Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লিমিটলেস ক্যাম্পেনের জন্য সমীরা রেড্ডি ও স্বস্তিকা মুখার্জির হাত ধরল ওয়েস্টসাইড

কলকাতা, ২৩শে সেপ্টেম্বর : সমীরা রেড্ডির সঙ্গে যৌথ উদ্যোগে ওয়েস্টসাইড সম্প্রতি লঞ্চ করল লিমিটলেস ক্যাম্পেনের অটম-উইন্টার সংস্করণ। এই ক্যাম্পেন অন্তর্ভুক্তি, আত্মপ্রেম এবং নিজের শরীর সম্পর্কে সদর্থক মানসিকতাকে উৎসাহ দেয়। এই ব্র্যা…



 কলকাতা, ২৩শে সেপ্টেম্বর : সমীরা রেড্ডির সঙ্গে যৌথ উদ্যোগে ওয়েস্টসাইড সম্প্রতি লঞ্চ করল লিমিটলেস ক্যাম্পেনের অটম-উইন্টার সংস্করণ। এই ক্যাম্পেন অন্তর্ভুক্তি, আত্মপ্রেম এবং নিজের শরীর সম্পর্কে সদর্থক মানসিকতাকে উৎসাহ দেয়। এই ব্র্যান্ডের এগুলোতে গভীর বিশ্বাস আছে। এই উদ্যোগকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গিয়ে ব্র্যান্ড অগ্রগণ্য ভারতীয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জিকেও এই ক্যাম্পেনে যুক্ত করেছে। ক্যাম্পেন লঞ্চের অনুষ্ঠানে এই দুই সুন্দরী স্টিরিওটাইপ ভেঙে দেওয়া এবং সত্যি সত্যি লিমিটলেস হওয়ার ব্যাপারে এক খোলামেলা আলোচনায় যোগ দেন।

এই দুজন ফ্যাশন, নিজের শরীর সম্পর্কে সদর্থক মানসিকতা এবং আত্মপ্রেমের নানা দিক নিয়ে দীর্ঘ আলোচনা করেন। এরপর ছিল ওয়েস্টসাইড কমিউনিটির সদস্য ও ভক্তদের সঙ্গে সাক্ষাতের পালা, সঙ্গে একটা ফ্যাশন শো। এই অনুষ্ঠানের লক্ষ্য ছিল এমন একটা কমিউনিটি গড়ে তোলা, যেখানে সকলেই নিজেকে প্রকাশ করতে পারে এবং নিজের আসল চেহারাটা নির্দ্বিধায় দেখাতে পারে।

এই ক্যাম্পেন সম্পর্কে উমাশন নাইডু, হেড অফ কনজিউমার অ্যান্ড বিউটি, ওয়েস্টসাইড বলেন “সমীরা রেড্ডি আর স্বস্তিকা মুখার্জির সঙ্গে যৌথ উদ্যোগে কাজ করা খুব স্বাভাবিক/মৌলিক বলে মনে হচ্ছে কারণ ওঁরা এই ব্র্যান্ডের মূল্যবোধের যথাযথ প্রতিমূর্তি। তাঁদের স্টাইল, আত্মবিশ্বাস সম্পর্কে নিজস্ব মতামত আছে এবং কর্মরত মায়ের যে রূপ আমরা দেখাই এঁরা সেই রূপেরই প্রকাশ। ওঁরা ব্র্যান্ডটাকে মহিলাদের উদযাপন করতে এবং সমমনস্ক মানুষের গোষ্ঠী গড়ে তুলতে সাহায্য করেন। ওঁদের বিশ্বাস ওয়েস্টসাইডের মূল্যবোধের সঙ্গে মিলে যায়।”

সমীরা রেড্ডি বলেন “লিমিটলেস একটা শক্তিশালী ক্যাম্পেন। এই ক্যাম্পেনে ওয়েস্টসাইডের সাথে যুক্ত হতে পেরে আমার দারুণ ভাল লাগছে। আমাদের লক্ষ্য হল নিষেধবিহীন খোলামেলা কথোপকথন। একটা ফ্যাশান ব্র্যান্ড সৌন্দর্য ও সাইজের প্রথাগত বাধা ভেঙে ফেলছে এটা একটা নতুন, ভাল লাগার মত ব্যাপার। এটাই ওয়েস্টসাইডকে আমাদের যোগাযোগের যথাযথ পার্টনার করে তুলেছে।”

স্বস্তিকা মুখার্জি যোগ করলেন “প্রত্যেকটা শরীরই দারুণ এবং শ্রদ্ধার যোগ্য। আমি চিরকালই অবাক হয়ে ভাবি কেন আমরা নিজেদের মান্ধাতার আমলের সৌন্দর্যের ধারণায় বেঁধে রাখি। লিমিটলেস এমন একটা প্ল্যাটফর্ম যা প্রত্যেককে নিজের সেরা ভার্সান হতে উৎসাহ দেয়। আমি সত্যিই ওয়েস্টসাইডের মূল ধারণাগুলোতে, মানে অন্তর্ভুক্তি এবং শরীর সম্পর্কে সদর্থক চিন্তাভাবনায়, বিশ্বাস করি। এই প্ল্যাটফর্মে সকলেই সুন্দর এবং নিজেদের স্বাধীনভাবে ও সৃজনশীলভাবে প্রকাশ করার সুযোগ পায়। আমার কাছে ওয়েস্টসাইড হল লিমিটলেস হওয়ার এবং অনুভব করার সবচেয়ে জলজ্যান্ত প্রতিমূর্তি।”