Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নতুন মাইলফলক ; Tata Motors তার 50,000 EVsA উৎপাদনের মাইলফলক উদযাপন করেছে

দেবাঞ্জন দাস, ৯নভেম্বর : ভারত ইভি বিপ্লবকে আলিঙ্গন করেছে এবং এটি ভারতের শীর্ষস্থানীয় স্বয়ংচালিত ব্র্যান্ড Tata Motors-কে একটি মূল মাইলফলকের দিকে নিয়ে গেছে – রোলআউট দেশে 50,000তম EV। কোম্পানি তার পুনে সুবিধা থেকে তার 50000তম E…


দেবাঞ্জন দাস, ৯নভেম্বর : ভারত ইভি বিপ্লবকে আলিঙ্গন করেছে এবং এটি ভারতের শীর্ষস্থানীয় স্বয়ংচালিত ব্র্যান্ড Tata Motors-কে একটি মূল মাইলফলকের দিকে নিয়ে গেছে – রোলআউট দেশে 50,000তম EV। কোম্পানি তার পুনে সুবিধা থেকে তার 50000তম EV চালু করেছে।


 অনুকূল নীতি পরিবেশ, বিদ্যমান গ্রাহকদের মুখের ইতিবাচক শব্দ, ব্যবহারিক পণ্য বিকল্প, ভাল রাইড এবং হ্যান্ডলিং এবং মালিকানার আকর্ষণীয় খরচ কোম্পানিকে তার লক্ষ্যের আগে এই কৃতিত্ব অর্জনে সহায়তা করেছে। এই কৃতিত্বের বিষয়ে মন্তব্য করে, জনাব শৈলেশ চন্দ্র, ম্যানেজিং ডিরেক্টর, টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস লিমিটেড এবং টাটা প্যাসেঞ্জার ইলেকট্রিক মোবিলিটি লিমিটেড বলেছেন, “দেশে ইভির অগ্রগামী হিসেবে, সফলভাবে গ্রহণ নিশ্চিত করার দায়িত্ব আমাদের উপর ছিল। ভালভাবে ক্যালিব্রেটেড পণ্যের মিশ্রণ, শক্তিশালী ভোক্তা-মুখী উদ্যোগের মাধ্যমে, আমরা ইভি গ্রহণের ক্ষেত্রে বাধাগুলি মোকাবেলা করতে সক্ষম হয়েছি। আমাদের গ্রাহকদের জন্য সহজ, সাশ্রয়ী সমাধান প্রদানের জন্য আমরা টাটা গ্রুপ কোম্পানিগুলির সাথে একটি সম্পূর্ণ ইভি ইকোসিস্টেম তৈরি করেছি। “ভারতে 50,000 তম EVs উদযাপন করা আমাদের পোর্টফোলিও সারা দেশের মানুষের কাছে কীভাবে অনুরণিত হচ্ছে তার একটি শক্তিশালী প্রমাণ। ইভিগুলি ক্রমবর্ধমান জ্বালানি মূল্য এবং দূষণের ক্রমবর্ধমান সমস্যার একটি বাস্তব সমাধান প্রদান করছে। গ্রাহকরা এখন ইভিগুলিকে স্বাগত জানাতে প্রস্তুত এবং আমরা প্রারম্ভিক গ্রহণকারীদের থেকে এখন ইভিগুলি ভারতীয় গ্রাহকদের জন্য একটি মূলধারার পছন্দে রূপান্তরিত হতে দেখে রোমাঞ্চিত।" ভারতে বৈদ্যুতিক গতিশীলতাকে গণতান্ত্রিক করার জন্য Tata Motors নিশ্চিত করছে যে প্রত্যেকের জন্য একটি EV বিকল্প রয়েছে। ভারতের সবচেয়ে জনপ্রিয় SUV ব্র্যান্ড, Nexon EV থেকে নতুন সংযোজন- Tata Tiago.ev, ভারতের প্রথম বৈদ্যুতিক হ্যাচব্যাক, EV গ্রাহকদের সম্পর্কে কোম্পানির গভীর বোঝাপড়ার ফলে সবচেয়ে প্রাসঙ্গিক বৈশিষ্ট্যগুলির সাথে একটি উত্তেজনাপূর্ণ পণ্যের মিশ্রণ ঘটেছে। গ্রাহকের চাহিদা মেটানোর জন্য, কোম্পানি শুধুমাত্র মাল্টি মোড রিজেন এবং মাল্টি ড্রাইভ মোডের মতো বৈশিষ্ট্যগুলিই চালু করেনি, বরং গ্রাহকদের সর্বোত্তম পরিসরে তাদের ইভিগুলি চালানোর সর্বোত্তম উপায় সম্পর্কে শিক্ষিত করেছে৷ সমস্ত পণ্য উচ্চ ভোল্টেজ জিপট্রন আর্কিটেকচার দ্বারা চালিত, যা বৈচিত্র্যময় এবং চ্যালেঞ্জিং ভারতীয় ভূখণ্ড জুড়ে 450 মিলিয়ন কিলোমিটারের বেশি চালিত এবং প্রমাণিত, একটি অতুলনীয়, আপোষহীন EV অভিজ্ঞতা প্রদান করে।


যখন নতুন পণ্যগুলি বিকশিত গ্রাহকদের চাহিদা মেটাতে তৈরি করা হয়েছে, তখন টাটা মোটরস বিদ্যমান EV গ্রাহকদের জন্য সফ্টওয়্যার আপডেটগুলিও অফার করেছে যাতে তারা নতুনভাবে ড্রাইভিং এবং মালিকানার অভিজ্ঞতা উপভোগ করতে পারে। অধিকন্তু, ইভিগুলিকে সহজে অ্যাক্সেসযোগ্য করার লক্ষ্যে, টাটা মোটরস 80টি নতুন শহরে প্রবেশ করেছে, 165টিরও বেশি শহরে তার নেটওয়ার্ক বিস্তৃত করেছে, গ্রাহকদের তাদের ব্যক্তিগত গতিশীলতার মোড হিসাবে EVগুলিকে আলিঙ্গন করতে সহায়তা করে৷ সামনের দিকে, Tata Motors EVs-এর জন্য তিন-পর্যায়ের আর্কিটেকচার পদ্ধতির উপর ফোকাস করছে এবং 5 বছরে 10টি EV লঞ্চ করার পরিকল্পনা করছে।