Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হ্যাপিস্ট হেলথ ফার্মা অভিজ্ঞ অনিন্দ্য চৌধুরীকে প্রেসিডেন্ট ও সিইও হিসেবে নিয়োগ করেছে

দেবাঞ্জন দাস; কলকাতা ,১৭ নভেম্বর : হ্যাপিস্ট হেলথ অনিন্দ্য চৌধুরীকে 17 নভেম্বর, 2022 থেকে রাষ্ট্রপতি এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে নিয়োগ করেছে৷
অনিন্দ্য, PGDM (IIM-B) ডিগ্রিধারী একজন প্রকৌশলী, এফএমসিজি, ফার্মা, ওটিসি, কন…


দেবাঞ্জন দাস; কলকাতা ,১৭ নভেম্বর : হ্যাপিস্ট হেলথ অনিন্দ্য চৌধুরীকে 17 নভেম্বর, 2022 থেকে রাষ্ট্রপতি এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে নিয়োগ করেছে৷


অনিন্দ্য, PGDM (IIM-B) ডিগ্রিধারী একজন প্রকৌশলী, এফএমসিজি, ফার্মা, ওটিসি, কনজিউমার হেলথ কেয়ার, এবং ডায়াগনস্টিক ডোমেনে অপারেশনাল এবং পিএন্ডএল নেতৃত্বের ভূমিকায় 28 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে এসেছেন। তিনি HUL এর সাথে তার কর্মজীবন শুরু করেছিলেন, এবং তার আগের ভূমিকায়, তিনি Aster Labs-এর CEO হিসাবে কাজ করছিলেন।

“হ্যাপিস্ট হেলথের অংশ হওয়া এবং এর উজ্জ্বল এবং সৃজনশীল প্রতিভা নিয়ে কাজ করা একটি সম্মানের বিষয়। জুলাই 2022-এ চালু হওয়ার পর থেকে, নলেজ প্ল্যাটফর্মটি একটি দুর্দান্ত সাড়া পাচ্ছে, 18-81 বছর বয়সের লক্ষ্য শ্রোতাদের মধ্যে স্থির পাঠক অর্জন করছে। আমি বিশ্বব্যাপী স্বাস্থ্য এবং সুস্থতার বিষয়ে জ্ঞানের শীর্ষ 2টি সবচেয়ে বিশ্বস্ত এবং বিশ্বাসযোগ্য উত্সের মধ্যে পরিণত হওয়ার সুখী স্বাস্থ্যের লক্ষ্যে অবদান রাখার জন্যও উন্মুখ।“ বললেন অনিন্দ্য।


হ্যাপিয়েস্ট হেলথের চেয়ারম্যান অশোক সুতা বলেছেন, “আমরা অনিন্দ্যকে হ্যাপিএস্ট হেলথ ডিজিটাল জ্ঞান পরিষেবা লাইনে নেতৃত্ব দেওয়ার এবং অদূর ভবিষ্যতে চালু করা নতুন পরিষেবা অফারগুলি যুক্ত করার জন্য অপেক্ষা করছি৷ তিনি আমাদের 5-বছরের ভিশনের কৃতিত্বের নেতৃত্ব দেবেন, যার মধ্যে কাজ করার জন্য একটি দুর্দান্ত জায়গা তৈরি করা এবং কর্পোরেট গভর্নেন্সের সর্বোচ্চ মান সহ একটি এন্টারপ্রাইজ তৈরি করা অন্তর্ভুক্ত রয়েছে। প্রথম পাঁচ বছরে, দলটি কয়েক বছরের মধ্যে হ্যাপিস্ট হেলথ আইপিও-এর ভিত্তিও স্থাপন করবে।”