Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Vi অ্যাপে রেলওয়ে গ্রুপ ডি পরীক্ষার জন্য প্রস্তুতি নিন

ডিজিটাল; 10ই আগস্ট: ভিআই অ্যাপে প্রস্তুতিমূলক টেস্ট সিরিজ বিনামূল্যে পান। Vi অ্যাপে চাকরি ও শিক্ষা বিভাগটি প্রার্থীদের সারা দেশে 150+ সরকারি চাকরির পরীক্ষার জন্য প্রস্তুত করতে সাহায্য করে।
 Vi ভারতের যুবকদেরকে জাতীয় ও রাজ্য উভয় …



ডিজিটাল; 10ই আগস্ট:

 ভিআই অ্যাপে প্রস্তুতিমূলক টেস্ট সিরিজ বিনামূল্যে পান।

 Vi অ্যাপে চাকরি ও শিক্ষা বিভাগটি প্রার্থীদের সারা দেশে 150+ সরকারি চাকরির পরীক্ষার জন্য প্রস্তুত করতে সাহায্য করে।


 Vi ভারতের যুবকদেরকে জাতীয় ও রাজ্য উভয় স্তরে সারা দেশে বিভিন্ন সরকারি পরীক্ষায় প্রস্তুত ও দক্ষতার জন্য ক্ষমতায়ন করতে প্রতিশ্রুতিবদ্ধ। তার গ্রাহকদের আরও ভাল আগামীকালের জন্য ডানা দান করে, ভারতের শীর্ষস্থানীয় টেলিকম প্লেয়ার, Vi, Pariksha-এর সাথে অংশীদারিত্বে 17ই আগস্ট, 2022 থেকে শুরু হওয়া অল ইন্ডিয়া রেলওয়ে ডি পরীক্ষার জন্য প্রস্তুতিমূলক টেস্ট সিরিজের উপাদানে অ্যাক্সেস অফার করছে।


 Vi ব্যবহারকারীদের জন্য সরকারি চাকরির আবেদনের প্রক্রিয়াকে সুবিধাজনক করে, Vi চাকরি ও শিক্ষা কেন্দ্র/রাজ্য সরকারের প্রার্থীদের অফার করে। চাকরি, 'পরীক্ষা পাস'-এ এক মাসের বিনামূল্যের সাবস্ক্রিপশন। এতে রাজ্য নির্বাচন কমিশন, ব্যাঙ্কিং, শিক্ষাদান, প্রতিরক্ষা, রেলওয়ে ইত্যাদির মতো বিভিন্ন বিভাগে 150+ পরীক্ষা জুড়ে সীমাহীন মক টেস্টগুলিও অন্তর্ভুক্ত রয়েছে৷ ট্রায়াল সময় শেষে, ব্যবহারকারীরা প্ল্যাটফর্মে একটি নামমাত্র সাবস্ক্রিপশন ফিতে শেখা চালিয়ে যেতে পারেন বছরে 249 টাকা ।


 Vi অ্যাপে রেলওয়ের গ্রুপ ডি টেস্ট সিরিজ, ভারতের যুবকদেরকে ভারতীয় রেলে ট্র্যাক মেইনটেইনার গ্রেড-IV, হেল্পার/অ্যাসিস্ট্যান্ট, অ্যাসিস্ট্যান্ট পয়েন্টসম্যান, লেভেল-১ পদে 1 লাখের বেশি খোলার জন্য প্রস্তুত করার সুযোগ দেয়। Vi গ্রাহকরা Vi App-এর মাধ্যমে Vi Jobs & Education প্ল্যাটফর্মের মাধ্যমে যে কোন জায়গায়, যে কোন সময় ভালভাবে গবেষণা করা পরীক্ষা সামগ্রী অ্যাক্সেস করতে পারবেন।


 Vi অ্যাপে RRB গ্রুপ ডি পরীক্ষার উপাদান পেতে ধাপে ধাপে নির্দেশিকা:

 ধাপ 1: আপনার Vi নম্বরের মাধ্যমে Vi অ্যাপে লগ ইন করুন

 ধাপ 2: 'Vi Jobs & Education' অপশনে ক্লিক করুন

 ধাপ 3: 'সরকারি চাকরি' বিকল্পটি নির্বাচন করুন

 ধাপ 4: আপনার প্রোফাইলের বিবরণ পূরণ করুন এবং 'রেলওয়ে' নির্বাচন করুন

 ধাপ 5: রেলওয়ে কোর্স থেকে বেছে নিন


 Vi App-এ Vi Jobs & Education এছাড়াও ভারতের বৃহত্তম চাকরি খোঁজার প্ল্যাটফর্ম 'Apna', নেতৃস্থানীয় ইংরেজি শেখার প্ল্যাটফর্ম 'Enguru' এবং 'Pariksha' একটি প্ল্যাটফর্ম যা সরকারি চাকরির পরীক্ষার প্রস্তুতিতে বিশেষীকরণ করে।