Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

NXTDIGITAL তার ব্রডব্যান্ড-ওভার-স্যাটেলাইট সলিউশন "NXTSkyFi" দীপাবলিতে চালু করেছে

দেবাঞ্জন দাস,২৭ অক্টোবর : NXTDIGITAL Ltd., গ্লোবাল হিন্দুজা গ্রুপের প্রিমিয়ার মিডিয়া এবং যোগাযোগ “NXTSkyFi” চালু করার ঘোষণা করেছে – এটি ব্রডব্যান্ড-ওভার-স্যাটেলাইট (BOS) সমাধান। দীপাবলির সময় মনোরম শহর তাওয়াং-এ লঞ্চটি অরুণা…


দেবাঞ্জন দাস,২৭ অক্টোবর : NXTDIGITAL Ltd., গ্লোবাল হিন্দুজা গ্রুপের প্রিমিয়ার মিডিয়া এবং যোগাযোগ “NXTSkyFi” চালু করার ঘোষণা করেছে – এটি ব্রডব্যান্ড-ওভার-স্যাটেলাইট (BOS) সমাধান। দীপাবলির সময় মনোরম শহর তাওয়াং-এ লঞ্চটি অরুণাচল প্রদেশ এবং নাগাল্যান্ড জুড়ে বিওএস পরিষেবার সূচনা করেছিল। BOS পরিষেবাটি পর্যায়ক্রমে ভারতের বাকি অংশে প্রসারিত করা হবে।


 নেতৃস্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন এক অনুষ্ঠানে বক্তব্য রাখেন। রিনচিন লেটা, তাওয়াং-এর ইনচার্জ ডিসি; বিজেপি ন্যাশনাল পার্টি সংখ্যালঘু মোর্চা-এর সেতান চম্বে; তেনজিন জাম্বে, প্রকল্প পরিচালক ডিআরডিএ তাওয়াং এবং অন্যান্য সিনিয়র বেসামরিক কর্মচারী; নাওয়াং চিতা, তাওয়াং এর ডিআইপিআরও NXTDIGITAL এর BOS পরিষেবা চালু করার জন্য প্রশংসা করেছেন এবং উল্লেখ করেছেন যে " অরুণাচল প্রদেশের জন্য একটি ঐতিহাসিক দিনের সাথে মিলে যায়৷ এখানে সেবাটি উদ্বোধন করতে পেরে আমরা গর্বিত। আমরা এনএক্সটিডিজিটালকে এমন পরিষেবা দেওয়ার জন্য অনুরোধ করছি যা শিক্ষা এবং আরও অনেক ডিজিটাল পরিষেবা প্রদান করে নাগরিকদের জীবনকে উন্নত করে - সমস্ত অরুণাচল প্রদেশ এবং ভারতের উত্তর-পূর্বে দ্রুত”।


 NXTSkyFi BOS অফারটি উদ্ভাবনী কারণ এটি একটি "বান্ডেলড" অফার - গ্রাহকদের ইন্টারেক্টিভ শিক্ষা, চাহিদা অনুযায়ী ডিজিটাল সিনেমা, OTT, টিভি চ্যানেল এবং অন্যান্য অনলাইন সমাধানের মতো সমাধানগুলিতে অ্যাক্সেস প্রদান করে; এবং শুধুমাত্র একটি "প্যাসিভ ইন্টারনেট পাইপ" নয়। এটি ইতিমধ্যেই দুই নেতৃস্থানীয় অংশীদার, TATA Studi এবং Jadooz-কে অনবোর্ড করেছে, পাশাপাশি শেষ মাইল পর্যন্ত ইনফোটেইনমেন্ট সামগ্রী সরবরাহ করতে নেতৃস্থানীয় OTT প্ল্যাটফর্মগুলিতে স্বাক্ষর করেছে৷


 TATA Studi, TATA ClassEdge-এর চিফ বিজনেস অফিসার শচীন টর্ন বলেছেন, "শিক্ষার বিজ্ঞানের উপর প্রতিষ্ঠিত একটি পুরস্কার-বিজয়ী ইন্টারেক্টিভ লার্নিং সলিউশন - শিক্ষার্থীদেরকে শেখার বিজ্ঞানীদের দ্বারা সুপারিশকৃত একটি অত্যন্ত কার্যকর শেখার পদ্ধতিতে অ্যাক্সেস দেয়"।


 Jadooz, পদ্মশ্রী শোবানা এবং প্রবীণ মিডিয়া এক্সিকিউটিভ রাহুল নেহরা দ্বারা প্রতিষ্ঠিত একটি কোম্পানি গ্রামীণ এবং উদীয়মান বাজারের উপর ফোকাস করে ইন্টারেক্টিভ বড় পর্দার শিক্ষা এবং বিনোদনের উপর দৃষ্টি নিবদ্ধ করে। Jadooz ইতিমধ্যেই ভারতে 20টি কেন্দ্র চালু করেছে যেখানে NXTSkyFi তার BOS সমাধানের জন্য অংশীদার হবে।


 NXTDIGITAL-এর চিফ বিজনেস অফিসার সমীর কানসে বলেছেন, “NxtSkyFi হল একটি উদ্ভাবনী সমাধান৷ খুচরা ব্যবহারকারীদের জন্য এটি আমাদের অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকদের জীবনকে সমৃদ্ধ করার জন্য বাস্তব সমাধান অফার করতে নিরবচ্ছিন্ন ইন্টারনেট সংযোগের বাইরে চলে যায়। OTT প্রদানকারীদের জন্য, এটি 1,500 টিরও বেশি অবস্থান-ভিত্তিক এজ কন্টেন্ট ডেলিভারি নেটওয়ার্ক (CDN) সমাধানের সাথে কম লেটেন্সি প্রয়োজনীয়তাগুলিকে সমাধান করার জন্য আমাদের সংযোগের সুবিধা দেয় – ব্যবহারকারীর অভিজ্ঞতা বৃদ্ধি করে, উচ্চতর গ্রাহক যোগ এবং ধরে রাখার সুবিধা দেয়৷ এন্টারপ্রাইজগুলির জন্য, আমাদের কাছে সর্বোত্তম নাগালের এবং খরচ-দক্ষতার জন্য ফাইবার সংযোগ সহ BOS বান্ডলিং সহ অগণিত সমাধান রয়েছে”।


 NXTDIGITAL-এর দৃষ্টিভঙ্গি হল 10,000 টিরও বেশি ডিজিটাল পরিষেবা অংশীদারের বিশাল নেটওয়ার্ক এবং ভারত জুড়ে 4,500 টিরও বেশি পিন কোডে উপস্থিতি শিক্ষা এবং স্বাস্থ্যসেবা থেকে শুরু করে তথ্য এবং বিনোদন পর্যন্ত বিভিন্ন সমাধান সরবরাহ করা। BOS সলিউশন কোম্পানির জাতীয় "NXTmesh" নেটওয়ার্ক প্রকল্পের একটি গুরুত্বপূর্ণ অংশ গঠন করবে – যা ভারত জুড়ে তার নিজস্ব ফাইবার এবং তার অংশীদারদের বিশাল জাতীয় ফাইবার নেটওয়ার্কের মাধ্যমে সংযোগ স্থাপন করতে চাইছে। এর খুচরা এবং এন্টারপ্রাইজ গ্রাহকদের জন্য উদ্ভাবনী ব্যবসায়িক মডেল এবং নির্ভরযোগ্য সংযোগ সমাধান নিশ্চিত করার উপর ফোকাস থাকবে।


 Vynsley Fernandes, NXTDIGITAL-এর ম্যানেজিং ডিরেক্টর এবং CEO উল্লেখ করেছেন যে "NXTSkyFi চালু করা আমাদের ডিজিটাল এবং সত্যিকারের "সংযুক্ত" ভারতের উদ্দেশ্য পূরণ করার জন্য ডিজিটাল পরিকাঠামোর একটি প্যান-ইন্ডিয়া নেটওয়ার্ক গড়ে তোলার লক্ষ্যের সাথে সঙ্গতিপূর্ণ। এই লঞ্চটি ফাইবার এবং HITS-এর মাধ্যমে ডিজিটাল টিভির আমাদের সম্প্রসারিত পোর্টফোলিও এবং আমাদের টেরিস্ট্রিয়াল ব্রডব্যান্ড সংযোগের সাথে খাপ খায় যা গত কয়েক বছরে উল্লেখযোগ্যভাবে প্রসারিত হয়েছে। আমাদের OneDigital পণ্যের সাম্প্রতিক লঞ্চটি আমাদের BOS উদ্যোগের পিছনেও রাইড করবে যেখানে টেলিভিশন, ব্রডব্যান্ড, OTT, VoIP, WIFI এবং CCTV সমাধান বাজারে নিয়ে আসবে যেখানে নির্ভরযোগ্য সংযোগ একটি চ্যালেঞ্জ। আমাদের ব্রডব্যান্ড ওভার স্যাটেলাইট পরিষেবার সূচনাও থাইকমের সাথে আমাদের সম্পর্কের প্রথম পর্যায়ের সূচনা করে – কারণ আমরা ভারতে উদীয়মান সমাধান আনতে একসঙ্গে কাজ করতে চাই”।