Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মন্ত্রীর কালো হাত ভেঙে দাও- গুড়িয়ে দাও, কাঁথিতে তৃণমূলের মন্ত্রীর বিরুদ্ধে বিক্ষোভ তৃণমূলের

কাঁথিঃ পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি জনমঙ্গল সমিতিতে নমিনি পদে বিজেপি ঘনিষ্ঠ বসানো নিয়ে কার্যত ক্ষোভ উগরে দিলেন কাঁথির একাংশ তৃণমূল নেতৃত্বরা৷ রাজ্যের পুলিশ ও মন্ত্রী বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে বিক্ষোভ দেখাতে থাকে। রাজ্যের কারামন্ত…



কাঁথিঃ পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি জনমঙ্গল সমিতিতে নমিনি পদে বিজেপি ঘনিষ্ঠ বসানো নিয়ে কার্যত ক্ষোভ উগরে দিলেন কাঁথির একাংশ তৃণমূল নেতৃত্বরা৷ রাজ্যের পুলিশ ও মন্ত্রী বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে বিক্ষোভ দেখাতে থাকে। রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি কালো হাত ভেঙ্গে দাও গুড়িয়ে দাও ও কাঁথি থানার পুলিশকে দালাল বলে সম্বোধন করে স্লোগান দেন পূর্ব মেদিনীপুর জেলার তৃণমূল নেতৃত্বরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনার স্থলে নামেন কাঁথি থানার বিশাল পুলিশ বাহিনী। তারপরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যার্থ হয়। এরপর পুলিশ বুঝিয়ে নিয়ন্ত্রণ করে। তৃণমূল নেতার বক্তব্যে রীতিমতো শোরগোল পড়েছে রাজ্য রাজনীতিতে।


ঘটনার সূত্রপাত, কাঁথি জনমঙ্গল সমিতিতে ব্যাঙ্ক নমিনিতে নাম অন্তর্ভুক্ত করা হয় গত বিধানসভা নির্বাচনের বিজেপিতে যাওয়া সত্যেন জানাকে। তারপরে বিক্ষোভে ফেটে পড়েন অপর এক তৃণমূল গোষ্ঠী। তাদের দাবি রাজ্যের মন্ত্রী অখিল গিরির প্যাডে সত্যেন জানার নাম সুপারিশ করা হয়েছে বলে অভিযোগ। এই অভিযোগ তুলে জনমঙ্গল সমিতির সামনে বিক্ষোভ দেখাতে থাকে তৃণমূল নেতৃত্বরা। বিক্ষোভে নেতৃত্ব দেন পূর্ব মেদিনীপুর জেলা প্রাথমিক শিক্ষা শেলে চেয়ারম্যান হাবিবুর রহমান, কাঁথি পুরসভার কাউন্সিলর রীনা দাস সহ অনুগামীরা।