Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

JIS কলেজ অফ ইঞ্জিনিয়ারিং টেক ফেস্ট - 'JIS Tech 2k22'-এর 8 তম সংস্করণের আয়োজন করেছে

দেবাঞ্জন দাস, ১৬ সেপ্টেম্বর: কল্যাণীর JIS কলেজ অফ ইঞ্জিনিয়ারিং বৃহস্পতিবার কলেজ ক্যাম্পাসে তার স্বাক্ষর টেক ফেস্ট - 'JIS Tech 2k22'-এর বহুল প্রতীক্ষিত দুই দিনব্যাপী 8 তম সংস্করণের উদ্বোধন করেছে৷ এই সিম্পোজিয়ামের একটি প…


দেবাঞ্জন দাস, ১৬ সেপ্টেম্বর: কল্যাণীর JIS কলেজ অফ ইঞ্জিনিয়ারিং বৃহস্পতিবার কলেজ ক্যাম্পাসে তার স্বাক্ষর টেক ফেস্ট - 'JIS Tech 2k22'-এর বহুল প্রতীক্ষিত দুই দিনব্যাপী 8 তম সংস্করণের উদ্বোধন করেছে৷ এই সিম্পোজিয়ামের একটি প্রধান উদ্দেশ্য হল শিক্ষার্থীদের তাদের ধারণাগুলিকে ডিজাইনে রূপান্তর করতে অনুপ্রাণিত করা এবং একই সাথে তরুণ উদ্ভাবকদের তাদের প্রকল্পগুলিকে বৃহত্তর সমকক্ষ গোষ্ঠীর কাছে প্রদর্শনের জন্য একটি বিশ্বব্যাপী প্ল্যাটফর্ম প্রদান করা। কল্যাণী বিশ্ববিদ্যালয়ের ভিসি- প্রফেসর মানস কুমার সান্যালের উপস্থিতিতে উদ্বোধন করা হয়; ডাঃ নীলমেশ রায় চৌধুরী, চেয়ারম্যান- কল্যাণী পৌরসভা; প্রফেসর খালিদ সাইদ বিয়ালস্টক ইউনিভার্সিটি অফ টেকনোলজি - পোল্যান্ড; ডাঃ সুবিকাশ বিশ্বাস, জেএনএম মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ; অনির্বাণ বসু, IC - কল্যাণী থানা এবং পাশাপাশি কল্যাণীর আশেপাশের স্কুল ও কলেজের অধ্যক্ষগণ।



 JIS Tech 2k22 হল জেআইএস কলেজ অফ ইঞ্জিনিয়ারিং-এর বার্ষিক কারিগরি সিম্পোজিয়াম যা উদীয়মান প্রকৌশলীদের মধ্যে বিকশিত ছোট উদ্ভাবনকে লালন করার জন্য। টেক ফেস্টে প্রাতিষ্ঠানিক প্রকল্প, এবং উদ্ভাবনী মডেল ইত্যাদির অংশগ্রহণ দেখা গেছে। বিজয়ী শিক্ষার্থী বা গোষ্ঠীগুলিকে একটি অংশগ্রহণের শংসাপত্র, সামগ্রিকভাবে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় পুরস্কার, বিভাগ অনুযায়ী পুরস্কার, সেরা উদ্ভাবনী প্রকল্প, সেরা খরচ-কার্যকর প্রকল্প, সেরা পুরস্কার দিয়ে সংবর্ধিত করা হয়েছিল। বাস্তবায়নের জন্য প্রস্তুত প্রকল্প, সেরা প্রোটোটাইপ প্রকল্প, সেরা পরিবেশ-বান্ধব প্রকল্প, সেরা বাণিজ্যিকীকরণ-প্রস্তুত প্রকল্প, সামাজিক অবদান সহ সেরা প্রকল্প ইত্যাদি। জুনিয়র ইনোভেটর স্কুল ছাত্র, রাইজিং ইনোভেটর কলেজ ছাত্র, স্কুল ও কলেজের উদ্ভাবনী মন শিক্ষক, শিল্প উদ্ভাবক , অধ্যাপক, বিজ্ঞানী ও গবেষক এবং যেকোন উদ্ভাবন-প্রেমী ব্যক্তিকে টেক এক্সট্রাভাগানজায় অংশগ্রহণের জন্য আয়োজকরা স্বাগত জানিয়েছেন।


 JIS গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, সর্দার তারানজিৎ সিং বলেছেন, "JIS Group সবসময় ছাত্রদের উদ্ভাবন বের করে আনতে এবং প্রদর্শন করতে উৎসাহিত করে যা আমাদের জীবনে এবং সামগ্রিক সমাজে ইতিবাচক প্রভাব ফেলে। JIS Tech 2k22 শুধুমাত্র এটিই পুনরাবৃত্তি করে এবং আশা করে যে এর ব্যাপক বৃদ্ধি হবে। যতটা সম্ভব অংশগ্রহণের মাধ্যমে টেক ফেস্ট।"