Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নিউ টালিগঞ্জ কল্যাণ সমিতির ভুলভুলাইয়া

দেবাঞ্জন দাস, ২২ অক্টোবর: হারিয়ে যাবেন প্যান্ডেলের মাঝে। প্যান্ডেলে যখন ঢুকবেন মনে হবে পুরনো এক রাজবাড়িতে প্রবেশ করছেন। কিন্তু কোন পথ দিয়ে বেড়াবেন সেটাই খুঁজে পাবেন না। সব জায়গাতেই নিজের প্রতিচ্ছবি দেখতে পারবেন। কালী পুজোতে…


দেবাঞ্জন দাস, ২২ অক্টোবর: হারিয়ে যাবেন প্যান্ডেলের মাঝে। প্যান্ডেলে যখন ঢুকবেন মনে হবে পুরনো এক রাজবাড়িতে প্রবেশ করছেন। কিন্তু কোন পথ দিয়ে বেড়াবেন সেটাই খুঁজে পাবেন না। সব জায়গাতেই নিজের প্রতিচ্ছবি দেখতে পারবেন। কালী পুজোতে এমনই ভুলভুলিয়া পথ তৈরি করছে দক্ষিণ কলকাতা পূর্ব পুটিয়ারি অঞ্চলের নিউ টালিগঞ্জ কল্যাণ সমিতি।

আগেকার দিনের রাজা জমিদাররা নিজেদের মনোরঞ্জনের জন্য শিশ মহল তৈরি করতেন। রাজকার্য থেকে কিছুটা বিরতি নিয়ে মনোরঞ্জন এবং একান্তে সময় কাটাতেন সেখানেই। সেই শিশ মহলের আদলে, আয়না দিয়ে ভুলভুলাইয়া তৈরি করে দর্শকদের উপহার দিতে চলেছে নিউ টালিগঞ্জ কল্যাণ সমিতি। ক্লাব কর্তৃপক্ষের দাবি পুরনো রাজবাড়ীর মধ্যে দিয়ে দর্শকরা প্রবেশ করে হারিয়ে যাবেন ভুলভুলাইয়ার মাঝে। আলো এবং সাউন্ড এই দুটির সংমিশ্রণে মনোরঞ্জন হবে দর্শকদের। 

এবারে ৬৯ বছরে পদার্পণ করল তাদের কালী পুজো। ৩০ ফুট লম্বা টার্নেলের মধ্যে দিয়ে ২২০ বর্গফুটের ভুলভুলাইয়াতে প্রবেশ করবে দর্শকরা। সঙ্গে লাইট অ্যান্ড সাউন্ড এফেক্ট। 

থিম: সম্রাট ঘোষ দস্তিদার, সুমিত শর্মা

লাইট সাউন্ড : রাজু ব্যানার্জি ।