Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আপনার দীপাবলিকে ঝলমলে করে তুলতে ক্রোমা নিয়ে এল ফেস্টিভাল অফ ড্রিমস ক্যাম্পেন: টিভি, ওয়াশিং মেশিন, ল্যাপটপ, স্মার্টফোন ও আরও অনেককিছুতে দারুণ ডিল!

দেবাঞ্জন দাস,১৯ অক্টোবর : ভারত দেশের সবচেয়ে প্রিয় ও সবচেয়ে বেশি উদযাপিত উৎসব দীপাবলির জন্য প্রস্তুত হচ্ছে। এইসময় ভারতের প্রথম এবং সবচেয়ে বিশ্বস্ত অমনি-চ্যানেল ইলেকট্রনিক্স খুচরো বিক্রেতা, টাটা গ্রুপের ক্রোমা ঘোষণা করল অসাধারণ, …

 


দেবাঞ্জন দাস,১৯ অক্টোবর : ভারত দেশের সবচেয়ে প্রিয় ও সবচেয়ে বেশি উদযাপিত উৎসব দীপাবলির জন্য প্রস্তুত হচ্ছে। এইসময় ভারতের প্রথম এবং সবচেয়ে বিশ্বস্ত অমনি-চ্যানেল ইলেকট্রনিক্স খুচরো বিক্রেতা, টাটা গ্রুপের ক্রোমা ঘোষণা করল অসাধারণ, লোভনীয় দীপাবলি অফার নিয়ে ফেস্টিভাল অফ ড্রিমস ক্যাম্পেন, যা আপনার উদযাপন এবং আনন্দ আরও ঝলমলে করে তুলবে। ক্রেতারা তাঁদের প্রিয় ইলেকট্রনিক প্রোডাক্টগুলোতে ৩০শে অক্টোবর পর্যন্ত পাবেন সেরা ডিল ও ছাড়ের সুযোগ।


 


আপনার দীপাবলি উদযাপন সম্পূর্ণ করুন লোভনীয় ডিলগুলো নিয়ে! গ্যারান্টিযুক্ত কম দাম এবং ইলেকট্রনিক্সের সবচেয়ে বিস্তীর্ণ বাছাই সমেত ক্রোমা হল যথাযথ দীপাবলি উপহার কেনার জন্য উৎসবের মরসুমে আদর্শ গন্তব্য। ক্রেতারা নানা ব্যাঙ্কের কার্ডে ১০% তাৎক্ষণিক ছাড়ের সুবিধাও নিতে পারবেন।


 


থ্রি স্টার ফ্রস্ট ফ্রি ইনভার্টার কনভার্টিবল রেফ্রিজারেটরের দাম শুরু হচ্ছে ২৩,৯৯০ টাকা থেকে। অক্টোবর মাসের গরমে ভোল্টাস আর স্যামসাং কনভার্টিবল এসিগুলো সমস্ত স্টোরে এবং অনলাইনে মাসিক ২,৯৯৯ টাকা কিস্তি থেকে শুরু হতে দেখা যাচ্ছে। ৬ কেজি সম্পূর্ণ অটোমেটিক ফ্রন্ট লোড ওয়াশিং মেশিনগুলো শুরু হচ্ছে মাসিক ৩,৩৩৩ টাকা থেকে।


 


স্যামসাং, রিয়েলমি আর ওয়ানপ্লাসের মত ব্র্যান্ডের শ্রেণির সেরা 5G স্মার্টফোন শুরু হচ্ছে ১৩,৯৯৯ টাকা থেকে। এখানেই শেষ নয়। কিছু বাছাই করা স্মার্টফোন কিনলে ক্রেতারা ৪,৯৯৯ টাকার স্মার্টওয়াচ বিনামূল্যে পাওয়ার উপযুক্ত হয়ে যাবেন।


 


এই উৎসবের মরসুমে আপনার ল্যাপটপ আপগ্রেড করার স্বপ্ন সফল করুন ক্রোমা থেকে। ১১তম প্রজন্মের Intel core i3 ল্যাপটপগুলো শুরু হচ্ছে ৩১,৯৯০ টাকা থেকে এবং Ryzen 3 AMD ল্যাপটপগুলো শুরু হচ্ছে ২৬,৯৯০ টাকা।


 


এক দশকেরও বেশি সময় ধরে উৎসবের মরসুমে স্মার্টফোন আর টিভি ধারাবাহিকভাবে বেস্টসেলার হয়ে এসেছে, যা এই ক্যাটেগরিগুলোতে দ্রুত প্রযুক্তিগত উন্নতির সঙ্গে সঙ্গে ক্রেতাদের LED এবং OLED স্ক্রিনের মত নতুন প্রযুক্তি, উন্নততর সফটওয়্যার ইন্টিগ্রেশন এবং ক্রমবর্ধমান রেজোলিউশনকে কেন্দ্রে রেখে নিজেদের জিনিস আপগ্রেড করার প্রবণতা বিশেষভাবে দেখিয়ে দেয়। ওয়েবভিত্তিক কনটেন্ট দেখার চাহিদায় বৃদ্ধি সামলাতে স্যামসাং QLED টিভির দাম শুরু হচ্ছে মাসিক ১,৯৯০ টাকা থেকে। উপরন্তু ক্রোমা LED টিভিতে ৫ বছর পর্যন্ত ওয়ারেন্টিও দিচ্ছে।


 


আপনার হোম থিয়েটার অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করতে সাউন্ডবার শুরু হচ্ছে ২,৭৯৯ টাকা থেকে আর ব্লুটুথ স্পিকার শুরু হচ্ছে ৪৯৯ টাকা থেকে। পার্টি স্পিকার শুরু হচ্ছে মাত্র ২,১৯৯ টাকা থেকে।


 


ক্রোমা নিজেদের ব্র্যান্ডের প্রোডাক্টগুলোতেও বিভিন্ন ক্যাটেগরিতে আকর্ষণীয় উৎসব ছাড় দিচ্ছে! ক্রোমা ৩০৭ লিটার থ্রি স্টার ফ্রি ইনভার্টার রেফ্রিজারেটর শুরু হচ্ছে ২৬,৯৯০ টাকা থেকে। ক্রোমা ফায়ার টিভি শুরু হচ্ছে ১০,৯৯০ টাকা থেকে।


 


উৎসবের মরসুম সম্পর্কে কথা বলতে গিয়ে অভিজিৎ মিত্র, এমডি অ্যান্ড সিইও, ক্রোমা-ইনফিনিটি রিটেল লিমিটেড বললেন “ক্রোমাতে আমরা উৎসবের মরসুম নিয়ে দারুণ আশাবাদী এবং আশা করছি দেশের বাকি অংশ স্বাধীনতা দিবস এবং ওনাম সেলসের সময়ে যে সাম্প্রতিক প্রবণতা দেখেছি তার সঙ্গে সঙ্গতি রেখে জোরালো দুই অঙ্কের বৃদ্ধি দেখা যাবে। এটা পরিষ্কার যে আমাদের ক্রেতারা দেশজুড়ে আমাদের সমস্ত স্টোরে উন্নততর গ্যাজেটে আপগ্রেড করছেন। আমরা দারুণ ব্যতিক্রমী অফার এবং আকর্ষণীয় গ্যাজেট কিউরেট করেছি এবং উৎসব সেলে প্রাণপণ চেষ্টা করব আমাদের ক্রেতাদের এক আনন্দদায়ক অভিজ্ঞতা জোগাতে।”