Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

IOL কেমিক্যালস অ্যান্ড ফার্মাসিউটিক্যালস EDQM সার্টিফিকেশন পেয়েছে

দেবাঞ্জন দাস,৯ নভেম্বর: আইওএল কেমিক্যালস অ্যান্ড ফার্মাসিউটিক্যালস লিমিটেড (আইওএল), ফার্মাসিউটিক্যাল (এপিআই) এবং বিশেষ রাসায়নিকের প্রস্তুতকারক, ইউরোপীয় বাজারে প্যান্টোপ্রাজল সোডিয়াম সেস্কিহাইড্রেট এপিআই সরবরাহ করার জন্য EDQM…


দেবাঞ্জন দাস,৯ নভেম্বর: আইওএল কেমিক্যালস অ্যান্ড ফার্মাসিউটিক্যালস লিমিটেড (আইওএল), ফার্মাসিউটিক্যাল (এপিআই) এবং বিশেষ রাসায়নিকের প্রস্তুতকারক, ইউরোপীয় বাজারে প্যান্টোপ্রাজল সোডিয়াম সেস্কিহাইড্রেট এপিআই সরবরাহ করার জন্য EDQM সার্টিফিকেশন পাওয়ার ঘোষণা করেছে। প্যান্টোপ্রাজল সোডিয়াম সেসকুইহাইড্রেট হল প্রোটন পাম্প ইনহিবিটর যা ওষুধে গ্যাস্ট্রিক অ্যাসিড নিঃসরণকে দমন করতে ব্যবহৃত হয়।

 কোম্পানিটি তার পাঞ্জাব ভিত্তিক ফ্যাসিলিটিতে প্যান্টোপ্রাজল সোডিয়াম সেসকুইহাইড্রেটের উৎপাদন শুরু করেছে Q3 FY 2020 এ। এই CEP সার্টিফিকেশনের মাধ্যমে, কোম্পানি এখন এটি সমগ্র ইউরোপে রপ্তানি করতে সক্ষম হবে। আইওএল বর্তমানে প্যান্টোপ্রাজল সোডিয়াম সেস্কিহাইড্রেটের 240 টিপিএ উৎপাদনের মোট ক্ষমতা রয়েছে।

 IOL হল বিশ্বব্যাপী 33% মার্কেট শেয়ার সহ Ibuprofen API-এর বিশ্বের বৃহত্তম উত্পাদক৷ কোম্পানির পোর্টফোলিওতে 13 প্লাস এপিআই রয়েছে যেমন মেটফর্মিন হাইড্রোক্লোরাইড, ক্লোপিডোগ্রেল বিসালফেট ফর্ম II, ফেনোফাইব্রেট, প্যারাসিটামল ইত্যাদি।