Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ সুপারকে হুঁশিয়ারি শুভেন্দুর

রাজ্য পুলিশ শাসক দলের দলদাসে পরিণত হয়েছে এই অভিযোগ প্রায় শোনা গিয়েছে বিরোধী রাজনৈতিক দলের নেতৃত্বদের কাছ থেকে। এবার পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারকে সরাসরি হুমকি দিয়ে ফেললেন রাজ্যের বিরোধী দলনেতা তথা বিজেপি বিধায়ক শুভেন্দু অধ…



রাজ্য পুলিশ শাসক দলের দলদাসে পরিণত হয়েছে এই অভিযোগ প্রায় শোনা গিয়েছে বিরোধী রাজনৈতিক দলের নেতৃত্বদের কাছ থেকে। এবার পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারকে সরাসরি হুমকি দিয়ে ফেললেন রাজ্যের বিরোধী দলনেতা তথা বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। তমলুকের সোনাপেতা টোল প্লাজা থেকে রাধামনি বাজার পর্যন্ত মিছিল করে একটি পথসভায় শুভেন্দু জেলা পুলিশ সুপার অমরনাথকে  কার্যত হুমকি দিয়ে বলেন , কিছু করতে পারবে না আমার বিজেপির আন্ডারে চাকরি করতে হবে।।

বিজেপির নবান্ন অভিযান কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার সময় হলদিয়া মেচেদা জাতীয় সড়কে বিজেপি কর্মীদের পুলিশ বাধা দেয় বলে অভিযোগ। প্রতিবাদে বিজেপি কর্মীরা রাস্তায় অবরোধ এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

 বিজেপি কর্মীরা রঘুনাথপুর দুই গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান তারক জানাকেও মারধর করেন এই দিন। ঘটনায় দশজন বিজেপির নেতাকর্মীকে গ্রেফতার করে তমলুক থানার পুলিশ। তারা আপাতত জেল হেফাজতে রয়েছেন। বিজেপি কর্মীদের মুক্তির দাবিতে একদিন সোনাপেতা টোল প্লাজা থেকে রাধারানী বাজার পর্যন্ত আড়াই কিলোমিটার মিছিল করে শুভেন্দু অধিকারী। 

মিছিল শেষে পথসভায় শুভেন্দু বলেন তৃণমূলের সঙ্গে মানুষ নেই সংখ্যালঘুরাও অনেকেই সরে গিয়েছেন। শুধুমাত্র রয়েছে পুলিশ। আর সেই তো লড়াই আমার বিরুদ্ধে। আপনি দেখবেন মোড়ে মোড়ে স্পিড মিটার লাগিয়েছে এই অমরনাথ। ভাইপোর পা চাটে। 

এরপরেই শুভেন্দুর কটাক্ষ "আরে যত ভাই করুন না কেন স্পিড মিটার আমি জানি কিছু করতে পারবেন না আমার কুড়ি মাস ধরে চেষ্টা করেছেন আরো কুড়ি মাস চেষ্টা করুন। বিজেপির আন্ডারেই চাকরি করতে হবে। শুধু দিনের অপেক্ষা।"