Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মুক্তি পেলো শিশুদের নিয়ে তৈরি মিউজিক ভিডিও "এক ছোট্ট মেয়ে"

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : সম্প্রতি শিশু দিবসকে সামনে রেখে মেদিনীপুর শহরের রবীন্দ্র নিলয় প্রেক্ষাগৃহে মুক্তি মেদিনীপুরের "হৃদমাঝারে" ফোক ব্যান্ডের উদ্যোগে শিশুদের নিয়ে তৈরি নতুন মিউজিক ভিডিও "এক ছোট্ট মেয়ে&…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : সম্প্রতি শিশু দিবসকে সামনে রেখে মেদিনীপুর শহরের রবীন্দ্র নিলয় প্রেক্ষাগৃহে মুক্তি মেদিনীপুরের "হৃদমাঝারে" ফোক ব্যান্ডের উদ্যোগে শিশুদের নিয়ে তৈরি নতুন মিউজিক ভিডিও "এক ছোট্ট মেয়ে"‌। অনুষ্ঠানের শিরোনাম রাখা হয়েছিলো "চলো শৈশবে যাই"। এদিনের অনুষ্ঠানে হৃদমাঝারারে পক্ষ থেকে সবাইকে স্বাগত জানান সংস্থার কর্ণাধার সঙ্গীত শিল্পী দীপেশ দে। দীপেশ আশা তাঁদের তৈরি "চল সাঁঝে মেলায় যাবো" ও "বকুল ফুল" মিউজিক ভিডিও দুটি যেমন জনপ্রিয় হয়েছিল,এই মিউজিক ভিডিওটিও তেমনি জনপ্রিয় হবে‌। মিউজিক ভিডিও রিলিজের পাশাপাশি এদিন রাহুল নন্দী তৈরি মঞ্চে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপহার দেন অতিথি শিশুশিল্পী বৃন্দ। কারিগরী সহায়তায় অনুষ্ঠানটিকে তাৎপর্যপূর্ণ করে তুলেন শিক্ষক নরসিংহ দাস ও শিক্ষক মনিকাঞ্চন রায়।

এদিনের অনুষ্ঠানে বিশিষ্ট জনদের মধ‍্যে উপস্থিত ছিলেন মেদিনীপুর পুরসভার চেয়ারম্যান সৌমেন খান , রাষ্ট্রপতি পুরস্কারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও রবীন্দ্র গবেষক ড. বিবেকানন্দ চক্রবর্তী,বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীত শিল্পী ও সঙ্গীত গুরু জয়ন্ত সাহা , বিশিষ্ট উদ্যোগ চন্দন বসু, বিশিষ্ট উদ্যোগপতি আনন্দগোপাল মাইতি ‌বাচিক শিল্পী অমিয় পাল,"নয়ন" পত্রিকার সম্পাদক বিদ্যুৎ পাল ,কাপগড়ী কলেজের অধ্যাপক ড.প্রণব সাহু, সমাজসেবী আশিশ চক্রবর্তী, পরিচালক সৌমেন মন্ডল,করিওগ্রাফার নৃত্যশিল্পী কোয়েল মিত্র,সংস্কৃতিপ্রেমী লক্ষণচন্দ্র ওঝা, গোপাল সাহা,সুব্রত দাস,তাপস চন্দ্র, সুদীপ কুমার খাঁড়া, চিত্রশিল্পী রুহুল আমিন, পরিচালক দেবনাথ মাইতি সহ অন্যান্য বিশিষ্ট জনেরা। উপস্থিত ছিলেন মিউজিক ভিডিওর সঙ্গে যুক্ত কলাকুশলীরা। উদ্বোধনী সঙ্গীত পরিবেশন করেন 'স্বরলিপি'র শিল্পীরা।


সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্ৰহণ করেন

দীপশ্রী দে, নভশ্রী দে, কিঞ্জল রায়, সঙ্গীতা গুইন, আয়ান আখতার, ছোট্ট আইরিশ নেমু অনুভব পাল, আয়ুষ্মন্ত সাহা,সোমপ্রিয়া শ্রুতি ও ছন্দের শিশুরা, নৃত্যশিল্পী নবনীতা বসু' নৃত্যবিতানে ছাত্রীরা, সোমপ্রিয়া সেন,

ছন্দকের শিশুরা।

যন্ত্রানুষঙ্গে সহযোগিতা করেন সুব্রত মণ্ডল,তাপস গুঁইন তাপস মাকড়, রীতেন মহাপাত্র প্রমুখ।


অনুষ্ঠান সঞ্চালনা করেন বৃষ্টি মুখার্জী, রত্না দে ও নরোত্তম দে প্রমুখ। এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৌমেন মন্ডল। নাচের কোরিওগ্রাফি করেছেন কোয়েল মিত্র। ভিডিওটিতে গান গেয়েছেন দীপেশ দে ও অদ্রিজা ত্রিপাঠি। গানের কথা ও ব্যবস্থাপনা করেছেন ড.ষষ্ঠীপদ চট্টোপাধ্যায় ও দীপেশ দে।অভিনয় করেছেন পরি,অরিস্মিতা,নম্রতা, ঐশিকী,দীপিকা,ঈশ্পিতা, প্রত্যাশ্যা প্রমুখ শিল্পীরা।