Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কল্যাণ জুয়েলার্স মেগা-ডিসকাউন্ট এবং বাম্পার অফার নিয়ে এসেছে

দেবাঞ্জন দাস,১৭ অক্টোবর: ভারতের সবচেয়ে বিশ্বস্ত এবং নেতৃস্থানীয় জুয়েলারি ব্র্যান্ডগুলির মধ্যে একটি, কল্যাণ জুয়েলার্স তার উত্সব মরসুমে মেগা অফার এনেছে ৷ দীওয়ালি কার্নিভাল ভারতে কল্যাণ জুয়েলার্সের শোরুম জুড়ে 15ই নভেম্বর, প…


দেবাঞ্জন দাস,১৭ অক্টোবর: ভারতের সবচেয়ে বিশ্বস্ত এবং নেতৃস্থানীয় জুয়েলারি ব্র্যান্ডগুলির মধ্যে একটি, কল্যাণ জুয়েলার্স তার উত্সব মরসুমে মেগা অফার এনেছে ৷ দীওয়ালি কার্নিভাল ভারতে কল্যাণ জুয়েলার্সের শোরুম জুড়ে 15ই নভেম্বর, পর্যন্ত বৈধ থাকবে। সিজন সেল চলাকালীন, গ্রাহকরা কল্যাণ জুয়েলার্সের যেকোনো শোরুমে উপলব্ধ সমস্ত জুয়েলারী পণ্যের উপর আকর্ষণীয় ছাড় পেতে পারেন।


 আসন্ন উত্সব মরসুমের জন্য সময়মতো উন্মোচন করা হয়েছে, জুয়েলারি ব্র্যান্ডটি কল্যাণ জুয়েলার্স থেকে সমস্ত গহনার মজুরিতে 25% পর্যন্ত ছাড়ের পাশাপাশি পাথরের মূল্যের উপর 25% ছাড় ঘোষণা করেছে, যা শুধুমাত্র পাথরের ন্যূনতম ১ লক্ষ টাকা কেনার ক্ষেত্রে প্রযোজ্য । গ্রাহকরা ভারতে কল্যাণ জুয়েলার্সের শোরুম জুড়ে আকর্ষণীয় অফারগুলি পেতে পারেন। এর একজাতীয় অফার 15ই নভেম্বর পর্যন্ত বৈধ।


 শুভ উপলক্ষকে চিহ্নিত করে, জুয়েলারি ব্র্যান্ডটি ভারতের সমস্ত কল্যাণ জুয়েলার্সের শোরুমগুলিতে সোনার দামের মান নির্ধারণ করে ‘বিশেষ কল্যাণ গোল্ড রেট’ চালু করেছে। জুয়েলারি ব্র্যান্ডটি ‘বিশেষ কল্যাণ গোল্ড রেট’ সোনার বাজার মূল্যের চেয়ে কম হওয়ার প্রতিশ্রুতি দেয়, যার ফলে গ্রাহকরা তাদের গহনা কেনার জন্য তাত্ক্ষণিক সুবিধা নিবন্ধন করতে পারবেন।


 নতুন শোরুম লঞ্চের বিষয়ে কথা বলতে গিয়ে, কল্যাণ জুয়েলার্সের নির্বাহী পরিচালক রমেশ কল্যাণরামন বলেন, “নবরাত্রি এবং দুর্গাপূজা থেকে দশেরা, দীপাবলি এবং ধনতেরাস পর্যন্ত পরপর উৎসবের সাথে, এটি বছরের অন্যতম শুভ সময়। . উত্সব মরসুমের সূচনাকে চিহ্নিত করে, আমরা আমাদের মেগা-উৎসবের মহোৎসব বিক্রয়ের সূচনা করতে পেরে আনন্দিত, যা পৃষ্ঠপোষকদের তাদের গহনা কেনার জন্য তাত্ক্ষণিক সঞ্চয় নিবন্ধন করতে সক্ষম করে, পাশাপাশি তাদের একটি পরিষেবা-সমর্থিত কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করে৷ কল্যাণ জুয়েলার্সে, আমরা ক্রমাগতভাবে ভোক্তাদের অভিজ্ঞতা বাড়ানোর জন্য বড় ধরনের পদক্ষেপ নিচ্ছি, আমাদের 'মেগা-সেল মহোস্তভ' হল গ্রাহককেন্দ্রিকতার প্রতি ব্র্যান্ডের প্রতিশ্রুতিকে আরও শক্তিশালী করার মতো আরেকটি উদ্যোগ।"


 কল্যাণ জুয়েলার্সে খুচরা বিক্রয় করা গহনাগুলি সমস্ত BIS হলমার্কযুক্ত, এবং একাধিক বিশুদ্ধতা পরীক্ষার মধ্য দিয়ে যায়। পৃষ্ঠপোষকরা কল্যাণ জুয়েলার্স 4-স্তরের নিশ্চয়তা শংসাপত্রও পাবেন যা বিশুদ্ধতা, অলঙ্কারের বিনামূল্যে আজীবন রক্ষণাবেক্ষণ, বিশদ পণ্য তথ্য এবং স্বচ্ছ বিনিময় এবং বাই-ব্যাক নীতির গ্যারান্টি দেয়। সার্টিফিকেশন হল ব্র্যান্ডের প্রতিশ্রুতির একটি অংশ যা তার অনুগতদের সেরাটি দেওয়ার জন্য।


 শোরুমটি কল্যাণের জনপ্রিয় হাউস ব্র্যান্ডগুলিও স্টক করবে যেমন তেজস্বী – পোল্কি জুয়েলারি, মুদ্রা – হস্তশিল্পের অ্যান্টিক জুয়েলারি, নিমা – মন্দিরের গহনা, গ্লো – ডান্সিং ডায়মন্ডস, জিয়া – সলিটায়ার লাইক ডায়মন্ড জুয়েলারি, আনোখি – আনকাট ডায়মন্ড, অপূর্ব – বিশেষ অনুষ্ঠানের জন্য হীরা। , অন্তরা - বিবাহ হীরা এবং হেরা - প্রতিদিন পরিধান হীরা এবং রঙ - মূল্যবান পাথরের গহনা।


 ব্র্যান্ড, এর সংগ্রহ এবং অফার সম্পর্কে আরও তথ্যের জন্য: www(dot)kalyanjewellers(dot)net/ দেখুন।