Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

IIFLওয়েলথ অ্যান্ড অ্যাসেট ম্যানেজমেন্ট এখন 360 ONE

দেবাঞ্জন দাস, ১৭ নভেম্বর : IIFL ওয়েলথ অ্যান্ড অ্যাসেট ম্যানেজমেন্ট, ভারতের শীর্ষস্থানীয় সম্পদ এবং সম্পদ ব্যবস্থাপনা সংস্থাগুলির মধ্যে একটি, নিজেকে 360 ONE হিসাবে পুনঃব্র্যান্ড করেছে৷ করণ ভগত, প্রতিষ্ঠাতা, এমডি এবং সিইও দ্বারা…


দেবাঞ্জন দাস, ১৭ নভেম্বর : IIFL ওয়েলথ অ্যান্ড অ্যাসেট ম্যানেজমেন্ট, ভারতের শীর্ষস্থানীয় সম্পদ এবং সম্পদ ব্যবস্থাপনা সংস্থাগুলির মধ্যে একটি, নিজেকে 360 ONE হিসাবে পুনঃব্র্যান্ড করেছে৷ করণ ভগত, প্রতিষ্ঠাতা, এমডি এবং সিইও দ্বারা নতুন ব্র্যান্ড এবং পরিচয় উন্মোচন করা হয়েছিল।


 করণ ভগত, প্রতিষ্ঠাতা, MD এবং CEO, 360 ONE, বলেছেন, “360 ONE হল দুটি শব্দের মূর্ত প্রতীক যা আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ – '360' হল সেই 'এক' ব্যক্তির সম্বন্ধে আমরা যে সামগ্রিক দৃষ্টিভঙ্গি গ্রহণ করি তার প্রতিনিধিত্ব করে যার স্বার্থ সর্বদাই প্রথম। আমরা বিশ্বাস করি যে নতুন নামটি আমাদের অতীতের মূল্যবোধ এবং শক্তি এবং ভবিষ্যতের জন্য আমাদের আকাঙ্খা প্রকাশ করে।"

 নতুন ব্র্যান্ড 360 ONE কোম্পানিকে এমন সমস্ত উপাদান ধরে রাখতে সাহায্য করবে যা এটিকে অনন্য করে তোলে এবং সেইসঙ্গে আধুনিক ভারতের প্রাণবন্ততা এবং সতেজতাও ইনজেক্ট করে। এটি শুধুমাত্র কোম্পানির নীতিকে ক্যাপচার করে না বরং পরবর্তী প্রজন্ম সহ আরও বৈচিত্র্যময় ক্লায়েন্ট এবং সম্ভাবনার সাথে অনুরণিত হবে।


 360 ONE-এর ব্যবস্থাপনায় 3,30,000 কোটি টাকার সম্পদ রয়েছে, 900+ টিম শক্তি সহ 27টি শহরে উপস্থিতি এবং 125+ খ্যাতির পুরস্কার জিতেছে। কোম্পানির সম্পদ এবং সম্পদ ব্যবসার মধ্যে একটি গভীর সমন্বয়মূলক সম্পর্ক রয়েছে।


 360 ONE Wealth, 2,13,000 কোটি টাকার বেশি পরিচালনাধীন সম্পদ (AUM) সহ সম্পদের ব্যবসা ক্লায়েন্টদের তাদের সম্পদ এবং উত্তরাধিকার সংরক্ষণ, পরিচালনা এবং বৃদ্ধি করার পরামর্শ দেওয়ার উপর দৃষ্টি নিবদ্ধ করে। এটি গভীর গবেষণার মাধ্যমে এবং সমস্ত সম্পদ শ্রেণী জুড়ে পণ্য বিশেষজ্ঞদের সেরা দল থাকার মাধ্যমে ধারাবাহিকভাবে অর্জন করা হয়। এই অনন্য প্রস্তাবের মাধ্যমে, কোম্পানি সত্যিকার অর্থে ক্লায়েন্টদের আগ্রহের সাথে সারিবদ্ধ করতে সক্ষম, তাদের টেবিলের একই পাশে থাকতে।


 360 ONE সম্পদ হল ভারতের শীর্ষস্থানীয় বিকল্প-কেন্দ্রিক এবং পাবলিক মার্কেট-কেন্দ্রিক ফার্ম এবং 55,000 কোটি টাকারও বেশি সম্পত্তি সহ একাধিক সম্পদ শ্রেণিতে পণ্য অফার করে। গভীর-ডোমেন জ্ঞান, ভারতীয় বাজার সম্পর্কে একটি দৃঢ় বোঝাপড়া এবং একটি অত্যন্ত অভিজ্ঞ বিনিয়োগ দল, 360 ONE সম্পদ বিনিয়োগকারীদের জন্য সঠিক ঝুঁকি-সামঞ্জস্যপূর্ণ আলফা তৈরিতে মনোযোগী।