Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুরে যৌথ প্রচেষ্টায় রক্তদান শিবির

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..পশ্চিমবঙ্গ সরকারের জলসম্পদ অনুসন্ধান ও উন্নয়ন দপ্তরের অধীন সহকারী বাস্তুকার (কৃষি-বৈদ্যুতিক), সহকারী বাস্তুকার (কৃষি-যান্ত্রিক) সাব ডিভিশন ও সহকারী বাস্তুকার (কৃষি-যান্ত্রিক) ওয়ার্কশপ সাব ডিভিশন অফি…


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..পশ্চিমবঙ্গ সরকারের জলসম্পদ অনুসন্ধান ও উন্নয়ন দপ্তরের অধীন সহকারী বাস্তুকার (কৃষি-বৈদ্যুতিক), সহকারী বাস্তুকার (কৃষি-যান্ত্রিক) সাব ডিভিশন ও সহকারী বাস্তুকার (কৃষি-যান্ত্রিক) ওয়ার্কশপ সাব ডিভিশন অফিসের সকল কর্মচারীবৃন্দ ও দপ্তরের নদী সেচ প্রকল্পের সকল কর্মচারীবৃন্দ এর উদ্যোগে এবং মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির সহযোগিতায় পশ্চিম মেদিনীপুরের আবাসের প্রশাসনিক ভবনে অনুষ্ঠিত হয়ে গেলো একটি স্বেচ্ছায় রক্তদান শিবির।

শিবিরের উদ্বোধন করেন মেদিনীপুর (কৃষি-যান্ত্রিক) সার্কেলের অধীক্ষক বাস্তুকার জয়দেব মান্না । এছাড়া উপস্থিত ছিলেন দপ্তরের নির্বাহী বাস্তুকার (কৃষি - যান্ত্রিক) বিনয় চট্টোপাধ্যায় , কল্যাণ চক্রবর্তী, সহকারী বাস্তুকার কৌশিক মাঝি, প্রসেনজিৎ পাল, অভিনব বিশ্বাস সহ দপ্তরের বিভিন্ন স্তরের আধিকারিকগণ। তাঁরা নিজেরাও রক্তদান করেন। 

শিবিরে একজন মহিলা কর্মচারীসহ মোট ৪৩ জন রক্তদাতা রক্তদান করেন। কুইজ কেন্দ্রের পক্ষ থেকে শিবিরে উপস্থিত ছিলেন শিক্ষক অরবিন্দ মাইতি, চন্দন মণ্ডল, আলোক মাইতি, গৌতম নন্দ, সুদীপ কুমার খাঁড়া, মনিকাঞ্চন রায়, নিখিলেশ সামন্ত , দুর্গাপদ মাসান্ত প্রমুখ।

পরিবেশের ভারসাম্য রক্ষায় সবুজায়নের লক্ষ্যে মেদিনীপুর কুইজ কেন্দ্রের পক্ষ থেকে রক্তদাতাদের হাতে তুলে দেওয়া হয় একটি করে লাল পলাশের চারা। এছাড়া আয়োজক কর্মীদের পক্ষ থেকে রক্তদাতাদের একটি স্মারক ও সার্টিফিকেট তুলে দেওয়া হয়। সমগ্র অনুষ্ঠানটি বেশ অভিনবত্বের ছাপ ফেলে কর্মীমহলে।