Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টেটলি গ্রিন টি ইমিউন তুলসি লঞ্চ

দেবাঞ্জন দাস, ২৪ নভেম্বর: Tata Consumer Products এর হাউস থেকে, Tetley, বিশ্বব্যাপী সবচেয়ে প্রিয় চাগুলির মধ্যে একটি, Tetley Green Te Immune Tulsi চালু করার মাধ্যমে ভারতে সবুজ চা বিভাগে তার সুস্থতা পোর্টফোলিওকে শক্তিশালী করেছে। …


দেবাঞ্জন দাস, ২৪ নভেম্বর: Tata Consumer Products এর হাউস থেকে, Tetley, বিশ্বব্যাপী সবচেয়ে প্রিয় চাগুলির মধ্যে একটি, Tetley Green Te Immune Tulsi চালু করার মাধ্যমে ভারতে সবুজ চা বিভাগে তার সুস্থতা পোর্টফোলিওকে শক্তিশালী করেছে। এতে রয়েছে অ্যান্টিঅক্সিডেন্টের গুণাগুণ এবং যোগ করা ভিটামিন সি এর প্রতিরোধ ক্ষমতা, এখন তুলসীর স্বাদে।

 নতুন তুলসি ভেরিয়েন্ট বিদ্যমান টেটলি গ্রিন টি ইমিউন রেঞ্জকে শক্তিশালী করে যার স্বাদ লেবু ও মধু, আদা, পুদিনা এবং লেবুর মতো এবং আমের স্বাদে প্রাকৃতিকভাবে মিষ্টি। তুলসীর স্বাদযুক্ত টেটলি গ্রিন টি ইমিউন প্রতি চুমুকের মধ্যে পুনরুজ্জীবন নিশ্চিত করে।


 শীতের সূচনার সাথে সাথে, ভোক্তারা কার্যকরী পানীয়ের বিকল্পগুলির সন্ধানে থাকে যার স্বাদ ভাল এবং উষ্ণভাবে খাওয়া হয়৷ ভিটামিন সি এর রোগ প্রতিরোধ ক্ষমতা সম্পন্ন টেটলি গ্রিন টি ইমিউন তুলসী এই ঋতুর প্রস্তুতির জন্য উপযুক্ত পানীয়।

 পুনীত দাস, প্রেসিডেন্ট, প্যাকেজড বেভারেজ, ভারত ও দক্ষিণ এশিয়া, টাটা কনজ্যুমার প্রোডাক্টস লিমিটেড বলেন, "টেটলি গ্রিন টি ইমিউন তুলসি লঞ্চ করার সাথে সাথে আমাদের পানীয় পোর্টফোলিওতে আমাদের সুস্থতা অফারগুলিকে উন্নত করতে পেরে আমরা খুশি৷ টেটলি হল অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড৷ ভারতের গ্রিন টি ক্যাটাগরি এবং আমাদের সর্বশেষ অফার গ্রাহকদের তুলসীর স্বাদে দুর্দান্ত মানের গ্রিন টি দেবে অ্যান্টিঅক্সিডেন্ট এবং ভিটামিন সি-এর অতিরিক্ত সুবিধার সাথে। এই বোঝার সাথে যে 'অনাক্রম্যতা' মহামারীতে শক্তিশালী প্রাসঙ্গিকতা সংগ্রহ করেছে, আমাদের তীক্ষ্ণ ফোকাস পূরণ করা হচ্ছে উদীয়মান নতুন প্রবণতা এবং সেইসাথে গ্রিন টি সেগমেন্টে স্বাদ পছন্দের জন্য। এই উদ্ভাবনের সাথে আমরা গ্রিন টি ক্যাটাগরিকে রুপান্তরিত করার লক্ষ্যে ভোক্তাদের তাদের দৈনন্দিন জীবনের সাথে মানানসই স্বাস্থ্য পছন্দের সাথে ক্ষমতায়নের লক্ষ্যে কাজ চালিয়ে যাচ্ছি।

 পণ্যটি ভারতের শীর্ষস্থানীয় ই-কমার্স চ্যানেল এবং আধুনিক ট্রেড আউটলেটগুলিতে পাওয়া যাবে।