Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কিভাবে আপনা শেখরের ইঞ্জিনিয়ারিং স্বপ্নকে পূরণ করেছে

দেবাঞ্জন দাস; ৬ সেপ্টেম্বর: এরাজ্যের পূর্ব বর্ধমানের বাসিন্দা, শেখর পাত্র নিজেকে অনিশ্চয়তা এবং উদ্বেগের তরঙ্গে আটকা পড়েছিলেন কারণ তিনি তার ইঞ্জিনিয়ারিং ডিগ্রির জন্য লড়াই করছিলেন। সীমিত সম্পদ উপলব্ধ থাকায়, তার শিক্ষাকে সম…


দেবাঞ্জন দাস; ৬ সেপ্টেম্বর: এরাজ্যের পূর্ব বর্ধমানের বাসিন্দা, শেখর পাত্র নিজেকে অনিশ্চয়তা এবং উদ্বেগের তরঙ্গে আটকা পড়েছিলেন কারণ তিনি তার ইঞ্জিনিয়ারিং ডিগ্রির জন্য লড়াই করছিলেন। সীমিত সম্পদ উপলব্ধ থাকায়, তার শিক্ষাকে সমর্থন করার জন্য এবং তার শেষ পূরণ করার জন্য একটি চাকরি খোঁজা তার জন্য গুরুত্বপূর্ণ হয়ে ওঠে।


তিনি শুধুমাত্র একটি সফল কর্মজীবনের লক্ষ্যে দৌড়াচ্ছিলেন না তা স্বপ্ন ছিল নিজের পরিবার এবং নিজেকে একটি ভালো পরিবেশ উপহার দেওয়া।


 নিজের জন্য চাকরি খোঁজার সিদ্ধান্ত নেওয়ার পর, তিনি সম্ভাব্য সেরা চাকরি খুঁজে বের করার বিকল্পগুলি খুঁজতে শুরু করেন। এটি তার জন্য একটি আশার রশ্মি হিসাবে এসেছিল যখন তিনি গুগল প্লেস্টোরে 'সেরা ভারতীয় চাকরির প্ল্যাটফর্ম' অনুসন্ধান করেছিলেন । এক মুহূর্ত নষ্ট না করে, তিনি দ্রুত চাকরির জন্য আবেদন করতে শুরু করেন, 40 টিরও বেশি আবেদন পাঠান এবং ইন্টারভিউ দিতে শুরু করেন।


তার কথায়, “আমার একটা চাকরির খুব প্রয়োজন ছিল কারণ আমার শিক্ষার জন্য অর্থ জোগাড় করা খুবই কঠিন হয়ে উঠছিল। সুযোগ খুবই সীমিত হওয়ায় এটা আমার জন্য খুবই কঠিন ছিল। প্ল্যাটফর্মটি তৈরি করার জন্য আমি Apna-এর টিমকে ধন্যবাদ জানাতে চাই। আমার জীবন পুরোপুরি বদলে গেছে। চাকরি পাওয়ার পর আমি এখন আমার ফি পরিশোধ করতে এবং আমার খরচও সহজে পরিচালনা করতে সক্ষম হয়েছি।”


 আজ, শেখর Fushion BPO-তে একজন গ্রাহক সহযোগী হিসাবে কাজ করছেন। তিনি এখন একটি উন্নত ভবিষ্যতের জন্য কোনো চিন্তা ছাড়াই তার ইঞ্জিনিয়ারিং ডিগ্রি চালিয়ে যেতে সক্ষম।