Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ক্লাব মাহিন্দ্রা গ্যাংটকে তার দ্বিতীয় রিসোর্ট চালু করেছে

দেবাঞ্জন দাস , 20 অক্টোবর : মাহিন্দ্রা হলিডেজ অ্যান্ড রিসোর্টস ইন্ডিয়া লিমিটেডের ফ্ল্যাগশিপ ব্র্যান্ড ক্লাব মাহিন্দ্রা, পূর্ব সিকিমের গ্যাংটকে তার দ্বিতীয় রিসোর্ট – লে ভিনটুনা চালু করেছে। এই লঞ্চের সাথে, ব্র্যান্ডটি ক্লাব Mah…



 দেবাঞ্জন দাস , 20 অক্টোবর : মাহিন্দ্রা হলিডেজ অ্যান্ড রিসোর্টস ইন্ডিয়া লিমিটেডের ফ্ল্যাগশিপ ব্র্যান্ড ক্লাব মাহিন্দ্রা, পূর্ব সিকিমের গ্যাংটকে তার দ্বিতীয় রিসোর্ট – লে ভিনটুনা চালু করেছে। এই লঞ্চের সাথে, ব্র্যান্ডটি ক্লাব Mahindra Gangtok এবং Club Mahindra Baiguney সহ তিনটি গন্তব্য জুড়ে উত্তর-পূর্বে 150+ রুমের বৃহত্তম ইনভেন্টরিগুলির মধ্যে একটি অফার করে৷


 লে ভিনটুনা, উত্তর-পূর্বের নতুন প্রবেশ, অনুকরণীয় সুযোগ-সুবিধা এবং পরিষেবা সহ মনোরম, প্রাকৃতিক সৌন্দর্য প্রদান করে। শ্বাসরুদ্ধকর প্রাকৃতিক জাঁকজমক ছাড়াও, সম্পত্তিটি প্রশস্ত কক্ষ এবং স্থানীয় মোটিফ ডিজাইনের উপর জোর দিয়ে সুস্বাদু সজ্জা সরবরাহ করে। রিসোর্টটি তার সদস্য পরিবারের জন্য 'প্রত্যেক মুহূর্তকে জাদুকরী' করে তুলতে সক্ষম হওয়ার জন্য স্বতন্ত্র হ্যাপি হাব অভিজ্ঞতা প্রদান করে।


 নতুন সম্পত্তিতে 97টি প্রশস্ত কক্ষ রয়েছে, যা প্রকৃতি দ্বারা ঘেরা শহরের জীবন থেকে আরামদায়ক পালানোর প্রস্তাব দেয়। এই সুবিধাটিতে একটি উপহারের দোকান, একটি ইনডোর গেমস এরিয়া, বিদেশী স্থানীয় খাবার সহ একটি মাল্টিকুইজিন রেস্তোরাঁ, একটি স্পা, একটি সুসজ্জিত জিম, মিঠা পানির সুইমিং পুল রয়েছে।


 এই রিসোর্টের মাধ্যমে, ব্র্যান্ডটি একটি প্রশান্ত স্বর্গের প্রতিশ্রুতি দেয় সবুজে ঘেরা প্রধান পর্যটন স্পটগুলির সাথে - টেন্ডং লো রাম ফাত, প্রাচীনতম স্থানীয় উদযাপনগুলির মধ্যে একটি; ফাং লাসবোল, মাউন্ট কাঞ্চনজঙ্ঘাকে রক্ষাকারী দেবতা হিসাবে সম্মানিত একটি অনন্য উত্সব; এবং ভাদুরিয়া পূর্ণিমা, যা আগস্ট মাসে পূর্ণিমার দিনে হয়। রুমটেক মনাস্ট্রি, কাঞ্চেন্দজোঙ্গা, ন্যাশনাল পার্ক, নাথুলা পাস, তাশি ভিউপয়েন্ট এবং নামগিয়াল ইনস্টিটিউট অফ টেকনোলজিও দেখার মতো কিছু জায়গা।


 সরকারের পর্যটন ও বেসামরিক বিমান চলাচল বিভাগ সিকিমের 2022 সালে ক্লাব মাহিন্দ্রা বাইগুনিকে সেরা রিসোর্ট পুরস্কারে ভূষিত করেছে। বুকিং করতে এবং নিরাপদ ছুটি উপভোগ করতে www(dot)clubmahindra(dot)com ।