Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নবনির্বিত পঞ্চায়েত ভবনের গেটে তালা ঠিকাদারদের

মুখ্যমন্ত্রীর উদ্বোধন করা পঞ্চায়েত ভবন তৈরির টাকা পায়নি ঠিকাদাররা। প্রতিবাদে নবনির্মিত পঞ্চায়েত ভবনের গেটে তালা লাগিয়ে বিক্ষোভ ঠিকাদারদের।
প্রসঙ্গত, গত ১৪ ই সেপ্টেম্বর পূর্ব মেদিনীপুর সফরে এসে নিমতৌড়ির প্রশাসনিক বৈঠক থেকে পটাশ…

 


মুখ্যমন্ত্রীর উদ্বোধন করা পঞ্চায়েত ভবন তৈরির টাকা পায়নি ঠিকাদাররা। প্রতিবাদে নবনির্মিত পঞ্চায়েত ভবনের গেটে তালা লাগিয়ে বিক্ষোভ ঠিকাদারদের।


প্রসঙ্গত, গত ১৪ ই সেপ্টেম্বর পূর্ব মেদিনীপুর সফরে এসে নিমতৌড়ির প্রশাসনিক বৈঠক থেকে পটাশপুর ২নং ব্লকের পঁচেট ৪ নং গ্রাম পঞ্চায়েতের নব নির্মিত বিল্ডিং ভার্চুয়াল ভাবে উদ্বোধন করেন মূখ্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। 

শুক্রবার সেই বিল্ডিং নির্মানের টাকা না পাওয়ার অভিযোগ তুলে বিল্ডিং এ তালা লাগিয়ে বিক্ষোভ  দেখতে শুরু করলো পঁচেট ৪ নং গ্রাম পঞ্চায়েত এর ঠিকাদাররা।


ঠিকাদারদের অভিযোগ দির্ঘদিন আগে মৌখিক ভাবে পটাশপুর ২ বিডিও শঙ্কু বিশ্বাস তাদের এই কাজ করতে  নির্দেশে দেন  তারা পর এই বিল্ডিং এর কাজ করেন ঠিকাদারেরা কাজ সম্পূর্ণ হওয়াল পর উদ্বোধন করেন মূখ্যমন্ত্রী  কিন্তু এই বিল্ডিং এ খরচ করা অর্থ তারা  এখোনো পাননি তারা।  


এদিন এই বিল্ডিং এ S H G গ্রুপের মহিলারা স্কুলের পোশাক তৈরি করেন এদিন ঠিকাদারেরা গ্রুপের মহিলাদের বাইরে বের করে দিয়ে ওই বিল্ডিং এ তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখতে শুরু করেন।

 

তারপর পটাশপুর ২ নং ব্লক অফিসে সহ সমষ্টি উন্নয়ন আধিকারিক ও পঞ্চায়েত সমিতির সভাপতির কাছে ডেপুটেশন দেন। ঠিকাদাররা জানান আমরা এই বিল্ডিং নির্মাণে টাকা ব‍্যয় করেছি বারবার প্রশাসন কে জানিয়ে কিছু লাভ হয়নি তাই আজকে মূখ্যমন্ত্রী উদ্বোধন করা বিল্ডিং এ তালা ঝোলানো হলো  এর পর তাদের এই কাজের টাকা তারা না পেলে মুখ‍্যমন্ত্রীর উদ্বোধন করা বিল্ডিং এর জিনিস লাইট,ফ‍্যান,লাইট  তারা ভেঙ্গে খুলে নিয়ে যাবেন ও বিল্ডিং ভেঙ্গে দেওয়া হবে বলে হুশিয়ারি দেন।


পঁচেট গ্রাম পঞ্চায়েত এর উপ প্রধান প্রনপ কর জানান পঁচেট এলাকার একজন ব‍্যক্তি PK গ্রুপে কাজ করেন বলে নাম ভঙ্গিয়ে উন্নয়নের কাজে ব‍্যঘাত ঘটাছেন বিভিন্ন জায়ায় Nrgs কাজের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন যার ফলে কাজের টাকা আটকে যাচ্ছে ঠিকাদারের খরচ করা অর্থের  টাকা পাওয়ার জন্য বারবার চাপ দিচ্ছেন আমরা উদ্ধতর কর্তিপক্ষকে জানিয়েছি কোনো লাভ হয়নি  আগামী দিনে এর সুরাহা না হলে আমরা কর্মবিরোধির ডাক দিবো।

পঞ্চায়েত সমিতির সভাপতি চন্দন সাউ জানান আমরা উদ্ধর্তন কর্তপক্ষকে জানাবো এই টাকা যাতে ঠিকাদাররা পান।