Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জোকা-তারতলা মেট্রো ট্রায়াল রান সফল

দেবাঞ্জন দাস, ১৬ সেপ্টেম্বর: জোকা – এসপ্ল্যানেড মেট্রো প্রকল্পের জোকা – তারাতলা প্রসারিত প্রথম ট্রায়াল রান হলো গত ১৫ সেপ্টেম্বর । নন-এসি ট্রায়াল রেক ( রেক নম্বর- 8N 14/12) টার্মিনাল জোকা স্টেশন থেকে দুপুর ৩:৩৫ নাগাদ ছেড়ে …



দেবাঞ্জন দাস, ১৬ সেপ্টেম্বর: জোকা – এসপ্ল্যানেড মেট্রো প্রকল্পের জোকা – তারাতলা প্রসারিত প্রথম ট্রায়াল রান হলো গত ১৫ সেপ্টেম্বর । নন-এসি ট্রায়াল রেক ( রেক নম্বর- 8N 14/12) টার্মিনাল জোকা স্টেশন থেকে দুপুর ৩:৩৫ নাগাদ ছেড়ে ৯ কিমি অতিক্রম করার পর ৩:৫৫ তে তারাতলা স্টেশনে পৌঁছায়। ফিরতি যাত্রায় এই রেকটি তারাতলা স্টেশন থেকে ৪:০৫ তে ছাড়ে এবং 16.29 ৪:২৯ মিনিটে জোকা স্টেশনে পৌঁছায়। এই ট্রায়াল রানের সময়, রেকটি সর্বোচ্চ 25 কিমি/ঘন্টা গতিতে ছিল ।


 শৈলেশ শ্রীবাস্তব, ইডি/ইলেক্ট্রিক্যাল/রেল বিকাশ নিগম লিমিটেড (আরভিএনএল), হরসিমরান সিং, চিফ প্রজেক্ট ম্যানেজার/আরভিএনএল, সুভাসিষ ভট্টাচার্য, Dy. COM/O&M এবং মেট্রো রেলওয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা এই ট্রায়াল রানের সময় উপস্থিত ছিলেন।


 অরুণ অরোরা, মেট্রো রেলওয়ের জেনারেল ম্যানেজার, এই প্রথম ট্রায়াল রানের সফল সমাপ্তির জন্য টিম মেট্রো এবং টিম RVNL-এর সমস্ত অফিসার ও কর্মীদের অভিনন্দন জানিয়েছেন।