Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Fastrack র রিফ্লেক্স প্লে+ ; প্রথম BT কলিং স্মার্টওয়াচ

দেবাঞ্জন দাস; ৩১ আগস্ট: Fastrack, ভারতের অন্যতম নেতৃস্থানীয় এবং খ্যাতিমান যুব আনুষাঙ্গিক ব্র্যান্ড। Fastrack Reflex Play+ চালু করেছে, তাদের প্রথম BT কলিং স্মার্টওয়াচ যা পরিধানকারীকে হ্যান্ডস-ফ্রি অভিজ্ঞতা দেয়।
 Fastrack ত…



দেবাঞ্জন দাস; ৩১ আগস্ট: Fastrack, ভারতের অন্যতম নেতৃস্থানীয় এবং খ্যাতিমান যুব আনুষাঙ্গিক ব্র্যান্ড। Fastrack Reflex Play+ চালু করেছে, তাদের প্রথম BT কলিং স্মার্টওয়াচ যা পরিধানকারীকে হ্যান্ডস-ফ্রি অভিজ্ঞতা দেয়।


 Fastrack তার ফ্যাশটেক সেগমেন্টকে শক্তিশালী করে এবং প্রতিটি লঞ্চের সাথে তার গ্রাহকদের জন্য সেরা প্রযুক্তিগত বৈশিষ্ট্য এবং আপগ্রেডগুলি অফার করে। Fastrack Reflex Play+ BT কলিং বৈশিষ্ট্যগুলির সাথে আসে এবং এটি একটি অন্তর্নির্মিত স্পিকার এবং মাইক্রোফোন দিয়ে সজ্জিত যা ব্যবহারকারীদের শুধুমাত্র কল বিজ্ঞপ্তিগুলি গ্রহণ করতে দেয় না বরং ঘড়ির মাধ্যমে সরাসরি উত্তর দিতে দেয়৷ কলের সময় যোগাযোগের কোনো ক্ষতি না হয় তা নিশ্চিত করার জন্য ডিজাইনটি পুরোপুরিভাবে তৈরি করা হয়েছে।


 ফাস্ট্র্যাক তার স্মার্ট পরিধানযোগ্য জিনিসগুলির জন্য অত্যাধুনিক প্রযুক্তি এবং আগের চেয়ে আধুনিক ডিজাইনের সমন্বয়ে একটি অবিসংবাদিত নেতা। রিফ্লেক্স প্লে+ এ রয়েছে একটি 1.3” AMOLED ডিসপ্লে যা সারাদিন পরিষ্কার দৃশ্যমানতা নিশ্চিত করে। একাধিক অ্যানিমেটেড ঘড়ির মুখ এবং 4টি রঙের ভেরিয়েন্ট রিফ্লেক্স প্লে+কে তরুণদের জন্য শোভা পেতে একটি আকর্ষণীয় পরিধানযোগ্য করে তোলে।


 রিফ্লেক্স প্লে + হল একটি স্মার্টওয়াচ যা মিনিটের সেরা প্রযুক্তি দিয়ে তৈরি, যে যুবকদের লক্ষ্য করে যারা সর্বদা চলার পথে সংযুক্ত থাকতে চায় এবং Google এবং সিরি সহ ভয়েস সহকারীকে সমর্থন করে। এটিতে মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল, একটি আশ্চর্যজনক 7-দিনের ব্যাটারি লাইফ, নোটিফিকেশন অ্যালার্ট ইত্যাদির মতো অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে যা ব্যবহারকারীদের একটি নিরবচ্ছিন্ন কার্যকরী অভিজ্ঞতা প্রদান করে।


 Fastrack Reflex Play+ আপনার স্বাস্থ্য নিরীক্ষণ করতে উন্নত বৈশিষ্ট্যগুলিকে সক্ষম করে যেমন হার্ট রেট মনিটর, SPO2 এবং BP মনিটর। সেডেন্টারি রিমাইন্ডার ফিচার এবং একাধিক স্পোর্টস মোড আপনাকে আপনার স্বাস্থ্য এবং সুস্থতার যাত্রায় কভার করেছে।


 এই নিমজ্জিত নতুন স্মার্টওয়াচ Fastrack Reflex Play+ এর দাম INR 6995/- এবং এখন Fastrack স্টোর এবং Fastrack ওয়েবসাইটে (www.fastrack.in) কেনাকাটা করার জন্য উপলব্ধ৷