Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এমারজেন্সি ব্লাড ফাউন্ডেশন এর প্রতিষ্ঠা দিবসে রাখী বন্ধন কর্মসূচী পালন

গত 11 ই আগস্ট ছিলো 'এমারজেন্সি ব্লাড ফাউন্ডেশন' সমাজসেবী সংস্থার প্রথম প্রতিষ্ঠা দিবস। এই প্রতিষ্ঠা দিবসকে সামনে রেখে আজ মেদিনীপুর জেলার পালবাড়িতে অবস্থিত বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের প্রশিক্ষণ কেন্দ্র M.R.C.C(Midnapore r…

 



গত 11 ই আগস্ট ছিলো 'এমারজেন্সি ব্লাড ফাউন্ডেশন' সমাজসেবী সংস্থার প্রথম প্রতিষ্ঠা দিবস। এই প্রতিষ্ঠা দিবসকে সামনে রেখে আজ মেদিনীপুর জেলার পালবাড়িতে অবস্থিত বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের প্রশিক্ষণ কেন্দ্র M.R.C.C(Midnapore rehabilitation centre for child) তে গিয়ে, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মধ্যে রাখীবন্ধন, ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।




  40 জন বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ ও মিষ্টিমুখ করানো হয়। এবং এর সাথে সাথে শিশু ও অভিভাবকদের স্বাস্থ্য শিবিরেরও আয়োজন করা হয়েছিল এই স্বাস্থ্য শিবিরে শিশু ও অভিভাবক সহ মোট 65 জনের স্বাস্থ্য পরীক্ষা করা হয় ।


 পরীক্ষা করেন মেদিনীপুরের বিশিষ্ট হোমিওপ্যাথিক চিকিত্সক সুমিতা রানী বাসুলী মহাশয়া । এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন M.R.C.C র ট্রেজারার অনাদি কুমার জানা,ও প্রধান শিক্ষক অরুপ কুমার ঘোড়া , মেদিনীপুর শহরের বিশিষ্ট সমাজ সেবী গোপাল সাহা মহাশয়, এমারজেন্সি ব্লাড ফাউন্ডেশনের সভাপতি তথা সমাজসেবী রাহুল কোলে, সম্পাদক শুভনীল সাহু, সদস্য অরিজিৎ মাহাত, প্রভাত কামিল্যা, শিক্ষক সমাজ সেবী আসিকুল রহমান, সুব্রত ঘোষ , উদ্যোগী সংঘের সম্পাদক দেবাশীষ ভূঞ্যা , গড়বেতা ব্লকের বিশিষ্ট সমাজসেবী প্রভাত চক্রবর্তী, সমাজ সেবী কমল রানা, প্রদীপ বাসুলী প্রমুখ। 

অনুস্ঠান টি উপস্থিত অতিথি ও সদস্যদের বরণ ও ছাত্র ছাত্রীদের রাখী বন্ধনের মধ্য দিয়ে সূচনা হয় ও বৃক্ষ রোপণ কর্মসূচির মধ্য দিয়ে সমাপ্তি ঘোষনা হয়।। সমগ্র অনুস্ঠান টি সঞ্চালনা করেন ফাউন্ডেশনের সদস্যা মনিকা ভুঁইঞা।, 


সভাপতি রাহুল বাবু জানান ওনারা গতকাল মেদিনীপুর শহরে অবস্থিত ক্ষুদিরাম মূর্তি গুলোই মাল্য দান ও শহরের বিভিন্ন প্রান্তে রাখী বন্ধনের মধ্য দিয়ে ফাউন্ডেশন ডের প্রথম দিন পালন করেন আজ বর্ধিত আকারে এখানে পোগ্রাম করলাম, আমরা মানুষকে জরুরী ভিত্তিতে রক্ত দানের পাশাপাশি সামাজিক ক্ষেত্রেও আগামী দিনে মানুষের পাশে থাকবো।।