Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সিটিজেন পার্ক লেডিস গ্রুপ অফ ওয়ার্ড 68 একটি অনন্য উদ্যোগ নিয়ে এসেছে ' মায়ের অন্ন সেবা'

দেবাঞ্জন দাস, কলকাতা, ২৫শে সেপ্টেম্বর : দেবী পোকখো শুরু হওয়ার সাথে সাথে, ওয়ার্ডের বাসিন্দাদের সাথে 68 নম্বর ওয়ার্ডের সিটিজেনস পার্ক লেডিস গ্রুপ এলাকার বয়স্ক সুবিধাবঞ্চিত মহিলাদের সম্মান ও সেবা করার জন্য একটি উদ্যোগ নিয়ে এসেছ…


দেবাঞ্জন দাস, কলকাতা, ২৫শে সেপ্টেম্বর : দেবী পোকখো শুরু হওয়ার সাথে সাথে, ওয়ার্ডের বাসিন্দাদের সাথে 68 নম্বর ওয়ার্ডের সিটিজেনস পার্ক লেডিস গ্রুপ এলাকার বয়স্ক সুবিধাবঞ্চিত মহিলাদের সম্মান ও সেবা করার জন্য একটি উদ্যোগ নিয়ে এসেছে মায়ের অন্ন সেবা। আজ পশ্চিমবঙ্গ সরকারের অর্থ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, উদ্বাস্তু ও পুনর্বাসন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের সম্মানিত উপস্থিতিতে এই অনন্য উদ্যোগটি শুরু হয়েছে; প্রতিমা মন্ডল, মাননীয় সংসদ সদস্য; দিলীপ মহারাজ; ভারত সেবাশ্রম সংঘ; স্বপন বসু, বিশিষ্ট গায়ক এবং সুদর্শনা মুখার্জি, কাউন্সিলর, 68 নম্বর ওয়ার্ড।


 “সিটিজেন পার্ক লেডিস গ্রুপ এবং 68 নং ওয়ার্ডের প্রতিটি পুজোর প্রতিনিধিরা এই সামাজিক প্রতিশ্রুতিকে অনন্য করে, অসহায়দের বাড়িতে রান্না করা খাবার সরবরাহে অংশ নিতে আন্তরিকভাবে সম্মত হয়েছে। উৎসবের দিনগুলিতে, আমরা মা দুর্গার আরাধনা করি, আমরা প্রতিশ্রুতি দিই যে আমাদের বয়স্ক মায়েদের অবহেলা করা যাবে না, 68 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদর্শনা মুখার্জি বলেছেন।