Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গালফ অয়েল কলকাতার ট্রাকারদের জন্য বিনামূল্যে স্বাস্থ্যসেবা কর্মসূচি

দেবাঞ্জন দাস; কলকাতা, আগস্ট 10: গালফ অয়েল লুব্রিকেন্টস, হিন্দুজা গ্রুপ কোম্পানি, ট্রাকার দের জন্য 'গালফ সুপারফ্লিট সুরক্ষা বন্ধন'-এর অংশ হিসাবে একটি মহৎ স্বাস্থ্যসেবা কর্মসূচি চালু করেছে৷ স্বাস্থ্যসেবা প্রোগ্রামটি 4 লা…



দেবাঞ্জন দাস; কলকাতা, আগস্ট 10: গালফ অয়েল লুব্রিকেন্টস, হিন্দুজা গ্রুপ কোম্পানি, ট্রাকার দের জন্য 'গালফ সুপারফ্লিট সুরক্ষা বন্ধন'-এর অংশ হিসাবে একটি মহৎ স্বাস্থ্যসেবা কর্মসূচি চালু করেছে৷ স্বাস্থ্যসেবা প্রোগ্রামটি 4 লাখ পর্যন্ত কভার অফার করে এবং অন্যান্য স্বাস্থ্যসেবা সুবিধার একটি হোস্ট প্রদান করে। কোলকাতা ট্রাকিং রা এখন 11ই আগস্ট 2022 পর্যন্ত কলকাতা শহরের মাঠে প্রোগ্রামের জন্য নথিভুক্ত করে এই সুবিধাগুলি পেতে পারে। এই উদ্যোগটি রক্ষা বন্ধনের পটভূমিতে শুরু হয়, যেমন গাল্ফ সুপারফ্লিট টার্বো+ ইঞ্জিন অয়েল ট্রাক ইঞ্জিনকে সুরক্ষিত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। উপসাগর ট্রাকচালকদের জীবন ও স্বাস্থ্যের যত্ন এবং সুরক্ষার প্রস্তাব প্রসারিত করে এবং তাদের অক্লান্ত পরিশ্রমের জন্য কৃতজ্ঞতা ও কৃতজ্ঞতা প্রকাশ করে।


 সারা ভারতে 10,000 বেশি ট্রাকচালক এই প্ল্যানের সুবিধা পেতে পারেন। 4 লাখ টাকার কভারের বাইরে, একজন ট্রাকার তাদের পকেটে একটি ছিদ্র না করেই চলতে চলতে বিনামূল্যে অনলাইন/অন-কল ডক অ্যাপয়েন্টমেন্ট, ওষুধের উপর ছাড়, স্বাস্থ্য পরীক্ষা ইত্যাদির মতো সীমাহীন চিকিৎসা সুবিধা উপভোগ করতে পারে। সমীক্ষার পরামর্শ, যে ট্রাকাররা জীবন বীমা পরিকল্পনার সাথে নিজেদের কভার করতে পারে। তবে, স্বাস্থ্যসেবা একটি কম অগ্রাধিকার। অসামঞ্জস্যপূর্ণ কাজের সময় এবং কাজের প্রকৃতির কারণে, ট্রাক চালকদের স্বাস্থ্য সমস্যা হওয়ার উচ্চ ঝুঁকি রয়েছে এবং গাল্ফ অয়েল প্রোগ্রাম তাদের সহায়তা প্রসারিত করে এবং এই ব্যক্তিদের জন্য স্বাস্থ্য ও সুস্থতা সম্পর্কে সচেতনতা বাড়ায়।


 প্রচারাভিযান সম্পর্কে বলতে গিয়ে, গাল্ফ অয়েল লুব্রিকেন্টস ইন্ডিয়া লিমিটেডের এমডি এবং সিইও রবি চাওলা বলেন, "কলকাতার ট্রাকিং সম্প্রদায়ের কাছ থেকে আমরা যে ইতিবাচক সাড়া পেয়েছি তাতে আমরা অভিভূত। এই প্রচারাভিযানের মাধ্যমে, আমরা সাহায্য করতে পেরে আনন্দিত। হাত এবং ট্রাকার সম্প্রদায়ের সুরক্ষার দিকে একটি সক্রিয় পদক্ষেপ নিতে। আমরা আমাদের জাতির অজ্ঞাত নায়কদের যত্ন ও সমর্থনের জন্য উপসাগরীয় প্রতিশ্রুতি প্রসারিত করতে চাই”। 


 গত বছর সুরক্ষা বন্ধন উদ্যোগের অংশ হিসাবে, ব্র্যান্ডটি সারা দেশে 10,000 টিরও বেশি ট্রাকারকে টিকা দেওয়ার জন্য 11টি শহরে এবং এর আশেপাশে টিকাদান শিবিরের ব্যবস্থা করেছিল।