূপে প্রকাশ হয়েছে।


 জিজ্ঞাসাবাদে নথি চন্দ্র দাস জানায়, সে চার মাস আগে ভারতে এসে বেঙ্গালুরুতে রাজমিস্ত্রির কাজ করছিল। সে আরও জানায়, আজ সে বাংলাদেশে ফিরছিল, কিন্তু বিএসএফের হাতে ধরা পড়ে যায়। মানবতা ও সদিচ্ছা দেখিয়ে আটক ব্যক্তিকে বর্ডার গার্ড বাংলাদেশের কাছে হস্তান্তর করা হয়েছে।


  ওম প্রকাশ শর্মা, কমান্ডিং অফিসার ৬৮ ব্যাটালিয়ন জানিয়েছেন যে ভারত-বাংলাদেশ সীমান্তে অনুপ্রবেশ ঠেকাতে সীমান্ত নিরাপত্তা বাহিনী কঠোর ব্যবস্থা নিচ্ছে যার কারণে কিছু লোক ধরা পড়ছে। ধৃতদের অপরাধের গুরুত্ব বিবেচনা করে এবং উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনীর পারস্পরিক সহযোগিতা ও সদিচ্ছার কারণে তাদের মধ্যে কয়েকজনকে একে অপরের কাছে হস্তান্তর করা হয়।