Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এরাজ্যের বাজারে JK টায়ার নতুন সংযোজন করেছে; আসলো দুটি নতুন বাণিজ্যিক টায়ার

দেবাঞ্জন দাস; ১৮ আগস্ট; কলকাতা : ভারতীয় টায়ার প্রস্তুত কারক কোম্পানি JK টায়ার (JK টায়ার অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড ) ট্রাক- বাস রেডিয়াল সেগমেন্টের জন্য দুটি নতুন প্রোডাক্ট- Jetsteel JDH XM এবং Jetway JUC XM বাজারে আনল। …



দেবাঞ্জন দাস; ১৮ আগস্ট; কলকাতা : ভারতীয় টায়ার প্রস্তুত কারক কোম্পানি JK টায়ার (JK টায়ার অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড ) ট্রাক- বাস রেডিয়াল সেগমেন্টের জন্য দুটি নতুন প্রোডাক্ট- Jetsteel JDH XM এবং Jetway JUC XM বাজারে আনল। এর ফলে তাদের রেডিয়াল টায়ার পোর্টফোলিও আরও বৃদ্ধি পেয়েছে। 

উল্লেখ্য দেশের কিছু বাজারে এই দুটি টায়ার ইতিমধ্যে চালু হলে ও এই রাজ্যের জন্য তারা এই প্রথম এই দুটি টায়ার বাজারে আনল। 


  ক্রমবর্ধমান খরচ কাটিয়ে ওঠার জন্য JK টায়ার এর দীর্ঘমেয়াদী সুবিধা নিশ্চিত করার জন্য এই টায়ার তৈরি। 


বাজারে অল-হুইল ফিটমেন্ট টায়ারের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে গ্রাহকদের দীর্ঘ টায়ার জীবনের প্রত্যাশার সাথে সাথে - কোম্পানি তার নেক্সট-জেন সেমি লুগ টায়ার জেটওয়ে JUC XM চালু করেছে। ইভেন-ওয়্যার বৈশিষ্ট্যের সাথে সজ্জিত, জেটওয়ে JUC XM বিশেষভাবে একটি প্রিমিয়াম টায়ারের জীবন প্রদান করার জন্য ডিজাইন করা হয়েছে যাতে আরও ভাল জ্বালানী দক্ষতা নিশ্চিত করা যায় যাতে ট্রাক মালিকদের মালিকানার খরচ কম হয়। 


JUC XM টায়ার ছাড়াও, কোম্পানিটি দেশে দীর্ঘ দূরত্বের অ্যাপ্লিকেশনের জন্য Jetsteel JDH-XM চালু করেছে। JDH-XM, এর অনন্য ট্রেড কম্পাউন্ড এবং উচ্চ ট্রেড ডেপথ উচ্চ টায়ার লাইফ দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। সেগমেন্ট প্রথম "জেট-ওসিটি" প্রযুক্তির সাথে ফিট করা, টায়ারটি উচ্চ কেসিং শক্তি প্রদান করতে সক্ষম যার ফলে উচ্চতর পুনরুদ্ধারযোগ্যতা। 


  জে কে টায়ার অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, প্রেসিডেন্ট( INDIA) অনুজ কাঠুরিয়া, বলেন, "ভারতে টায়ার শিল্পের ল্যান্ডস্কেপ ক্রমাগত নতুন প্রযুক্তির আবির্ভাবের সাথে বিকশিত হচ্ছে এবং নতুন নিয়ম চালু হচ্ছে। উন্নত প্রযুক্তিগত উন্নয়নে, আমরা JK টায়ার সর্বদা এগিয়ে থাকার মাধ্যমে আমাদের গ্রাহকদের সর্বোত্তম শ্রেণীর পণ্যের সাথে পরিচয় করিয়ে দিতে এবং অফার করতে প্রতিশ্রুতিবদ্ধ। পূর্বের বাজার আমাদের জন্য একটি বিকশিত সুযোগ এবং আমরা এমন পণ্যের বিকাশের দিকে নিরলসভাবে কাজ করছি যা উচ্চতর নিশ্চিত করে । আমরা নিশ্চিত যে আমাদের নতুন পণ্য এই অঞ্চলে আমাদের অবস্থানকে আরও শক্তিশালী করবে।" 


তিনি আরও বলেন, কলকাতার বাজার আমি খুব ভালো করে বুঝি; এখানে গ্রাহকদের চাহিদা কেমন সেই ব্যাপারেও আমার কিছুটা ধারণা রয়েছে। আমি এখানকার গ্রাহকদের সাথেও আগে কথা বলেছি। গ্রাহকদের চাহিদা অনুযায়ী আমরা বিভিন্ন প্রোডাক্ট তৈরি করি এবং সেই চাহিদাকে মাথায় রেখেই আমরা এই দুটি টায়ার রাজ্যের বাজারে এনেছি। প্রাথমিকভাবে দক্ষিণ ভারতে এই টায়ারকে মাস ছয়েক আগে উদ্বোধন করলেও পশ্চিমবঙ্গে চাহিদার দিকে তাকিয়ে দক্ষিণ ভারতের পরই কলকাতায় আমরা এই দুটি টায়ার লঞ্চ করেছি । বেশি মাইলেজ এবং কম জ্বালানিতে যাতে গাড়ি ভালোভাবে চালানো যায়, তার জন্যই এই টায়ার দুটি বাজারে আনা। 

অনুজ কাঠুরিয়া দাবি করেন JK টায়ারের কাছে বর্তমানে যে প্রযুক্তি রয়েছে তা অন্যান্য কোম্পানির থেকে কম নয়। 

উল্লেখ্য বর্তমানে ভারতের পাঁচটি জায়গায় নটি প্লান্ট রয়েছে এবং পশ্চিমবঙ্গে ৫০০টির বেশি জায়গায় তাদের টাচ পয়েন্ট আছে। এই টাচ পয়েন্টের সংখ্যা দিন প্রতিদিন গ্রাহকদের চাহিদার উপর নির্ভর করে বাড়ানো হচ্ছে। 

অনুজ কাঠুরিয়া আরো বলেন গ্রাহকদের চাহিদা যাতে আমরা ঠিকঠাকভাবে মেটাতে পারি তার জন্য সর্বোত্তম পরিষেবা আমরা গ্রাহকদের দেব।

সংস্থার তরফ থেকে জানানো হয় আগামী কিছুদিনের মধ্যেই এই টায়ার বাজারজাত করা হবে এবং এর প্রোডাকশন ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।