Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কলকাতা, দিল্লি এবং মুম্বাইয়ের দুর্গা পুজো প্যান্ডেলগুলি গোদরেজ এয়ার ম্যাটিক দিয়ে সতেজতা পায়

কলকাতা, ১১ অক্টোবর: গোদরেজ এয়ার, ভারতের নেতৃস্থানীয় বাড়ি, বাথরুম এবং গাড়ির সুগন্ধি ব্র্যান্ড, কলকাতা, মুম্বাই এবং দিল্লিতে দুর্গা পুজো প্যান্ডেলগুলিতে উত্সব যোগ করতে তাদের সুগন্ধিগুলির স্বাক্ষর পরিসীমা নিয়ে এসেছে৷ ব্র্যান…



 কলকাতা, ১১ অক্টোবর: গোদরেজ এয়ার, ভারতের নেতৃস্থানীয় বাড়ি, বাথরুম এবং গাড়ির সুগন্ধি ব্র্যান্ড, কলকাতা, মুম্বাই এবং দিল্লিতে দুর্গা পুজো প্যান্ডেলগুলিতে উত্সব যোগ করতে তাদের সুগন্ধিগুলির স্বাক্ষর পরিসীমা নিয়ে এসেছে৷ ব্র্যান্ডটি এই প্যান্ডেলগুলির মধ্যে সুগন্ধি অঞ্চল স্থাপন করেছে যা ভারতের প্রথম স্বয়ংক্রিয় সুগন্ধি ডিফিউজার, এয়ার ম্যাটিক দিয়ে সজ্জিত ছিল। কলকাতার বেশ কয়েকটি প্যান্ডেলে সক্রিয় ছিল যার মধ্যে রয়েছে ইউনেস্কোর হেরিটেজ মাস্ট-ভিজিট কলকাতা 2022 তালিকা, ম্যাডক্স, দেশোপ্রিয় পার্ক এবং শিব মন্দির। মুম্বাইতে, সতেজতা অঞ্চলগুলি পওয়াই এবং দুর্গা বাড়ি সমাজ মন্দিরে ভক্তদের স্বাগত জানায়, যা শহরের প্রাচীনতম প্যান্ডেলগুলির মধ্যে একটি। দিল্লির সিআর পার্ক, যেটিকে রাজধানীর বৃহত্তম প্যান্ডেলগুলির মধ্যে একটি বলে মনে করা হয়, সেখানেও দর্শনার্থীদের সুগন্ধি অঞ্চলগুলি দ্বারা মুগ্ধ হতে দেখা গেছে।


 দুর্গা পুজো প্যান্ডেলগুলি মহামারী চলাকালীন বিরতির পরে এই বছর ক্রমবর্ধমান লোক সমাগম দেখেছে এবং এই ফ্রেশনেস জোনগুলি আয়োজক এবং দর্শকদের সবার জন্য একটি আরামদায়ক অভিজ্ঞতা নিশ্চিত করতে সহায়তা করেছে৷ এই সৃজনশীল অ্যাক্টিভেশনের পাশাপাশি, Godrej aer 1-5 অক্টোবর পর্যন্ত ভেন্যুতে পণ্যের উপর বিশেষ ছাড়ও অফার করেছে। এর ফলে 5Mn+ মানুষ ব্র্যান্ডের সাথে যোগাযোগ করেছে। একই সময়ে, যারা প্যান্ডেল পরিদর্শন করেছেন তাদের ডিজিটালভাবে একটি বিশেষ ডিসকাউন্ট কুপন শেয়ার করা হয়েছে।


 এই কনজিউমার আউটরিচ উদ্যোগ সম্পর্কে বলতে গিয়ে, গোদরেজ কনজিউমার প্রোডাক্টস (GCPL)-এর চিফ মার্কেটিং অফিসার সোমশ্রী বোস অবস্থি বলেছেন, “দুর্গা পূজা হল বছরের একটি বিশেষ সময় যখন লোকেরা উত্সবে আনন্দ করার জন্য তাদের বাড়ি থেকে বের হয়। একটি গ্রাহক-কেন্দ্রিক ব্র্যান্ড হিসাবে, আমরা আমাদের শ্রোতাদের কাছে পৌঁছানোর জন্য অনন্য অভিজ্ঞতা তৈরি করতে চাই এবং কলকাতা, মুম্বাই এবং দিল্লি জুড়ে মূল প্যান্ডেলগুলির সাথে এই সহযোগিতা আমাদের কৌশলগত লক্ষ্যগুলির সাথে নির্বিঘ্নে মানানসই। এই উত্সবকালীন সময়ে গোদরেজ এয়ার ম্যাটিক সুগন্ধি অঞ্চলগুলি যে সাড়া পেয়েছে তাতে আমরা উচ্ছ্বসিত এবং এটি আমাদের গ্রাহকদের সাথে যোগাযোগ ও যোগাযোগের উপায়ে উদ্ভাবন করতে অনুপ্রাণিত করে।”

 ভিন্ন স্বাদের প্রোফাইল মেটাতে গোদরেজ এয়ার ম্যাটিক 6টি ভিন্ন সুগন্ধিতে পাওয়া যায়। প্রতিটি কিটে একটি রিফিল সহ ডিভাইসের একক ইউনিট রয়েছে। 569/- মূল্যের প্রতিটি রিফিল 2,200 স্প্রে গ্যারান্টি দেয় এবং 24x7 রুম সুগন্ধযুক্ত রাখে। এয়ার ম্যাটিক রিফিল প্যাকের দাম মাত্র 285 টাকা।