Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

18 ডিসেম্বর অনুষ্ঠিত হওয়া প্রত্যাশিত 2022 টাটা স্টিল কলকাতা 25K-এর কাউন্টডাউন শুরু

দেবাঞ্জন দাস, কলকাতা, ২৯ নভেম্বর: উত্তেজনা এবং প্রত্যাশার একটি হাওয়া কলকাতাকে গ্রাস করেছে কারণ দেশের সাংস্কৃতিক রাজধানী পূর্ব ভারতের সবচেয়ে বড় চলমান উত্সব, 2022 টাটা স্টিল কলকাতা 25K-এর বহুল প্রত্যাশিত সপ্তম সংস্করণ 18 ডিসেম্ব…


দেবাঞ্জন দাস, কলকাতা, ২৯ নভেম্বর: উত্তেজনা এবং প্রত্যাশার একটি হাওয়া কলকাতাকে গ্রাস করেছে কারণ দেশের সাংস্কৃতিক রাজধানী পূর্ব ভারতের সবচেয়ে বড় চলমান উত্সব, 2022 টাটা স্টিল কলকাতা 25K-এর বহুল প্রত্যাশিত সপ্তম সংস্করণ 18 ডিসেম্বর তার প্রস্তুতি নিচ্ছে৷


 এই দূরত্বের একমাত্র ওয়ার্ল্ড অ্যাথলেটিক্স এলিট লেবেল রোড রেস, TSK 25K-এর AIMS স্বীকৃত কোর্সটি শহরের কিছু জাঁকজমকপূর্ণ দর্শনীয় স্থানগুলিতে নেওয়ার জন্য যত্ন সহকারে তৈরি করা হয়েছে কারণ অংশগ্রহণকারীরা রাজভবন, ইডেন গার্ডেন, হাওড়া রেলওয়ে ব্রিজের নীচে চলে যায়। ঐতিহাসিক রেড রোড ফিনিশ লাইনে ফিরে আসার আগে হুগলি নদী, ফোর্ট উইলিয়ামস গলফ কোর্স এবং ভিক্টোরিয়া মেমোরিয়াল।


 কাউন্টডাউন মঙ্গলবার ২৯ নভেম্বর শুরু হয়েছে ইভেন্টের হসপিটালিটি পার্টনার, সার্ভেশ কুমার, চিফ কর্পোরেট কমিউনিকেশনস, ইন্ডিয়া এবং এসইএ, টাইটেল স্পন্সর টাটা স্টিলের সাথে; অমিত সিনহা, কান্ট্রি হেড - ব্রাঞ্চ ব্যাঙ্কিং, IDFC ফার্স্ট ব্যাঙ্ক অফ অ্যাসোসিয়েট স্পনসর IDFC ফার্স্ট ব্যাঙ্ক TSK 25K রত্ন - ক্রিকেট কিংবদন্তি ঝুলন গোস্বামী এবং বাংলা সিনেমার রাজকন্যা শুভশ্রী গাঙ্গুলীর সাথে SEIKO রেস ক্লক উন্মোচন করছে৷



 USD 100,000 পুরস্কার তহবিল রেসের শিরোনাম হবে 2022 কমনওয়েলথ গেমসের ম্যারাথন চ্যাম্পিয়ন উগান্ডার ভিক্টর কিপলাঙ্গাট, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন এবং কোর্স রেকর্ডধারী কেনিয়ার লিওনার্ড বারসোটন এবং দুই বারের টোকিও ম্যারাথন বিজয়ী বিরহানু লেজেস, ইথিওপিয়ার আন্তর্জাতিক পুরুষ ও ইথিওপিয়ার ফিল্ড। 2022 টোকিও ম্যারাথনে রানার-আপ ইথিওপিয়ার আশেতে বেকেরে এবং মহিলাদের বিভাগে 2019 টিএসকে 25K রানার-আপ বাহরাইনের দেশি জিসা। ইন্টারন্যাশনাল এলিট রানাররা USD 3,000 এর ইভেন্ট রেকর্ড বোনাস দ্বারা আরও উৎসাহিত হবে।


চাণক্য চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট (কর্পোরেট সার্ভিসেস), টাটা স্টিল, বলেন, “TSK 25K-এর মতো গণ-অংশগ্রহণের খেলার তাৎপর্য এর অন্তর্ভুক্তির মধ্যে নিহিত কারণ প্রত্যেকের অংশগ্রহণের জন্য একটি দূরত্ব রয়েছে এবং সকলের অংশগ্রহণের জন্য একটি প্ল্যাটফর্ম রয়েছে৷ পূর্ব ভারতের বৃহত্তম রেসের জন্য নিবন্ধন পুরোদমে চলছে। মিস করবেন না, এই ডিসেম্বরে এই আনন্দময় অভিজ্ঞতার অংশ হোন।”


 Tata Steel Kolkata 25K বছরের পর বছর ধরে প্রখ্যাত ক্রীড়া ব্যক্তিত্বদের আমন্ত্রণ জানিয়েছে দৌড়বিদদের তাদের সেরাটা দিতে অনুপ্রাণিত করার জন্য। দুইবারের গ্র্যান্ড স্ল্যাম একক চ্যাম্পিয়ন মেরি পিয়ার্স আন্তর্জাতিক ইভেন্ট অ্যাম্বাসেডর এবং ইভেন্টের রত্নাস ঝুলন এবং শুভশ্রীর সাথে দৌড়বিদদের উৎসাহিত করবেন।


 25K, ওপেন 10K, আনন্দ দৌড় (4.5K), সিনিয়র সিটিজেনস রান (2.3K) এবং প্রতিবন্ধীদের সাথে চ্যাম্পিয়ন (2.3K) বিভাগের জন্য স্পট দ্রুত শেষ হচ্ছে । tatasteelkolkata25k(dot)procam(dot)in-এ 9 ডিসেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন খোলা থাকবে।


 অমিত সিনহা, কান্ট্রি হেড – ব্রাঞ্চ ব্যাঙ্কিং, IDFC ফার্স্ট ব্যাঙ্ক, বলেছেন, “অনেক অভিজ্ঞ এবং প্রথমবারের মতো দৌড়বিদদের জন্য, TATA Steel Kolkata 25K-এর কাউন্টডাউন একটি বিশেষ সময় চিহ্নিত করে, কারণ এখন পর্যন্ত, তারা প্রস্তুত এবং প্রস্তুত। দূরত্ব জয় করতে। প্রস্তুতি এবং প্রত্যাশার এই অনুভূতিকে ধরতে, টাটা স্টিল কলকাতা 25K-এর জন্য IDFC ফার্স্ট ব্যাঙ্কের থিম হল JourneyToTheStart। আমরা একটি যাত্রার অংশ হতে পেরে আনন্দিত, যা অনেকের জন্য সুস্থতা, শক্তি, বন্ধুত্ব এবং বাইরে থাকার প্রবণতাকে অনুপ্রাণিত করে। TATA Steel Kolkata 25K এছাড়াও IDFC FIRST ব্র্যান্ডের সাথে ভালভাবে অনুরণিত হয় কারণ আমরা একটি সম্পূর্ণ স্ট্যাক নতুন যুগের ব্যাঙ্ক যা লক্ষ লক্ষ লোকের JourneyToTheStart কে ক্ষমতা দেয়, উদ্যোক্তা এবং ছোট ব্যবসা থেকে শুরু করে ব্যক্তি, গৃহ ক্রেতা এবং প্রথমবারের মতো বিনিয়োগকারী, তাদের আর্থিক সুবিধা প্রদান করে আরও ভাল জীবনযাপন করে।"


বিধায়ক এবং MMIC দেবাশীষ কুমার বলেছেন, “টিএসকে 25কে দুই বছরের ব্যবধানে ফিরে আসছে৷ দুই বছর ধরে আমরাও ঠিকমতো দুর্গাপূজা করিনি। এই ইভেন্টটি কলকাতার হৃদস্পন্দনের অংশ এবং আমি নিশ্চিত যে এই সময় 15000 জনেরও বেশি লোক দৌড়াবে। আমি কলকাতার মানুষকে নতুন শক্তি নিয়ে বেরিয়ে আসতে এবং দৌড়ানোর আহ্বান জানাই। আমরা শুরু থেকেই এই ইভেন্টের সাথে রয়েছি এবং এ বছরও আমরা ইভেন্টে পূর্ণ সমর্থন দেব”।


 ব্রিগেডিয়ার আর কে সিং - ডিওয়াই জিওসি, বেঙ্গল এরিয়া হেডকোয়ার্টার ইন্ডিয়ান আর্মি বলেন, "দৌড়ানো ভারতীয় সেনাবাহিনীর রক্তের অংশ। আমরা সকালে ঘুম থেকে উঠে দৌঁড়ে দৌঁড়ে দিন শেষ করি। তাই এই ঘটনা আমাদের হৃদয়ের খুব কাছের। কিন্তু এই শহরের জন্য 16000 জন খুব কম। আমি কোলকাতাকে জেগে ওঠার আহ্বান জানাই।”


 ঝুলন এবং শুভশ্রী আনন্দ দৌড়ে অংশগ্রহণকারীদের উল্লাস করবেন, অনুষ্ঠানের প্রাণ এবং বাংলার চেতনার উদযাপন।


 "আপনার নতুন বছরের রেজোলিউশনকে অগ্রসর করুন! আনন্দ রান দিয়ে আপনার ফিটনেস যাত্রা শুরু করুন, এটি শুরু করার জন্য একটি দুর্দান্ত জায়গা। এবং সেখানে সমস্ত দৌড়বিদদের জন্য, যা আপনাকে আনন্দ দেয় তার জন্য দৌড়ান। স্টার্ট লাইনে দেখা হবে,” ঝুলন বলল।


 শুভশ্রী বাংলার জনগণকে আনন্দ রানকে পারিবারিক সফরে পরিণত করার আহ্বান জানিয়েছেন। "বাইরে আসুন এবং আপনার প্রিয়জনের সাথে অংশগ্রহণ করুন। অনুপ্রেরণা আঁকুন এবং অন্যদের অনুপ্রাণিত করুন। একটি স্বাস্থ্যকর জীবনধারা আলিঙ্গন. আমি আপনার জন্য উত্সাহিত করা হবে,” তিনি বলেন।


 বিজয় দিওয়াস ট্রফি: পরিষেবাগুলির সাথে সংহতি প্রদর্শনের জন্য, এবং বিজয় দিবস উদযাপনের জন্য যা ইভেন্টের সপ্তাহে পড়ে, TSK 25K ইস্টার্ন কমান্ডের সর্বাত্মক অংশগ্রহণের জন্য সম্মানিত৷ 2018 সালে প্রতিষ্ঠিত, এটি চলমান উৎসবের একটি অবিচ্ছেদ্য অংশ। ট্রফিটি ঐতিহাসিক বিজয় স্মারক দ্বারা অনুপ্রাণিত এবং এটি একটি রোলিং ট্রফি।


 সমস্ত নিশ্চিত অংশগ্রহণকারীরা এক্সপোতে চলমান বিব ছাড়াও একটি গুডি ব্যাগ পাবেন, যেখানে 25K অংশগ্রহণকারীরা একটি রেস ডে টিও পাবেন৷ 25K এবং 10K ফিনিশাররা একটি মেডেল এবং একটি টাইমিং সার্টিফিকেট পাবে। আনন্দ দৌড়ে অংশগ্রহণকারীরা একটি অংশগ্রহণ মেডেল এবং সার্টিফিকেট পাবেন। প্রতিবন্ধীদের সাথে চ্যাম্পিয়ন এবং সিনিয়র সিটিজেন দৌড়ে অংশগ্রহণকারীদের একটি অংশগ্রহণের শংসাপত্র দেওয়া হবে।


 বিবেক সিং, জেটি এমডি, প্রোকাম ইন্টারন্যাশনাল, বলেছেন: “দুই বছরের মহামারী-জোর করে বিরতির পর টাটা স্টিল কলকাতা 25K-এর সপ্তম সংস্করণ উপস্থাপন করতে পেরে আমরা রোমাঞ্চিত৷ এটি এমন একটি ঘটনা যা শহরের ফ্যাব্রিকের একটি অংশ হয়ে উঠেছে এবং পূর্ব ভারতে দৌড়ানোর জন্য একটি বাতিঘর হয়ে উঠেছে। আমাদের সমস্ত স্পনসর এবং অংশীদারদের সমর্থনে, আমরা আমাদের চলমান সম্প্রদায়ের জন্য একটি জাদুকরী অভিজ্ঞতা তৈরি করার চেষ্টা করেছি। রেসের দিনে দেখা হবে!”