Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এই উৎসবের মরসুমে 50% + বৃদ্ধির জন্য গোদরেজ অ্যাপ্লায়েন্সেস বেশ কয়েকটি প্রিমিয়াম পণ্য লঞ্চ করেছে

দেবাঞ্জন দাস, ২৪ সেপ্টেম্বর: গোদরেজ অ্যাপ্লায়েন্সেস, গোদরেজ অ্যান্ড বয়েসের ব্যবসায়িক ইউনিট, গোদরেজ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি, এই উৎসবের মরসুমে তার গ্রাহকদের জন্য 'দিল বোলে ওয়াও' ক্যাম্পেইনের মাধ্যমে এটিকে আরও উজ্জ…


 দেবাঞ্জন দাস, ২৪ সেপ্টেম্বর: গোদরেজ অ্যাপ্লায়েন্সেস, গোদরেজ অ্যান্ড বয়েসের ব্যবসায়িক ইউনিট, গোদরেজ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি, এই উৎসবের মরসুমে তার গ্রাহকদের জন্য 'দিল বোলে ওয়াও' ক্যাম্পেইনের মাধ্যমে এটিকে আরও উজ্জ্বল করে তোলার প্রতিশ্রুতি দিয়েছে যে নতুন গ্রাহকরা এই উৎসবে একটি অ্যাপ্লায়েন্স কিনতে চাইছেন তাদের জন্য 100টিরও বেশি নতুন মডেল।


 বিভিন্ন বিভাগ জুড়ে প্রিমিয়ামাইজেশনের ক্রমবর্ধমান প্রবণতার সাথে সামঞ্জস্য রেখে, ব্র্যান্ডটি ইওন ভেলভেট সিরিজের নতুন পরিসর চালু করেছে – যার মধ্যে রয়েছে উন্নত নিয়ন্ত্রণ সহ নতুন সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর এবং সুপ্রতিষ্ঠিত জার্মশিল্ড প্রযুক্তি, উন্নত চেহারা এবং টপ লোড ওয়াশিং মেশিন। ব্যাক প্যানেল নিয়ন্ত্রণ; এবং ইওন ক্রিস্টাল সিরিজ- 95%+ ফুড সারফেস ডিসইনফেকশনের জন্য ন্যানো শিল্ড প্রযুক্তি সহ আকর্ষণীয় গ্লাস ডোর ফ্রস্ট ফ্রি রেফ্রিজারেটরের নতুন রেঞ্জের সাথে আধা-স্বয়ংক্রিয় ওয়াশিং মেশিন এবং ডিপ ফ্রিজারের অন্যান্য নতুন রেঞ্জ। এটি তার অন্যান্য সাম্প্রতিক লঞ্চগুলি অনুসরণ করে- এই বছরের শুরুতে স্মার্ট এসি, কাউন্টার-টপ ডিশওয়াশার এবং গ্লাস ডোর সিঙ্গেল ডোর রেফ্রিজারেটর সহ দেশীয়ভাবে তৈরি এসির সম্পূর্ণ পরিসর। ব্র্যান্ডটি সম্প্রতি একটি অনন্য নতুন অফারও চালু করেছে- গোদরেজ ইনসুলিকুল, একটি সুনির্দিষ্ট এবং বহনযোগ্য ইনসুলিন কুলার যা 2 থেকে 8 ডিগ্রি সেলসিয়াসের সর্বোত্তম তাপমাত্রায় ইনসুলিনের কার্যকারিতা বজায় রাখে।


 নতুন অফার সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, কমল নন্দী, বিজনেস হেড এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট - গোদরেজ অ্যান্ড বয়েসের অংশ, গোদরেজ অ্যাপ্লায়েন্সেস বলেছেন, “এই অক্টোবর থেকে গত উৎসবের মধ্যে, আমরা আমাদের গ্রাহকদের জন্য আরও বেশি পছন্দের প্রস্তাব করে 100+ নতুন পণ্য SKU যোগ করব। এই নতুন পোর্টফোলিওটি মূলত বিভিন্ন বিভাগ জুড়ে প্রিমিয়াম পণ্যগুলিকে কেন্দ্র করে- পাশের রেফ্রিজারেটর থেকে টপ এন্ড স্বয়ংক্রিয় ওয়াশিং মেশিন, ডবল ডোর রেফ্রিজারেটর এবং উন্নত এয়ার কন্ডিশনার। এই প্রিমিয়াম অফারগুলি মূলত স্বাস্থ্যের প্রথম অফার, যার জন্য পেটেন্ট প্রয়োগ করা হয়েছে - যেমন রেফ্রিজারেটরে খাদ্য জীবাণুমুক্তকরণ প্রযুক্তি, ওয়াশিং মেশিনে জীবাণু জীবাণুমুক্তকরণ বা ইনসুলিনের জন্য অনন্য থার্মোইলেকট্রিক প্রিসিশন কুলিং, আমাদের গ্রাহকদের আরও বেশি স্বাস্থ্য এবং সুবিধা প্রদান করে। ভোক্তা স্কিমগুলির সাথে মিলিত যা ভোক্তাদের সহজে আপগ্রেড করতে সক্ষম করবে, এই নতুন অফারগুলি আমাদের এই উত্সব মরসুমে 50% এর বেশি বৃদ্ধি করতে সহায়তা করবে বলে আশা করা হচ্ছে৷


 গ্রাহক স্কিমগুলি নেতৃস্থানীয় ব্যাঙ্কগুলির সাথে 12000 পর্যন্ত গ্রাহকদের বর্ধিত ওয়ারেন্টি, বিনিময় এবং ক্যাশব্যাক অফার দেবে। গ্রাহকরা মাত্র রুপি দিয়ে গোদরেজ অ্যাপ্লায়েন্স বাড়িতে নিতে পারেন৷ 1 ডাউন পেমেন্ট। নমনীয় এবং স্থির লাভজনক ইএমআই বিকল্পগুলির পছন্দ রয়েছে৷ এই স্কিমগুলি সমগ্র ভারতে 18,000+ স্টোরগুলিতে 100+ এরও বেশি পণ্যে পাওয়া যাবে। Godrej এবং Boyce-এর 125 বছর উদযাপনের পরিপ্রেক্ষিতে, প্রতিটি গ্রাহক নিবন্ধন করলে 1 লাখ টাকা পর্যন্ত জেতার সুযোগ পাবেন।