Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

টাটা স্টিল কলকাতা 25K রত্ন ঝুলন গোস্বামী এবং শুভশ্রী গাঙ্গুলী নাগরিকদের পূর্ব ভারতের বৃহত্তম চলমান উৎসবে যোগদান করার আহ্বান জানিয়েছেন

দেবাঞ্জন দাস, কলকাতা, ২২ নভেম্বর : ঝুলন গোস্বামী এবং শুভশ্রী গাঙ্গুলী, যথাক্রমে ক্রিকেট এবং সিনেমা জগতের নেতৃস্থানীয় আলো, বাংলার জনগণকে চলমান আন্দোলনে যোগদান করার জন্য এবং 2022 সালের টাটা স্টিল 25K-এর জন্য নিবন্ধন করার আহ্বান জ…

 


দেবাঞ্জন দাস, কলকাতা, ২২ নভেম্বর : ঝুলন গোস্বামী এবং শুভশ্রী গাঙ্গুলী, যথাক্রমে ক্রিকেট এবং সিনেমা জগতের নেতৃস্থানীয় আলো, বাংলার জনগণকে চলমান আন্দোলনে যোগদান করার জন্য এবং 2022 সালের টাটা স্টিল 25K-এর জন্য নিবন্ধন করার আহ্বান জানাচ্ছেন। 18 ডিসেম্বর। এই বিশ্ব অ্যাথলেটিক্স এলিট লেবেল রোড রেসের 7 তম সংস্করণের রত্ন হিসাবে গতিশীল জুটি ঘোষণা করা হয়েছিল, যা পূর্ব ভারতে একটি চলমান বিপ্লবের সূত্রপাত করেছিল।

“দৌড়ানো আমার পুরো জীবনের একটি অংশ। ফাস্ট বোলার হওয়া মানে প্রতি ম্যাচে কয়েক কিলোমিটার দৌড়ানো। এবং এটি আমাকে অনেক উপায়ে সাহায্য করেছে, শুধু ফিটনেসের বাইরেও,” বলেছেন ঝুলন, মহিলা ক্রিকেটের কিংবদন্তি নাম যিনি সেপ্টেম্বরে অবসর নেওয়ার আগে ফর্ম্যাটে 355টি আন্তর্জাতিক উইকেট নিয়েছিলেন।

“আমাদের সকলেরই স্বাস্থ্য সচেতন হওয়া দরকার, এবং দৌড়ানো হল ফিট থাকার সবচেয়ে সহজ উপায়। আমি সকলকে, বিশেষ করে নারীদের, বৃহৎ সংখ্যায় বেরিয়ে আসতে এবং TSK 25K-এর অংশ হতে অনুরোধ করছি। মহিলারা পরিবারকে অনুপ্রাণিত করে,” ঝুলন যোগ করেছেন।

Tata Steel Kolkata 25K-এর সৌন্দর্য হল প্ল্যাটফর্মটি সকলের জন্য উপস্থাপন করা অন্তর্ভুক্তি। 25K এবং উন্মুক্ত 10K তাদের জন্য যারা চ্যালেঞ্জের জন্য প্রস্তুত, জনপ্রিয় আনন্দ দৌড় (4.5 কিমি) হল অনুষ্ঠানের প্রাণ এবং বাংলার অনন্য চেতনার উদযাপন, সিনিয়র সিটিজেনস রান (2.3 কিমি) হবে। দেখুন সিলভাররা রাস্তা শাসন করে, এবং চ্যাম্পিয়নস উইথ ডিজঅ্যাবিলিটি (2.3 কিমি) সবাইকে কেন্দ্রের মঞ্চ ভাগ করার অনুমতি দেয়।

শুভশ্রী, বাংলা সিনেমার রাজকন্যা রানী, একজন স্ত্রী এবং একজন মা, তাকে একজন আধুনিক সফল নারীর নিখুঁত উদাহরণ করে তুলেছেন।

“আমি দৌড়াতে ভালোবাসি। এটি ফিট থাকার সেরা উপায়। আমি যে আনন্দ দেয় তার জন্য দৌড়াই। এটা মুক্তিদায়ক এবং সতেজকর,” বলেছেন শুভশ্রী, যিনি একজন ফিটনেস ফ্রিক। “আনন্দ দৌড়ে যোগ দিন আপনার ফিটনেস যাত্রা শুরু করতে অথবা শুধু কলকাতার চেতনাকে ভিজিয়ে নিতে এবং সম্মিলিত ভিড়ে পাঁচ কিলোমিটারের বাতাস দেখতে দেখতে। আমি শেষ লাইনে আপনার জন্য অপেক্ষা করা হবে. কলকাতা…ওঠো নাতুন জোশে নাতুন রান ই মাতো!” শুভশ্রী যোগ করেছেন, যিনি 2006 সালে আনন্দলোক নয়িকর খঞ্জে জিতেছিলেন।

“বিশ্বের নেতৃস্থানীয় 25K রোড রেসের রত্ন হিসাবে ঝুলন এবং শুভশ্রীর মতো বিশিষ্ট ব্যক্তিত্ব পেয়ে এবং একটি স্বাস্থ্যকর জীবনধারা গ্রহণ করার জন্য সম্প্রদায়কে আহ্বান জানাতে পেরে আমরা আনন্দিত৷ NotunJoshNotunRun-এর সাথে তাদের উপস্থিতি দৌড়বিদদের অনুপ্রাণিত করবে,” বলেন বিবেক সিং, রেস প্রবর্তক প্রোকাম ইন্টারন্যাশনালের জেটি এমডি।


সমস্ত বিভাগের নিবন্ধন 30 নভেম্বর, IST রাত 11:59 p.m, বা দৌড়ের জায়গাগুলি পূরণ না হওয়া পর্যন্ত, tatasteelkolkata25k(ডট)procam(ডট)in-এ যেটি আগে হয়, উন্মুক্ত থাকবে৷

সমস্ত নিশ্চিত অংশগ্রহণকারীরা এক্সপোতে একটি চলমান বিব ছাড়াও একটি গুডি ব্যাগ পাবেন, যেখানে 25K অংশগ্রহণকারীরা একটি রেস ডে টিও পাবেন৷ 25K এবং 10K ফিনিশাররা একটি মেডেল এবং একটি টাইমিং সার্টিফিকেট পাবে। আনন্দ দৌড়ে অংশগ্রহণকারীরা একটি অংশগ্রহণ মেডেল এবং সার্টিফিকেট পাবেন। প্রতিবন্ধীদের সাথে চ্যাম্পিয়ন এবং সিনিয়র সিটিজেন দৌড়ে অংশগ্রহণকারীদের একটি অংশগ্রহণের শংসাপত্র দেওয়া হবে।