Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শনি, রবির পর সোমবারেও দিঘার সমুদ্রে জলোচ্ছ্বাস, জেলা জুড়ে অবিরাম বৃষ্টি

বঙ্গোপসাগরের উপর ঘণীভূত নিম্নচাপের কারনে   শনিবার থেকে বৃষ্টি শুরু হয়েছে। ক্রমেই সেই বৃষ্টির পরিমান বেড়েই চলেছে।অবিরাম বৃষ্টি আর কোটালের কারনে সমুদ্রের জল ফুলে  ফেঁপে ওঠায় শনি ও রবিবারের পর সোমবারেও দেখা দিয়েছে জলোচ্ছ্বাস৷ ফলে স্…

 


বঙ্গোপসাগরের উপর ঘণীভূত নিম্নচাপের কারনে   শনিবার থেকে বৃষ্টি শুরু হয়েছে। ক্রমেই সেই বৃষ্টির পরিমান বেড়েই চলেছে।অবিরাম বৃষ্টি আর কোটালের কারনে সমুদ্রের জল ফুলে  ফেঁপে ওঠায় শনি ও রবিবারের পর সোমবারেও দেখা দিয়েছে জলোচ্ছ্বাস৷ ফলে স্থানীয় প্রশাসনের বাড়তি সতর্কতা জারি করা হয়েছে। অবিরাম বৃষ্টির কারনে পর্যটকরা হোটেল থেকে বেরাতে পারচ্ছে না। 


যারা বেরিয়েছে তাদের সংখ্যা খুব কম। তারা সমুদ্রে পাড়ে দূরে দাঁড়িয়ে  জলোচ্ছ্বাসের মজা নিচ্ছে। কড়া নজদারিতে রয়েছে পুলিশ প্রশাসন।সমুদ্রের পাড়ের কাছাকাছি যেতে যেমন দেওয়া হচ্ছে না তেমনে সমুদ্রে নামতেও দেওয়া হচ্ছে না। নিম্নচাপের কারনে জেলা জুডেই হচ্ছে বৃষ্টি। রাজ্যের কারা মন্ত্রী অখিল গিরি জানিয়েছেন পূর্ব মেদিনীপুর জেলার হলুদ সর্তকতা জারি করা হয়েছে।


জলোচ্ছ্বাসের ফলে সমুদ্র উপকূল এলাকায় মেরিন ড্রাইভের কোন ক্ষয়ক্ষতি হয়নি। সাধারণ মানুষের যাতে ক্ষয়ক্ষতি না হয় তার জন্য জেলা প্রশাসন তৈরি রয়েছে। সপ্তাহের প্রথমদিনে বৃষ্টির কারনে সমস্যায় পড়তে হচ্ছে।।