Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সীমান্তে আটক ৩ বাংলাদেশী নাগরিককে বিজিবির কাছে হস্তান্তর করেছে

দেবাঞ্জন দাস; ২০ আগস্ট:  ১৯ই আগস্ট বর্ডার সিকিউরিটি ফোর্সের ৮ ব্যাটালিয়নের সীমা চৌকি সুন্দরের সতর্ক জোয়ানরা, জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে, অবৈধভাবে আন্তর্জাতিক সীমান্ত অতিক্রম করার সময় ৩ জনকে হেফাজতে নেয়। যাদের পরিচয়- বরক…



দেবাঞ্জন দাস; ২০ আগস্ট:  ১৯ই আগস্ট বর্ডার সিকিউরিটি ফোর্সের ৮ ব্যাটালিয়নের সীমা চৌকি সুন্দরের সতর্ক জোয়ানরা, জোরালো সংবাদের ভিত্তিতে কাজ করে, অবৈধভাবে আন্তর্জাতিক সীমান্ত অতিক্রম করার সময় ৩ জনকে হেফাজতে নেয়। যাদের পরিচয়- বরকত আলী (২৬), রুবিনা বেগম (২২) ও আবিদা শেখ (২৬), তারা প্রত্যেকেই  বাংলাদেশের বাসিন্দা।


 জিজ্ঞাসাবাদে বরকত আলী জানায়, সে এক মাস আগে স্ত্রী ও শ্যালিকাকে নিয়ে ভারতে এসেছিল এবং নভি মুম্বাইয়ে কাজ করছিল।  সে আরও জানায় যে তারা  বাংলাদেশে ফিরে যাচ্ছিল।  কিন্তু তারা সবাই বিএসএফের হাতে ধরা পড়ে।  মানবতা ও সদিচ্ছার ইঙ্গিত হিসেবে গ্রেফতারকৃতদের বর্ডার গার্ড বাংলাদেশের কাছে হস্তান্তর করা হয়েছে।


  মধুসূদন রাও, ৮ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার জানিয়েছেন যে ভারত-বাংলাদেশ সীমান্তে অনুপ্রবেশ ঠেকাতে সীমান্ত নিরাপত্তা বাহিনী কঠোর ব্যবস্থা নিচ্ছে যার কারণে কিছু লোক ধরা পড়ছে।  ধৃতদের অপরাধের গুরুত্ব বিবেচনা করে এবং উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনীর পারস্পরিক সহযোগিতা ও সদিচ্ছার কারণে তাদের মধ্যে কয়েকজনকে একে অপরের কাছে হস্তান্তর করা হয়।