Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দলের হুইপ অগ্রাহ্য করে শিশির দিব্যেন্দু উপরাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিলেন

তরুণ চট্টোপাধ্যায়।আজ উপরাষ্ট্রপতি নির্বাচন। বিরত ভোটদানে তৃনমূল। তাই নিয়ে রাজধানী সরগরম।এর মধ্যে সাংসদ শিশির অধিকারী ও তাঁর পুত্র দিব্যেন্দু অধিকারী দলের হুইপ অগ্রাহ্য করে আজ বেলা সাড়ে বারোটা নাগাদ ভোট দেন।জগদীশ ধনকড় পশ্চিমবঙ্গের…



তরুণ চট্টোপাধ্যায়।

আজ উপরাষ্ট্রপতি নির্বাচন। বিরত ভোটদানে তৃনমূল। তাই নিয়ে রাজধানী সরগরম।এর মধ্যে সাংসদ শিশির অধিকারী ও তাঁর পুত্র দিব্যেন্দু অধিকারী দলের হুইপ অগ্রাহ্য করে আজ বেলা সাড়ে বারোটা নাগাদ ভোট দেন।

জগদীশ ধনকড় পশ্চিমবঙ্গের রাজ্যপাল থাকাকালীন তৃনমূল দলের সঙ্গে তাঁর কখনোই সু সম্পর্ক ছিল না।সেই জগদীশ ধনকড় এবার উপরাষ্ট্রপতি পদে বিজেপির প্রার্থী। তৃনমূল দল ভোট দানে বিরত থাকায় ধনকড় এর জয়ের রাস্তা আরো সুগম হয়ে গেল।

বিজেপির জেলা সভাপতি সুকান্ত মজুমদার বলেন এটি তৃনমূল দলের সিদ্ধান্ত। তবে জগদীশ ধনকড় কে তৃনমূল নানা ভাবে কাজে বাঁধা দিয়ে এসেছে।

তৃনমূলের সৌগত রায় জানান দলে থাকলে দলের হুইপ তো মানতে হয়।দল শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারী কে দলের সিদ্ধান্ত আগেই জানিয়েছে।দল ঠিক করবে তাঁদের বিরুদ্ধে কি ব্যবস্থা নেবে।

অবশ্য শিশির ও দিব্যেন্দুর সঙ্গে তৃনমূল দলের মধুর সম্পর্ক ছিল না।শুভেন্দু অধিকারী বিজেপি দলে যোগদানের সঙ্গে সঙ্গে কাঁথির অধিকারী পরিবারের রাজনৈতিক ভাবধারায় বদল ঘটে।বার বার নানা বিতর্ক উঠে আসে।

জগদীশ ধনকড়ের বিরুদ্ধে ভোট দানে তৃনমূল বিরত থাকায় দলের মধ্যেই নানা গুঞ্জন উঠেছিল আগেই।

কাঁথি ও তমলুকের তৃনমূল সাংসদ উপরাষ্ট্রপতি ভোটে ভোট দেওয়ায় সেই বিতর্ক আবারও উঠে এলো।