Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

Meesho এর মেগা ব্লকবাস্টার সেলে 3.34 কোটি অর্ডার , ব্যবহারকারীদের লেনদেন বছরে প্রায় 60% বৃদ্ধির সাক্ষী

১ অক্টোবর: 23 সেপ্টেম্বর থেকে 27 সেপ্টেম্বর পর্যন্ত লাইভ ফ্ল্যাগশিপ Meesho Mega Blockbuster Sale-এর সময় Meesho, ভারতের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ইন্টারনেট কমার্স কোম্পানি, তার সেরা উত্সব বিক্রয় কর্মক্ষমতা পোস্ট করেছে। পাঁচ দিনের…


১ অক্টোবর: 23 সেপ্টেম্বর থেকে 27 সেপ্টেম্বর পর্যন্ত লাইভ ফ্ল্যাগশিপ Meesho Mega Blockbuster Sale-এর সময় Meesho, ভারতের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ইন্টারনেট কমার্স কোম্পানি, তার সেরা উত্সব বিক্রয় কর্মক্ষমতা পোস্ট করেছে। পাঁচ দিনের ইভেন্টে গ্রাহকরা রেকর্ড 3.34 কোটি অর্ডার দিয়েছে, আগের বছরের বিক্রয় থেকে 68% বেশি, সর্বনিম্ন দামে পণ্যের বিস্তৃত ভাণ্ডার জন্য কেনাকাটা। 


প্রত্যেকের জন্য ইন্টারনেট বাণিজ্যকে গণতান্ত্রিক করার জন্য Meesho-এর মিশনের সাথে সামঞ্জস্য রেখে, সমস্ত অর্ডারের প্রায় 60% টিয়ার 4+ শহরগুলি থেকে এসেছে, এটি দেখায় যে কীভাবে কোম্পানির সামর্থ্যের মূল্য প্রস্তাবটি একটি উল্লেখযোগ্য পার্থক্যকারী হিসাবে অব্যাহত রয়েছে। বিক্রয়ের সময় লেনদেনকারী ব্যবহারকারীরা 60% বৃদ্ধি পেয়েছে, যার মধ্যে তারা অন্তর্ভুক্ত যারা নতুন-টু-ই-কমার্স এবং প্রথমবারের মতো অনলাইনে কেনাকাটা করছেন। হিমাচলের উনা এবং অন্ধ্রপ্রদেশের চিমাকুর্থি থেকে পশ্চিমবঙ্গের কালিম্পং, গুজরাটের ভরুচ এবং লেহ পর্যন্ত, মীশোর মেগা ব্লকবাস্টার সেল ভারত-এর উত্সবময় কেনাকাটার আকাঙ্ক্ষা পূরণে সহায়ক ছিল। 


দেশ জুড়ে অর্ডার আসার সাথে সাথে, মেশোতে ছোট ব্যবসাগুলি উত্সব বিক্রয় ইভেন্টের সময় উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে। Meesho-এর শিল্প-প্রথম শূন্য শতাংশ বিক্রেতা কমিশন উদ্যোগ, যা MSMEs কে স্কেলে ডিজিটাইজ করতে সাহায্য করেছে, তাদের বিক্রয়ের সময়কালে কমিশনে 104 কোটি টাকা বাঁচাতে সাহায্য করেছে। সামগ্রিকভাবে, Meesho-এর মেগা ব্লকবাস্টার সেলে বিক্রেতাদের অংশগ্রহণ গত বছরের থেকে 4X বেড়েছে, যার ~75% টায়ার 2+ বাজার এবং তার বাইরে থেকে এসেছে। সেল ইভেন্টের সময় প্রায় 20,000 বিক্রেতা লাখপতি হয়েছেন এবং 24 জন বিক্রেতা কোটিপতি হয়েছেন। 


Meesho-এর প্রতিষ্ঠাতা ও CEO Vidit Aatrey বলেছেন, “Mesho-এর Mega Blockbuster Sale সত্যই এই বছর ভারত-এর উৎসবমুখর কেনাকাটার আকাঙ্ক্ষা পূরণ করেছে যাতে গ্রাহকদের সর্বনিম্ন মূল্যে মানসম্পন্ন পণ্য অফার করার উপর আমাদের ক্রমাগত মনোযোগ দেওয়া হয়। উত্সব বিক্রয়ের সময় 80% এরও বেশি অর্ডার টিয়ার 2+ বাজার থেকে এসেছে, যা নির্বাচন এবং সামর্থ্যের বিভিন্ন প্রয়োজনের সাথে সুবিধাবঞ্চিত ব্যবহারকারীদের কাছে পৌঁছানোর জন্য আমাদের প্রচেষ্টার প্রমাণ। আমরা ভারতের অনুন্নত অঞ্চলগুলিতে আরও গভীরে যাওয়ার লক্ষ্য রাখি। উৎসবের মরসুমে Meesho-তে ছোট ব্যবসার সাফল্য দেখে আমরা আনন্দিত। একটি প্ল্যাটফর্ম তৈরি করার জন্য আমাদের প্রচেষ্টা যা MSME-এর জন্য উচ্চ প্রবৃদ্ধি সক্ষম করে তা আরও জোরদার করা হচ্ছে।” 


এই বছরের বিক্রির সময়, 'রান্নাঘরের ইউটিলিটিস'-এর মতো বিভাগগুলি 116% বৃদ্ধি পেয়েছে; 'সৌন্দর্য ও ব্যক্তিগত যত্ন' 109% বৃদ্ধি পেয়েছে; 'লাগেজ এবং ভ্রমণের আনুষাঙ্গিক' 99% বৃদ্ধি পেয়েছে। সর্বাধিক বিক্রিত বিভাগগুলির মধ্যে রয়েছে ফ্যাশন, হোম এবং রান্নাঘর, ইলেকট্রনিক আনুষাঙ্গিক এবং সৌন্দর্য এবং ব্যক্তিগত যত্ন। শাড়ি, ব্লুটুথ হেডফোন, দোপাট্টা, লিপস্টিক, মঙ্গলসূত্র, স্মার্ট ঘড়ি, কৃত্রিম গাছপালা এবং জুসারের মতো পণ্যগুলি রেকর্ড পরিমাণে বিক্রি হয়েছিল, যা প্ল্যাটফর্মে গ্রাহকদের মূল্য প্রদর্শন করে। 


Meesho's Maha Diwali Sale 7 থেকে 11 অক্টোবরের মধ্যে লাইভ হবে, সর্বনিম্ন দামে কোটি কোটি মানের পণ্য প্রদর্শন করবে। 30টি বিভাগে প্রায় 8 লক্ষ বিক্রেতা এবং 6.5 কোটি সক্রিয় পণ্য তালিকা সহ, Meesho পরবর্তী বিলিয়ন ভারতীয়দের পছন্দের শপিং গন্তব্যে পরিণত হওয়ার লক্ষ্য রাখে।