Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এবার ধনতেরাসে উৎসবের আনন্দে মেতে উঠুন তানিষ্কের অফারগুলোর সঙ্গে; সোনার গয়নার মেকিং চার্জ আর হীরের গয়নার দামে পান ২০% পর্যন্ত ছাড়

১৯ অক্টোবর: ভারতের খুচরো গয়নার সবচেয়ে বড় ব্র্যান্ড টাটার মালিকানাধীন তানিষ্ক উৎসবের মরসুম আনন্দে ভরিয়ে তুলতে ঘোষণা করল এক আকর্ষণীয় অফার। ক্রেতারা এখন সোনার গয়নার মেকিং চার্জ আর হীরের গয়নার দামে পাবেন ২০% পর্যন্ত ছাড়। উৎসবের মরসু…


 ১৯ অক্টোবর: ভারতের খুচরো গয়নার সবচেয়ে বড় ব্র্যান্ড টাটার মালিকানাধীন তানিষ্ক উৎসবের মরসুম আনন্দে ভরিয়ে তুলতে ঘোষণা করল এক আকর্ষণীয় অফার। ক্রেতারা এখন সোনার গয়নার মেকিং চার্জ আর হীরের গয়নার দামে পাবেন ২০% পর্যন্ত ছাড়। উৎসবের মরসুম উদযাপন করুন তানিষ্কের সঙ্গে আর এই অফারগুলোর সুবিধা নিয়ে দিনগুলো ভরিয়ে তুলুন সুখ, সমৃদ্ধিতে। এই অফার সীমিত সময়ের জন্য। অফারগুলো সম্পর্কে আরও জানতে নিকটতম তানিষ্ক স্টোরের সঙ্গে যোগাযোগ করুন অথবা আসুন www(dot)tanishq(dot)co(dot)in-এ।

উৎসব মহা আড়ম্বরে পালন করাই দস্তুর। উৎসবের মেজাজে মেতে উঠুন তানিষ্কের এক্সক্লুসিভ উৎসব সম্ভার ‘আলেখ্য’ নিয়ে। এর মাধ্যমে প্রাচীন সমৃদ্ধ ভারতীয় শিল্পমাধ্যমগুলোর স্মৃতি রোমন্থন করতে পারবেন, কারণ জমকালো ‘আলেখ্য’ সম্ভারের প্রেরণা হল মিনিয়েচার ও পিচোয়াই চিত্রকলার সবচেয়ে উল্লেখ্যযোগ্য দৃষ্টান্তগুলো।

এই চমকপ্রদ উৎসব সম্ভার রাজকীয় জৌলুসকে নতুনভাবে ব্যবহার করেছে ভারতীয় চিত্রকলার অনুপ্রেরণা তুলে ধরেছে। সেই অনুপ্রেরণা ব্যবহার করে ডিজাইন করা হয়েছে চমকপ্রদ আধুনিক গয়না। এ বছর তানিষ্কের উৎসব সম্ভার একেবারে বেজোড়। ঠিক প্রাচীন শিল্পমাধ্যমগুলোর মতই এতে জটিল কারিগরি এবং রঙের বৈচিত্র্য প্রকাশ পেয়েছে। আলেখ্য হল আধুনিক সংবেদনশীলতাসম্পন্ন সূক্ষ্মতা, ঐতিহ্য আর সাবেকি ডিজাইনের এক মসৃণ মিশ্রণ, যা কারিগরিকে নতুন জীবন দিয়েছে। এই সম্ভারের সৌন্দর্য পিচোয়াইয়ের সেইসব সূক্ষ্ম আঁকা ছবি থেকে যেগুলোতে শ্রীকৃষ্ণের জীবন আঁকা হয়েছে, আর মিনিয়েচার চিত্রকলা থেকে – যা মোগল, রাজস্থানি ও পাহাড়ি রাজসভার এক উল্লেখযোগ্য পরম্পরা।

এই অপূর্ব সম্ভারে আছে চমকপ্রদ ডিজাইন, যার অনুপ্রেরণা হল এই চিত্রকলাগুলোর বিশেষ কায়দায় আঁকা ফুল, বিস্তারিত কারুকার্য, জটিল আঁচড়, পদ্মফুলের কোষ, উজ্জ্বল রং এবং সুসজ্জিত ফ্রেমগুলো। প্রত্যেকটা গয়না তৈরি করা হয়েছে পিরোই, এনামেল ইত্যাদি নানারকম পদ্ধতি ব্যবহার করে, যা এই গয়নাগুলোতে সামান্য আধুনিক গ্ল্যামার যোগ করে। এছাড়া সোনা ও কুন্দনের পদ্ধতিও ব্যবহার করা হয়েছে। এইসব পদ্ধতির ব্যবহার এই গয়নাগুলোতে খানিকটা রাজকীয়তা ও সূক্ষ্মতাও যোগ করে। কারিগরদের এইসব অত্যাশ্চর্য কাজ একজন শিল্পীর কল্পনার ক্যানভাসের গৌরবময় প্রতিফলন হয়ে ওঠে। এগুলো প্রসাধনের প্রতীক। এতে ছুটির মরসুমের সাজগোজ আরও রাজকীয় হয়ে ওঠে।

দীপাবলি এসে পড়ল প্রায়। এই সময়ে কোনো আনন্দোৎসবই ঝলমলে গয়না ছাড়া সম্পূর্ণ হয় না। গয়না উৎসবের সাজে যোগ করে একফোঁটা গ্ল্যামার। তানিষ্কের আলেখ্য সম্ভার আপনার সাবেকি ভারতীয় সাজে অবশ্যই লাবণ্য আনবে।

আলেখ্য সম্ভারের প্রোডাক্টগুলোর দাম শুরু হচ্ছে ৭০,০০০ টাকা থেকে। এক্সক্লুসিভ আলেখ্য প্রোডাক্টগুলোর দাম সম্পর্কে জানতে আসুন www(dot)Tanishq(dot)co(dot)in-এ।