Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এপিএআই-এর সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু

দেবাঞ্জন দাস; কলকাতা, ২০অগাস্ট: গত ১৯ আগস্ট APAI-এর সমাপ্তি অনুষ্ঠানে রাজ্যের শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসু উপস্থিত ছিলেন APAI-এর সাধারণ সম্পাদক এবং সিস্টার নিবেদিতা বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর সত্যম রায়চৌধুরী এবং APAI সভাপতি তারা…

 


দেবাঞ্জন দাস; কলকাতা, ২০অগাস্ট: গত ১৯ আগস্ট APAI-এর সমাপ্তি অনুষ্ঠানে রাজ্যের শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসু উপস্থিত ছিলেন APAI-এর সাধারণ সম্পাদক এবং সিস্টার নিবেদিতা বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর সত্যম রায়চৌধুরী এবং APAI সভাপতি তারাঞ্জিত সিং৷ 


   ব্রাত্য বসু বলেন, "আমি 2011 সাল থেকে APAI-তে আসছি। মেলায় দিনে দিনে উন্নতি দেখে আমি খুবই খুশি। পশ্চিমবঙ্গে 11টি বেসরকারি বিশ্ববিদ্যালয় উচ্চ শিক্ষার প্রতি রাজ্য সরকারের দৃষ্টি এবং উৎসাহের প্রতি আগ্রহ দেখাচ্ছে ।"

তিনি আরও বলেন, "সভ্যতা নিখুঁত সমন্বয়ের মাধ্যমে অগ্রসর হয় এবং আমরা মানুষ হিসাবে আমাদের সহযোগিতা করার শক্তির কারণে বেঁচে আছি। আমাদের সরকার নিখুঁত সহযোগিতার সাথে স্বাস্থ্যকর প্রবৃদ্ধিতে বিশ্বাস করে।" 


  সত্যম রায়চৌধুরী তার ভাষণ দেওয়ার সময় বলেন, "আমরা খুব আনন্দিত যে হাজার হাজার মানুষ মেলায় শারীরিকভাবে পরিদর্শন করেছে এবং লক্ষ লক্ষ আমাদের সাথে কার্যত যোগদান করেছে কারণ আমরা ডিজিটাল হয়ে গেছি APAI একটি মাউসের ক্লিকে বিশ্বব্যাপী উপলব্ধ।"

"আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে APAI-তে আমরা উচ্চশিক্ষার জন্য সেরা শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে এক ছাদের নিচে নিয়ে আসছি।"

তিনি উচ্চশিক্ষা মন্ত্রী ব্রাত্য বসুকে তাঁর আন্তরিক উপস্থিতির জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।