Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিদ্যাসাগরের জন্মদিনে রাজ্য সরকারের সমালোচনা করলেন শুভেন্দু অধিকারী

বিদ্যাসাগরের জন্মদিনে এসে হলদিয়ায় রাজ্য সরকারের সমালোচনা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীতথ্য আছে , লক্ষ্মীর ভান্ডারের টাকা দিচ্ছে ICDS মিড ডে মিলের টাকা থেকে ,  কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীকে নালিশ শুভেন্দুর । কেন্দ্রীয়…


বিদ্যাসাগরের জন্মদিনে এসে হলদিয়ায় রাজ্য সরকারের সমালোচনা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

তথ্য আছে , লক্ষ্মীর ভান্ডারের টাকা দিচ্ছে ICDS মিড ডে মিলের টাকা থেকে ,  কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীকে নালিশ শুভেন্দুর । কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীকে  স্কুলের ব্যাগ জুতো পোশাকের টাকা গার্জেনদের অ্যাকাউন্টে দেওয়ার  আরজি শুভেন্দুর ।

লক্ষীর ভান্ডারের টাকা রাজ্যসরকার নিজে দিবে বলে ভোট নিয়েছেন কিন্তু  দিচ্ছেন কেন্দ্রীয় স্কিমের টাকা থেকে ,  প্রথমে ICDS এর  টাকা থেকে লক্ষ্মীর ভান্ডারের টাকা  পেমেন্ট করছে মনোজ পন্থ ।  পরে পেমেন্ট পেয়ে মিড ডে মিলের টাকা কেউ এই কাজে ব্যবহার করছে মমতা বন্দ্যোপাধ্যায় ।  আমার কাছে সব তথ্য আছে  । এবারে বাচ্চাদের স্কুলে আপনার ভাইপো কমিশন নিয়ে যে পোশাকগুলো দেওয়া হয়েছে সেগুলি  সেগুলো কেউ পড়তে পারছে না ।  কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীকে জানিয়েছি গত বছর থেকে স্কুল ব্যাগ পোশাক জুতোর টাকা গার্জেনদের অ্যাকাউন্টে  DBD করে পাঠাতে । হলদিয়ার সুতাহাটার বিদ্যাসাগরের জন্মদিন উপলক্ষ্যে একটি অনুষ্ঠানে হাজির হয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে এমনই মন্তব্য করেন  বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী  । শুধু তাই নয়  মমতা বন্দ্যোপাধ্যায় প্রতি নিয়ত মিথ্যা কথা বলে যাচ্ছে পাহাড় হাসছে কই ? বিমল গুরুংকে দেখা যাচ্ছে না ,  মমতা বলছে জঙ্গলমহল হাসছে, কোথায় হাসছে ?  কর্মী আন্দোলনে গত পাঁচ থেকে ছয় দিন জঙ্গলমহল, পুরুলিয়া, পশ্চিম মেদিনীপুর ভারতবর্ষ থেকে বিচ্ছিন্ন ।  মমতা বন্দ্যোপাধ্যায় যে সারাদিন মিথ্যা কথা বলছে এগুলো তার ফল।